সিলেট বিভাগহবিগঞ্জ

হবিগঞ্জ ডায়াবেটিকস এন্ড জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

হবিগঞ্জ ডায়াবেটিকস এন্ড জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন হবিগঞ্জ ডায়াবেটিক জেনারেল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য।

 রোগ নিয়ে ঘরে না বসে তার নিরাময়ের চেষ্টা করতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে থেকে খুব সহজেই পেয়ে যাবেন হবিগঞ্জ ডায়াবেটিক জেনারেল হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার সকল মাধ্যম। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

আপনাদের সুবিধার জন্য এই আয়োজন করা। আপনাদের সুস্থতা জন্যই আমরা সবসময় চেষ্টা করি বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য এবং যোগাযোগের মাধ্যম আপনাদের কাছে পৌঁছানোর। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে নাম্বার সংগ্রহ করে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সিরিয়াল দিতে পারবেন।

ডাক্তারের তালিকা

হবিগঞ্জ ডায়াবেটিকস এন্ড জেনারেল হাসপাতাল হবিগঞ্জ। এই হাসপাতালটি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে। সকল প্রকার রোগের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই হাসপাতালে রয়েছে শিশুদের জন্য আলাদা ইউনিটের ব্যবস্থা। শিশুদের যে কোন রোগের জন্য এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

নবজাতক থেকে শুরু করে শিশুদের যেকোন সমস্যার জন্য এখানে আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসা দেয়া হয়। অনেক সময় ছোট শিশুদের হার্ট ফুটা থাকে জন্মের পর থেকেই কিডনিতে সমস্যা হয় এ সকল অসুস্থ শিশুদের জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। হবিগঞ্জ ডায়াবেটিক জেনারেল হাসপাতালে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা।

 বর্তমানে ডায়াবেটিকস অনেক বেশি তাই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এই হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ডায়াবেটিকস একেবারে নির্মূল করা যায় না তবে এটা নিয়ন্ত্রণে রাখলে অনেক দিন রোগীরা স্বাভাবিক জীবনযাপন করতে পারে। 

ডায়াবেটিকস এর জন্য এখানে সুষ্ঠুভাবে পরীক্ষা করা হয় এবং কিছু নিয়মনীতি দেয়া হয় যেগুলো মেনে চললে রোগীরা বেশ ভালো থাকে। হবিগঞ্জ ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালে রয়েছে সকল প্রকার অপারেশন এর সুবিধা। শীতাতাপ নিয়ন্ত্রিত আধুনিক মেশিনের মাধ্যমে অপারেশন থিয়েটার টি সাজানো রয়েছে এই হাসপাতালে। 

অপারেশন থিয়েটার কি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং অনেক বড় সেই জন্য অনেকগুলো অপারেশন একসাথে করা হয় এই হাসপাতালে।যে কোন রোগের জন্য এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অনেক সময় বাইরে থেকেও ডাক্তার নিয়ে সেখানে অপারেশন করানোর ব্যবস্থা করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

হবিগঞ্জ ডায়াবেটিকস এন্ড জেনারেল হাসপাতাল 24 ঘন্টা খোলা থাকে। এখানে 24 ঘন্টায় সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই হাসপাতালে রয়েছে এমার্জেন্সি কক্ষের ব্যবস্থা। 

যে সকল রোগী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে বা চেকআপের জন্য আসে তাদের এমার্জেন্সি তে খুব সুষ্ঠুভাবে চিকিৎসার ব্যবস্থা করা হয়। হবিগঞ্জ ডায়াবেটিস এন্ড জেনারেল হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।অর্থোপেডিক্স রোগীদের যদি অপারেশনের প্রয়োজন হয় তবে এখানে রয়েছে অর্থোপেডিক সার্জন এর ব্যবস্থা।

হবিগঞ্জ ডায়াবেটিক জেনারেল হাসপাতালে রয়েছেন নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। নাককানগলা যেকোন সমস্যার জন্য এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করা হয়। নাককানগলার যদি কোন অপারেশনের প্রয়োজন হয় তবে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এখানে তার ব্যবস্থা গ্রহণ করা হয়।

 হবিগঞ্জ ডায়াবেটিস এন্ড জেনারেল হাসপাতালের নিয়মিত হার্ট পেসেনজার চেকআপ করার ব্যবস্থা করা হয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। বর্তমানে হার্টের সমস্যা প্রায় প্রতিটি মানুষেরই রয়েছে তাই এখানে আধুনিক মেশিনের মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষা করা হয়। হবিগঞ্জ ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতাল রয়েছে কিডনি লিভার ইত্যাদি রোগের চিকিৎসা। 

যাদের চোখের সমস্যা এখানে রয়েছে চোখের অপারেশনের ব্যবস্থা। আধুনিক মেশিনের মাধ্যমে কানেলিস পরিবর্তনের ব্যবস্থা রয়েছে। হবিগঞ্জ ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতালে রয়েছে মহিলাদের জন্য গাইনি ডাক্তারের ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের যাবতীয় রোগ নির্ণয় করা যায় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর গ্যাস্টিকের প্রবলেম আলসারের প্রবলেম ইত্যাদি। 

এ সকল রোগের জন্য এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।আপনারা যারা এই সকল রোগ নিয়ে ভুগছেন তারা দেরি না করে হবিগঞ্জ ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতালে যোগাযোগ করুন। আমাদের ওয়েবসাইট থেকে যোগাযোগ করার সকল মাধ্যমে পেয়ে যাবেন খুব সহজে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *