কুষ্টিয়াখুলনা বিভাগ

জেনারেল হাসপাতাল কুষ্টিয়া ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল কুষ্টিয়া ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটের আসলে 250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সকল তথ্য গুলো পেয়ে যাবেন এবং জানতে পারবেন এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা কোন কোন রোগের জন্য চিকিৎসা দিচ্ছেন। 

এই হাসপাতলে আপনারা সকল রোগের চিকিৎসা পাবে না একদম বিনামূল্যে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়। উন্নত এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার সুব্যবস্থা রয়েছে এখানে। এখানে রয়েছে আধুনিক অপারেশন থিয়েটারের ব্যবস্থা যেখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের অপারেশন করানো হয়। 

250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল কুষ্টিয়া

মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সেজন্য এদিকে ওদিকে ছোটাছুটি না করেও সবসময় সঠিক চিকিৎসকের পরামর্শ নিন এবং চিকিৎসা গ্রহণ করুন। 250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন যার ফলে তাদের রোগ নির্ণয় করা হয় সঠিকভাবে। 

আপনাকে আমাদের ওয়েবসাইটে আসলি পেয়ে যাবেন 250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম। আপনারা যদি হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য পেয়ে থাকেন তবে খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। সঠিক চিকিৎসা পড়লে রোগ তাড়াতাড়ি ভালো হয় এবং রোগী সুস্থ হতে পারে। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুবিধা রয়েছে। 

এসকল তথ্যগুলো জানা থাকলে আপনি খুব সহজেই যেকোন সমস্যার জন্য ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন। যার মাধ্যমে খুব সহজে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করার এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

250 শয্যা জেনারেল হাসপাতাল, হাসপাতাল রোড, কুষ্টিয়া 7000 এই হাসপাতালের সকল রোগের চিকিৎসা দেয়া হয় বিনামূল্যে। সেজন্য গরিবদুঃখী সবাই এখানে সুচিকিৎসা পায় এবং বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে সবাই চিকিৎসা পায়। এই হাসপাতালে যেসকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখাশুনার জন্য রয়েছে অসংখ্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। 

এ হাসপাতালে রয়েছে নবজাতক থেকে শুরু করে সকল বয়সের শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তার। এই হাসপাতালে ভর্তির ব্যবস্থা রয়েছে সকল শিশুদের সমস্যার জন্য। এখানে রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে নাককানগলার পরীক্ষানিরীক্ষা করা হয় এবং চিকিৎসা দেয়া হয়। 

250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রয়েছেন অর্থোপেডিক্স এর জন্য অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অর্থোপেডিক সকল রোগীদের ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং যাদের অপারেশনের প্রয়োজন পড়ে তাদের অপারেশনের ব্যবস্থাও করা হয়। এখানে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারের রয়েছে।

হৃদরোগের সকল সমস্যার জন্য এখানে ভালোভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে যার ফলে খুব সহজেই রোগটি নির্ণয় করতে পারে ডাক্তাররা এবং সঠিক চিকিৎসা দিতে পারেন। 250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। চোখের সব ধরনের সমস্যার জন্য এখানে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা রয়েছে ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করার পর এই চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয় এবং এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে 24 ঘন্টা খোলা থাকে। এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি চিকিৎসা দেয়ার ব্যবস্থা রয়েছে। আপনি যখন আসবেন তখন এই হাসপাতালের ডাক্তাররা আপনাকে চিকিৎসা দেবে। এখানে ব্লাড প্রেসার ডায়াবেটিকস পালস ইত্যাদি নানা রকম সমস্যার জন্য চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

এখানে উন্নত মানের আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা রয়েছে যার মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সহজ হয়। এবং এই সকল রোগের চিকিৎসার এখানে বিশেষজ্ঞ গাইনি ডাক্তারের মাধ্যমে করা হয়। 250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ক্যান্সার রোগীদের জন্য চিকিৎসা ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস ডায়রিয়া ইত্যাদি রোগের চিকিৎসায় হাসপাতালে করা হয়। এখানে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা দিচ্ছেন। 250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে হয়েছে ডেন্টাল ইউনিট যেখানে সকল বয়সীদের দাঁতের সকল সমস্যার জন্য চিকিৎসা প্রদান করা হয়। আপনারা সকল সমস্যার জন্য হাসপাতালে চিকিৎসার জন্য আসতে পারেন কারণ এখানে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *