জামালপুরময়মনসিংহ বিভাগ

হেলথ কেয়ার হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

হেলথ কেয়ার হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার জানার জন্য আপনাদের আর হয়রানি হতে হবে না শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন। অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য জানার জন্য হাসপাতাল পর্যন্ত যায় আবার অনেক সময় দালালের খপ্পরে পড়ে তবে আপনি যদি আমাদের ওয়েবসাইট এসে থাকেন তবে ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন। হেলথ কেয়ার হাসপাতালে রয়েছে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা। 

এই হাসপাতালে ডাক্তার থেকে নার্স পর্যন্ত শুরু করে সবার একটি উদ্দেশ্য সেটা হলো রোগীদের সঠিক চিকিৎসা প্রদান করা এবং রোগীদের তাড়াতাড়ি সুস্থ করে তোলা। যত তাড়াতাড়ি সঠিক চিকিৎসা পরে রোগীরা ততই ভালো হয় এবং ভালো থাকে সেজন্য যে কোন জায়গায় যে কোন ভাবে চিকিৎসা গ্রহণ না করে সঠিক ডাক্তারের কাছে এসে সঠিক চিকিৎসা গ্রহণ করা উত্তম। অনেক সময় মানুষজন অল্প খরচে ভালো চিকিৎসার আশায় এমন কোন ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করে যেন তাদের রোগ আরো বৃদ্ধি পায়। হেলথ কেয়ার হাসপাতালের সব সময় বিশেষজ্ঞ ডাক্তাররা থাকে ভর্তি থাকা রোগীদের চিকিৎসা দেওয়ার জন্য। 

এছাড়াও এখানে নিয়মিত চেম্বারে বসেন বিশেষজ্ঞ ডাক্তাররা। প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। যার ফলে আপনাদের এক জায়গাতে চিকিৎসা এবং এক জায়গাতেই পরীক্ষানিরীক্ষা করা হয়। হেলথ কেয়ার হাসপাতালে রয়েছে শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার যেখানে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের অপারেশন করা হয়। এই হাসপাতালে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে ২৪ ঘন্টা সেবা প্রদানের ব্যবস্থা রয়েছে। 

আমরা বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিয়েছে আমাদের ওয়েবসাইটে। এখান থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এই সকল হাসপাতালে কি কি সুযোগসুবিধা রয়েছে রোগীদের চিকিৎসার জন্য। আবার অনেক সময় ডাক্তারদের সঠিক তথ্য জানা থাকলে তাদের চেম্বারে বসার সময়সূচি এবং চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি পাওয়া যায় না তবে আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে এ সকল সুবিধা গুলো পাবেন। 

যার ফলে আপনি ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যেকোনো সমস্যার জন্য। কখন কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে তার কোন ঠিক নাই সেজন্য প্রতিটা মানুষের উচিত নিজের কাছে এমন কিছু তথ্য এবং নাম্বার সংগ্রহ করে রাখা যেন যেকোনো বিপদেই ডাক্তারদের সাথে যোগাযোগ করা যায়। তাই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এই সকল সুবিধা গুলো পাবেন কারন আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা এবং আপনাদের সুস্থ তাই আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

হেলথ কেয়ার হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে রয়েছে ২৪ ঘন্টা ইমারজেন্সি চিকিৎসা ও বৈদ্যুতিক ব্যবস্থা। ২৪ ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থায় থাকার কারণে এখানে অপারেশনের কোন সমস্যা হয় না। এই হাসপাতালটি অনেক পরিষ্কারপরিচ্ছন্ন থাকে সেই জন্য এখানে কোন রোগ জীবাণু নেই। 

এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। রয়েছে ফোরডি কালার ড্রপ্লার আল্ট্রাসনোগ্রাফি মেশিন যার মাধ্যমে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করা যায়। যে সকল মহিলাদের জড়াতে টিউমার কিডনিতে পাথর আচার বেস্ট প্রবলেম ক্যান্সার রয়েছে তাদের জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে প্রেগনেন্ট মহিলাদের নিয়মিত পরীক্ষা নিরীক্ষা করা হয় এবং নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

হেলথ কেয়ার হাসপাতালে রয়েছে বক্ষব্যাথির চর্মরোগ এলার্জি সহ টাইফার রোগের চিকিৎসা। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করেন। এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন এবং ইসিজি করার ব্যবস্থা। এই হাসপাতালে আরও রয়েছে কার্ডিওগ্রাম করার সুযোগ সুবিধা। 

এখানে চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এবং নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার। এই হাসপাতালে আরো রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়াও এখানে সকল রোগের চিকিৎসা সঠিকভাবে প্রদান করা হয় তাই আপনারা এখানে চিকিৎসা গ্রহণ করতে পারেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.