সিলেট বিভাগ

স্ত্রী ও প্রসূতি রোগ (গাইনী) বিশেষজ্ঞ ডাক্তার সিলেট নাম ঠিকানা, রোগী দেখার চেম্বার ও সময়, সিরিয়ালের জন্য ফোন নাম্বার

সুপ্রিয় সিলেটবাসী আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সিলেটের স্বনামধন্য এবং বিখ্যাত স্ত্রী ও প্রতিরোধ ডাক্তারদের যাবতীয় তথ্য প্রদান করেছি। আপনারা যারা চেম্বার এ সিলেটের স্ত্রীরোগ এবং প্রসূতি বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারদেরকে দিয়ে দেখাতে যাচ্ছেন তারা নিম্নলিখিত ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। আপনাদের সুবিধার জন্য প্রত্যেকটি বিশেষজ্ঞ ডাক্তার কোন কোন চেম্বারে বসেন এবং কোন সময় রোগী দেখেন তা উল্লেখ করেছি। তাই আপনারা নিম্নলিখিত ডাক্তারদের অ্যাপয়নমেন্ট গ্রহণ করতে নিচের দেওয়া নাম্বারে যোগাযোগ করবেন।

ডাঃ শুক্লা রাণী দাশ ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের গাইনি বিভাগের একজন সহকারী অধ্যাপক। ম্যাডাম এই পর্যন্ত যে সকল ডিগ্রী সমূহ অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, এমএস এবং ডিজিও (অবস এন্ড গাইনী)। ম্যাডাম সিলেটের ওসমানী মেডিকেল রোডে অবস্থিত ট্রাস্ট মেডিকেল সার্ভিসেস এর চেম্বারে রোগী দেখেন। তাই চেম্বারে ম্যাডামের রোগী দেখার সময় এবং সপ্তাহের কোন দিন বসে রোগী দেখেন তা জানতে আপনারা +8801740790118 নাম্বারে কল করে কথা বলুন সকাল 10 টার ভিতরে।

ডাঃ রাবেয়া বেগম ম্যাডাম নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের একজন সহযোগী অধ্যাপক। তাছাড়া ম্যাডাম একজন বিশেষভাবে জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন। রাবেয়া বেগম ম্যাডাম এমবিবিএস এবং এফসিপিএস (গাইনী এন্ড অবস) ডিগ্রী অর্জন করেছেন। ম্যাডাম ইবনে সিনা হাসপাতাল লিমিটেড এর চেম্বারে বসে রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। তাই সেই চেম্বারে ম্যাডামের বসার সময় এবং সিরিয়াল গ্রহণের জন্য আপনারা +09636300300 নাম্বারে কল করে যোগাযোগ করুন।

ডাঃ সঞ্চিতা রাণী সিনহা ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের একজন আবাসিক সার্জন। সঞ্চিতা রানী ম্যাডাম একজন এমবিবিএস, বিসিএস, এমএস (গাইনী) ডিগ্রিধারী চিকিৎসক। তিনি সিলেটের সোবহানীঘাটে অবস্থিত পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটালে রোগী দেখে থাকেন।

সেখানে ম্যাডাম সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন বিকাল 5:30 থেকে রাত 8 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। তাই আপনারা সেখানকার সিরিয়াল গ্রহণের জন্য +09636772212 অথবা +8801811196551 যেকোনো একটি নাম্বারে যোগাযোগ করুন।

ডাঃ রিজওয়ানা রহমান রুবি ম্যাডাম সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন স্ত্রী রোগ বিশেষজ্ঞ। তিনি প্রসূতি, স্ত্রী রোগ বিশেষজ্ঞ ও সার্জন হিসেবে সিলেটে পরিচিত। রুবি ম্যাডাম এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এফসিপিএস ডিগ্রিধারী একজন চিকিৎসক। ম্যাডামের লগে দেখা চেম্বার হলো পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটাল। ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট যদি পেতে চান তাহলে আপনারা সিরিয়াল নিশ্চিত করুন। সিরিয়াল বুকিং এর জন্য ফোন নম্বর +09636772212।

ডাঃ উমর গুল আজাদ (সেতু) সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পরিবার পরিকল্পনা বিভাগের একজন কনসালটেন্ট। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডিজিও (অবস এন্ড গাইনী)। ম্যাডাম সিলেটের ওসমানী মেডিকেল দূরে অবস্থিত ট্রাস্ট মেডিকেল সার্ভিসেস চেম্বারে বসে ম্যাডাম রোগী দেখে থাকেন। তাই সেই চেম্বারে ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চাইলে অফিস টাইম দশটায় +8801926677792 নাম্বারে ফোন করে সিরিয়াল বুকিং দিন।

অধ্যাপক ডাঃ নাদিরা বেগম ম্যাডাম সিলেটের জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের একজন অবসরপ্রাপ্ত অধ্যাপক। নাদিরা বেগম ম্যাডাম সিলেটের একজন ল্যাপারোস্কপি এন্ড ফার্টিলিটি স্পেশালিষ্ট। ম্যাডাম এই পর্যন্ত‌ এমবিবিএস, এফসিপিএস (গাইনী এন্ড অবস) ডিগ্রি সমূহ গ্রহণ করেছেন।

ম্যাডাম সিলেটের আখালিয়ায় অবস্থিত মাউন্ট এডোরা হসপিটাল এর রোগী দেখে থাকেন। চেম্বার এ ম্যাডামের রোগী দেখার সময় হলো সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত। ম্যাডাম প্রতি সপ্তাহে শনিবার থেকে বুধবার পর্যন্ত রোগী দেখেন। তাই সেখানে ম্যাডামের সিরিয়াল গ্রহণ করার জন্য আপনারা অবশ্যই সিরিয়াল নিশ্চিত করবেন। সিরিয়াল বুকিং দেওয়ার জন্য ফোন নম্বর হলো +8801732658777‌।

ডাঃ ইশরাত জাহান করিম ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের একজন সহকারী অধ্যাপক এবং প্রসূতি বিশেষজ্ঞ ও সার্জন। ইসরাত জাহান করিম ম্যাডাম একজন এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (গাইনী এন্ড অবস) এবং বিএসএমএমইউ ডিগ্রিধারী স্বনামধন্য চিকিৎসক। ম্যাডামের রোগী দেখার চেম্বার হলো মাউন্ট এডোরা হসপিটাল। সেখানে ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট পেতে হলে আপনারা +8801703954307 নাম্বারে কথা বলে সিরিয়াল বুকিং দিন।

ডাঃ ইবানা বেগম ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের একজন অধ্যাপক। ম্যাডাম এ পর্যন্ত‌ এমবিবিএস এবং এফসিপিএস (অবস এন্ড গাইনী) ডিগ্রী অর্জন করেছেন। ম্যাডামের রোগী দেখার চেম্বার হলো সিলেটের ওসমানী মেডিকেল রোড অবস্থিত মেডি-এইড ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার। উল্লেখিত চেম্বারে বসে ম্যাডাম সপ্তাহের ছয়দিন বিকাল ছয়টা থেকে রাত 8 টা 30 পর্যন্ত রোগী দেখে থাকেন। আপনারা যদি এই চেম্বারে ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চান তাহলে‌ +8801711275902 নাম্বার যোগাযোগের ক্ষেত্রে ব্যবহার করুন।

ডাঃ মায়া রানী দাস ম্যাডাম সিলেটের গাইনি এন্ড অবস বিভাগের একজন কনসালটেন্ট। মায়া রানী দাস ম্যাডাম এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), এমসিপিএস এবং এফসিপিএস (গাইনী এন্ড অবস) ডিগ্রিধারী চিকিৎসক। ম্যাডাম সিলেটের কাজলশাহ এ অবস্থিত পপুলার মেডিকেল সেন্টার লিঃ চেম্বারে রোগী দেখেন। সেখানে ম্যাডাম সপ্তাহের শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত নিয়মিতভাবে রোগী দেখেন। চেম্বারে রোগীদের সঙ্গে ম্যাডামের সাক্ষাতের সময় হল বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। তাই আপনারা ম্যাডামের সিরিয়াল গ্রহণ করার জন্য +8801786459818 নাম্বারে কথা বলে সিরিয়াল নিশ্চিত করুন।

ডাঃ নাতিয়া রাহনুমা ম্যাডাম জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি এন্ড অবস বিভাগের একজন সহকারী অধ্যাপক। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এফসিপিএস (অবস এন্ড গাইনী)। তিনি সিলেটের ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ‌ রোগী দেখে থাকেন।

ম্যাডাম সেই চেম্বার এ বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। তবে শুক্রবার এবং সরকারি ছুটির দিনে ম্যাডাম চেম্বারে বসেন না। তাই আপনারা সেখানে যদি ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চান তাহলে নিম্নলিখিত নাম্বারে কল করুন। সিরিয়াল বুকিং এর জন্য ফোন নম্বর হলো +8801708399305।

প্রফেসর ডাঃ শামসুন নাহার বেগম (হেনা) ম্যাডাম প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগের একজন চিফ কনসালট্যান্ট। ম্যাডাম এমবিবিএস এবং এফসিপিএস (অবস এন্ড গাইনী) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। ম্যাডামের রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো সোবহানীঘাটে আল হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ। এই চেম্বারে ম্যাডাম নিয়মিতভাবে রোগী দেখেন। তাই আপনারা আল হারামাইন এ ফোন কলের মাধ্যমে সিরিয়াল গ্রহণ করতে পারবেন।‌+8801931225555 এবং +8801961995555 নাম্বার সিরিয়াল গ্রহণ করার ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

ডাঃ নাসিমা আক্তার ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন সহকারী অধ্যাপক। ম্যাডামের অর্জিত ডিগ্রী সমূহ নিম্নরূপ। সেগুলো হলো‌ এমবিবিএস, এফসিপিএস (অবস এন্ড গাইনী)। তিনি পপুলার মেডিকেল সেন্টার লিঃ চেম্বারে বিকাল 5 টা থেকে রাত 9 টা পর্যন্ত নিয়মিত রোগী দেখেন। রোগীদের সঙ্গে ম্যাডাম সপ্তাহের বৃহষ্পতিবারে এবং শুক্রবার ব্যতীত অন্যান্য দিন সাক্ষাৎ করেন। +8801754964918 নাম্বারটি সিরিয়াল বুকিং করার জন্য ব্যবহার করুন।

ডাঃ সালমা আক্তার ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের গাইনি ও প্রসূতি বিভাগের একজন সহকারী অধ্যাপক। ম্যাডামের দ্বারা এ পর্যন্ত এমবিবিএস (ডিএমসি) এফসিপিএস (অবস এন্ড গাইনী), বিসিএস (স্বাস্থ্য) এবং কনসালটেন্ট (গাইনী ও প্রসূতি) ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে। ম্যাডামের রোগী দেখার চেম্বার হলো মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লিমিটেড। উক্ত চেম্বার এ ম্যাডাম সপ্তাহের প্রায় প্রতিদিন বিকেল পাঁচটা থেকে রাত 8 টা পর্যন্ত রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন। তাই উক্ত চেম্বারে যদি ম্যাডামের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চান অবশ্যই আপনারা +8801754673017 এবং +8801774525153 নাম্বারে কথা বলে সিরিয়াল বুকিং দিন।

অধ্যাপক ডাঃ আফরোজা বেগম শীলা ম্যাডাম সিলেটের একজন সুপরিচিত প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং সার্জন। ম্যাডাম এমবিবিএস‌ এবং এফসিপিএস (অবস এন্ড গাইনী) ডিগ্রী এই পর্যন্ত অর্জন করেছেন। ম্যাডাম সিলেটের স্কাউট ভবন এর পাশে অবস্থিত ল্যাব ডি নোভো ডায়গনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার নামক চেম্বারে রোগী দেখেন। ম্যাডাম চেম্বারের দুই শিফটে রোগী দেখেন। অর্থাৎ তিনি সকাল 11 টা থেকে দুপুর 2 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। আর বিকেলের শিফটে সন্ধ্যা ছয়টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। 8801711359680 নাম্বারে কল করে সকাল 10 টা থেকে বিকাল 5 টার মধ্যে আপনি সিরিয়াল দিতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.