খুলনা বিভাগযশোর

যশোর ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

যশোর ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য। 

ঘরে বসেই আপনারা যোগাযোগ করতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে। আমাদের ওয়েবসাইট থেকে আপনার আরও পেয়ে যাবেন ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এর সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

এই হাসপাতালের সিরিয়াল দিয়ে আপনি আপনার রোগটি দেখাতে পারেন এবং সুষ্ঠু চিকিৎসা নিতে পারেন। কারণ ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে উন্নত মানের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। আপনার রোগের সমাধান পেয়ে যাবেন এবং আমাদের ওয়েবসাইট থেকে আপনার পছন্দের ডাক্তারটির সাথে যোগাযোগ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার হাউজ নাম্বার 68, জেল রোড, যশোর। হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসার জন্য। আপনারা আপনাদের যেকোন সমস্যার জন্য এই হাসপাতলে আসতে পারেন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে পারেন।

ইবনে সিনা হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে আধুনিক মানের ডিজিটাল মেশিনের মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষা করা হয়। এই সকল পরীক্ষানিরীক্ষা করেন বিশেষজ্ঞ ডাক্তার রায় এবং তারপরে চিকিৎসা দেয়। সেজন্য এখানে যে সকল রোগের চিকিৎসার জন্য আসে তারা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে এবং স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে পারে। 

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা। এবং এই তালিকা থেকে আপনি পছন্দ করতে পারবেন বা জানতে পারবেন আপনার রোগের জন্য কোন ডাক্তার রয়েছে এই হাসপাতালে।  

ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে শীততাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের ব্যবস্থা। যেখানে সকল রোগের অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রয়েছে উন্নত মানের এক্সরে মেশিনের ব্যবস্থা। 

যেসকল অর্থোপেডিক্স এর রোগীরা এখানে চিকিৎসার জন্য আসে তাদের ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে চেকআপ করা হয় এবং সঠিক চিকিৎসা প্রদান করা হয়। অর্থোপেডিক্স রোগীদের এই হাসপাতালে অপারেশন এর ব্যবস্থা করা হয় অর্থোপেডিক সার্জন এর মাধ্যমে। 

ডাক্তারের ফোন নাম্বার

ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে ইসিজি করার বিশেষ সুবিধা। এই হাসপাতালের নিয়মিত চেকআপ করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। হার্টের রোগীদের উন্নত মানের যন্ত্রপাতি মাধ্যমে চেকআপ করা হয়। ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার। যেখানে শিশুদের সকল রোগ সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসা।

ডায়বেটিস রোগীদের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে তারপর চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতলে। ডায়াবেটিকস রোগটি একেবারে ভালো হয়না তবে এটি নিয়ন্ত্রণে রাখলে স্বাভাবিক ভাবে জীবনযাপন করা যায়। ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার। নাককানগলার যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয়। 

এই হাসপাতালে রয়েছে চোখের জন্য বিশেষ ধরনের চিকিৎসা। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষা করা হয় এবং তারপর চিকিৎসা দেয়া হয়। যেসকল রোগীদের চশমার প্রয়োজন হয় তাদের চোখের পাওয়ার অনুযায়ী চশমার ব্যবস্থা করা হয়। 

আধুনিক ইয়াগ লেজার মেশিনের মাধ্যমে চোখের লেন্স পরিবর্তন করা হয় এই হাসপাতালে। আপনারা আমাদের ওয়েবসাইটে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করার নাম্বার টি পেয়ে যাবেন। 

ঘরে বসেই আপনি পেয়ে যাচ্ছেন এ সকল সুবিধা গুলো শুধুমাত্র আমাদের ওয়েবসাইট থেকে। রোগ নিয়ে যে কোনো ডাক্তারের কাছে না গিয়ে ইবনেসিনা হাসপাতালে গিয়ে চিকিৎসা করেন কারণ এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা খুব যত্ন সহকারে সময় নিয়ে রোগী দেখেন এবং চিকিৎসা দিয়ে থাকেন। 

ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এসকল বিশেষজ্ঞ ডাক্তাররা নিয়মিত রোগী দেখেন আমরা আমাদের ওয়েবসাইটে তাদের সময়সূচি দিয়েছি আপনারা এখান থেকে সকল তথ্য সংগ্রহ করে চিকিৎসার জন্য যেতে পারেন। সঠিক চিকিৎসা নিন এবং সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *