বগুড়ারাজশাহী বিভাগ

ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতাল বগুড়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতাল বগুড়া ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের এবারের আর্টিকেলটিতে। এখান থেকে আপনারা জানতে পারবেন ইনডিপেনডেন্ট জেনারেল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের বিষয়ে এবং এই সকল বিশেষজ্ঞ ডাক্তাররা কোন কোন রোগের জন্য চিকিৎসা দিচ্ছেন সেগুলো। 

এই বিষয়গুলো আপনার জানা থাকলে আপনি ঘরে বসেই যে কোন রোগের জন্য ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং হয়রানি ছাড়াই চিকিৎসা গ্রহণ করতে পারবেন। এখানে রয়েছে আধুনিক চিকিৎসা ব্যবস্থা। ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষা করা হয় সঠিক ভাবে। এখানে প্রতিটি রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

যে সকল মানুষ যে কোনো রোগ হলে অনেক বেশী চিন্তিত বা যেকোনো রোগ হলে ভয় পেয়ে যান তাদের চিন্তার কোন কারণ নেই আপনারা ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতালে আসলে সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন। আবার অনেক সময় অনেক কঠিন কোন রোগ হলে ডাক্তার সম্পর্কে না জানার কারণে এদিকেওদিকে ছোটাছুটি করতে হয় তখন যদি আপনারা আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে ঘরে বসেই সকল ডাক্তার সম্পর্কে জানতে পারবেন। 

ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতালে সরকারিবেসরকারি প্রতিষ্ঠানের বিশেষজ্ঞ ডাক্তারদের না দিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন এবং রোগীদের কথা শোনেন যার মাধ্যমে তাদের রোগটি খুব ভালোভাবে নির্ণয় করা সম্ভব হয়। যখন একটি মানুষ অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় যদি ডাক্তারটি ভালো না হয় তাহলে সেই মানুষটি ভালো চিকিৎসা পাবে না। 

আবার অনেক সময় ডাক্তারের আচরণ এতটা খারাপ হয় যে চিকিৎসা গ্রহণ করতে রোগীদের ইচ্ছে করে না। তবে আপনারা ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতালে গেলে সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে অনেক ভালো আচরণ করেন যার ফলে রোগীদের চিকিৎসা নিতে ভালো লাগে। মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে তাই যেকোনো রোগ নিয়ে যে কোন ডাক্তারের কাছে যাওয়া যাবে না। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। এই তথ্যগুলো আপনার জানা থাকলে খুব সহজেই আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আসনটি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ইনডিপেনডেন্ট জেনারেল হাসপাতাল বগুড়া নর্থ সাইড অফ পিটিআই, চ্যাটার্জী লেন জলেশ্বরীতলা বগুড়া তে অবস্থিত। এই হাসপাতালটি অনেক উন্নত মানের একটি হাসপাতাল এবং সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। এখানে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার এবং আধুনিক যন্ত্রপাতি দ্বারা সজ্জিত। বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে সকল রোগের অপারেশন এখানে করা হয় সঠিকভাবে। 

এই হাসপাতাল টি তে রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা। এখানে নবজাতক থেকে শুরু করে সকল বয়সের শিশুদের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। যে সকল রোগের এখানে ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে এবং 24 ঘন্টায় তাদের এক্সট্রা কেয়ার দেয়া হয়। 

ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতালে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে সকলের সঠিকভাবে করা হয়। এখানে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে ইসিজি করানো হয়। যখন একটি রোগীর সঠিক ভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় তখন তার রোগটি সঠিকভাবে নির্ণয় করা হয় এবং সে ডাক্তারের সঠিক চিকিৎসা পাই। এখানে ডায়বেটিক্স রোগীদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতাল লি 24 ঘন্টা খোলা থাকে। এখানে চব্বিশ ঘন্টা এমার্জেন্সি চিকিৎসা দেয়ার ব্যবস্থা রয়েছে।এখানে মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। আধুনিক আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে পরীক্ষা নিরীক্ষার সুযোগ। মাতৃকালীন সময় যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

মাতৃজনিত সমস্যায় এমনভাবে চিকিৎসা দেয়া হয় যেন মা ও শিশু দুজনের সুস্থ থাকে। ক্যান্সার আলসার এপেন্ডিসাইটিস সহ সকল রোগের চিকিৎসা এখানে দেয়া হয়। বক্ষব্যাধী চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস টিউমার রক্ত জনিত সমস্যা সকল রোগের চিকিৎসার এখানে পাবেন। 

ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতালের নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে বসেন চিকিৎসা প্রদানের জন্য। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনাদের নিকটস্থ ইন্ডিপেন্ডেন্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ করুন এখানে সকল রোগের চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারদের দিয়ে প্রদান করা হয় যার ফলে খুব তাড়াতাড়ি সুস্থ হতে পারে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *