খুলনা বিভাগঝিনাইদহ

ঝিনাইদহ চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ঝিনাইদহ চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে।‌ আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ঝিনাইদহ চক্ষু হাসপাতালের সকল তথ্য এবং এই হাসপাতলে আপনারা কি কি সেবা পাবেন সে সকল বিষয়গুলো জানতে পারবেন। ঝিনাইদহ চক্ষু হাসপাতাল উন্নত মানের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিকভাবে রোগ পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। যার ফলে চোখের রোগটি তাড়াতাড়ি নির্ণয় করা যায় এবং বিশেষজ্ঞ ডাক্তারদের সঠিক চিকিৎসার মাধ্যমে ভালো করা হয়। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে আরো পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

আপনাদের যদি এই হাসপাতাল সম্বন্ধে সব কিছু তথ্য জানা থাকে তাহলে আপনারা খুব সহজেই তাদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। হয়রানি ছাড়া আপনারা ডাক্তারদের সাথে যোগাযোগ করে যেকোনো সমস্যার জন্য পরামর্শ গ্রহন করতে পারবেন। ঝিনাইদহ চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় নিয়ে রোগীদের কথা শুনেন এবং সঠিক চিকিৎসা দেয়ার চেষ্টা করেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। 

এ সকল বিষয়গুলো জানা থাকলে আপনারা খুব সহজেই বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা। আপনাদের সুস্থতাই আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ঝিনাইদহ চক্ষু হাসপাতাল ঝিনাইদহে অবস্থিত। এই হাসপাতাল টিতে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখের সকল রোগীকে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করানো হয়। এখানে রয়েছে শীততাপ নিয়ন্ত্রিত উন্নত মানের অপারেশন থিয়েটার। বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চোখের সকল রোগ অপারেশন এর ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। 

যারা কাছের জিনিস দেখতে পায় না দূরের জিনিস দেখতে পায় না চোখে ঝাপসা দেখে তাদের জন্য রয়েছে আধুনিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। এই হাসপাতালের রোগীদের চশমার ব্যবস্থা করা হয়েছে তাদের চোখের পাওয়ার অনুযায়ী। যার ফলে রোগীদের আর দূরদূরান্তের ছোটাছুটি করতে হয়না চশমার জন্য। চোখ এমন একটি জিনিস যেটা না থাকলে পৃথিবীর কিছুই দেখা যায় না। 

সেজন্য চোখের অল্প কিছু সমস্যা হলে ডাক্তারের পরামর্শ নিতে হবে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে। তাহলে চোখ ভালো রাখার সম্ভব হবে। চোখের রোগ নানা রকম হতে পারে ছোট এবং বড় বয়সের মানুষের মধ্যে। ছোট বাচ্চাদের চোখের সমস্যা হলে তারা কিছু বলতে পারে না সেইজন্য মাবাবাকে বিশেষ লক্ষ্য দিতে হয় তাদের প্রতি। 

তারা চোখে ঠিকভাবে দেখতে পাচ্ছে কিনা সেদিকে খেয়াল রাখতে হবে। যেকোন সমস্যার জন্য দেরি না করে ডাক্তারের পরামর্শ নিতে হবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। প্রতিটি মানুষেরই নিয়মিত চোখের চেকআপ করা প্রয়োজন বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

ডাক্তারের ফোন নাম্বার

ঝিনাইদহ চক্ষু হাসপাতাল সকাল 9 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত খোলা থাকে। এসময়ের মধ্যে যে সকল বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা দিচ্ছেন তাদের ফোন নাম্বার পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে এবং এখান থেকে যোগাযোগ করে আপনি ও আপনার সমস্যাটা দেখাতে পারবেন। ঝিনাইদহ চক্ষু হাসপাতালে উন্নত মানের মেশিনের মাধ্যমে ফ্যাকো সার্জারির ব্যবস্থা রয়েছে। 

যে সকল মানুষের চোখের লেন্স পরিবর্তন করা প্রয়োজন তাদের জন্য রয়েছে আধুনিক ইয়াগ লেজার মেশিনের মাধ্যমে লেন্স পরিবর্তনের ব্যবস্থা। এ সকল অপারেশন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়ে থাকে। যাদের চোখের মাংস বৃদ্ধি পেয়েছে জন্য এই হাসপাতালের অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

শুধু যে বড়দিনে চোখের সমস্যা হয় তা কিন্তু নয় নবজাতক থেকে শুরু করে যেকোনো বয়সের মানুষের চোখের নানারকম সমস্যা সৃষ্টি হতে পারে। যেমন যাদের চোখ লাল হয়ে থাকে এবং চোখে ব্যথা করে তাদের দ্রুত চিকিৎসকের পরামর্শ নেয়া উচিত কারণ এটাই হল একটি লক্ষণ যেটা চোখ নষ্ট করে দিতে পারে। 

অনেক সময়ই বাচ্চারা পড়াশোনা করতে করতে চোখে ঝাপসা দেখে এবং বড় হতে হতে তাদের চোখের পাওয়ার আরও কমে যায় সে সকল শিশুদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা এই হাসপাতালে। আপনারা যদি উন্নত মানের চিকিৎসা পেতে চান তবে ঝিনাইদহ চক্ষু হাসপাতালে যোগাযোগ করুন। এবং সুস্থ চোখে দুনিয়া টি দেখুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.