মৌলভীবাজারসিলেট বিভাগ

লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে।আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমরা। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা এসকল তথ্য সংগ্রহ করে এই হাসপাতালগুলোতে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

কোন হয়রানি ছাড়া ঘরে বসেই জানতে পারবেন কখন কোন ডাক্তার বসবে এবং তাদের চেম্বারে সিরিয়াল নাম্বার দিয়ে রোগী দেখাতে পারবেন খুব সহজে। এই হাসপাতালে ডাক্তার গুলো খুব যত্নসহকারে রোগী দেখে। তাই সমস্যা নিয়ে বসে না থেকে লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করুন। আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজন টি করেছি।

ডাক্তারের তালিকা

লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার রামনগর শ্রীমঙ্গল রোড মৌলভীবাজার। এই হাসপাতালটি 24 ঘন্টাই খোলা থাকে তবে জন্মাষ্টমীর পর থেকে কিছু নিয়মনীতি চেঞ্জ হতে পারে।এটা একটি বেসরকারী প্রতিষ্ঠান তবে এখানে বিশেষজ্ঞ ডাক্তারগণ প্রতিটি রোগী দেখে খুবই যত্ন সহকারে। 

এই হাসপাতালের সকল প্রকার চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের রয়েছে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সকল ধরনের রোগী দেখে এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে এই রোগী দেখেন। এই হাসপাতাল টি তে রয়েছে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। 

যাদের নাকের মাংস বেড়ে যায় নিঃশ্বাস নিতে কষ্ট হয় তাদের অপারেশন এর ব্যবস্থা রয়েছে এখানে। গলা ও কানের জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এই হাসপাতাল টি তে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য ডাক্তারের ব্যবস্থা। 

ডায়াবেটিকস একেবারে ভালো হয় না তবে এটা নিয়ন্ত্রণের মাধ্যমে প্রতিটি রোগী সুস্থ ভাবে জীবন যাপন করতে পারে। ডায়বেটিস রোগীদের এখানে খুব ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করে বিশেষজ্ঞ ডাক্তারগণ কিছু নিয়মনীতি দিয়ে দেয় যেগুলো মেনে চললে তারা সবসময় ভালো থাকতে পারে। 

লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার কি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। এখানে রয়েছে প্যাথলজির সকল রোগের সমাধান। এ হাসপাতাল টিতে রয়েছে সব সময়ই বৈদ্যুতিক ব্যবস্থা। যদি কখনো বৈদ্যুতিক সংযোগ নাও থাকে তবে জেনারেটরের ব্যবস্থা রয়েছে যার ফলে রোগী দেখতে ডাক্তারদের কোন সমস্যা হয় না।

ডাক্তারের ফোন নাম্বার

লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে আধুনিক মেশিনের মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষা করা হয়। এ হাসপাতাল দিতে প্রসূতি ও স্ত্রীরোগ এর জন্য রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। এখানে রয়েছে আল্ট্রাসনোগ্রাফির আধুনিক ব্যবস্থা। 

আলট্রাসনোগ্রাফির মাধ্যমেই মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয়। যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর পেটে সিস্ট এপেন্ডিসাইটিস এর প্রবলেম প্রসাবে জ্বালাপোড়া ইত্যাদি সমস্যাগুলো নির্ণয় করা সম্ভব হয়। এবং এর সকল রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা করার ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। লাইফ কেয়ার ডায়গনিক সেন্টারে রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা।

 যাদের পায়ের হাঁটুতে কোমরের ব্যথা হয় বা হাটতে পারে না নানান রকম সমস্যার জন্য তাদের জন্য এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা।আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে অর্থোপেডিক্স সকল রোগীদের চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতালে। এখানে রয়েছে আধুনিক ভাবে চোখ অপারেশনের ব্যবস্থা। 

ব্যান্ডেজ ও রক্তপাত চোখ অপারেশন করা হয় এখানে যার ফলে রোগী না তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। লাইফ কেয়ার হাসপাতাল ও ডায়াগনস্টিক স্কিন বিশেষজ্ঞ এলার্জি চর্মরোগ ইত্যাদি রোগের চিকিৎসা করা হয়। এখানে আধুনিক পদ্ধতিতে এক্স এর ব্যবস্থা রয়েছে। 

লাইফ কেয়ার হাসপাতাল রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এর ব্যবস্থা। শিশুদের সকল রোগের জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। রয়েছে আলাদা ভাবে ডেন্টাল ইউনিট বড়ছোট সবারই এখানে চিকিৎসা দেয়া হয়।

 আপনারা যারা অসুস্থ হয়ে আছেন এবং বুঝতে পারছেন না কোন ডাক্তারের কাছে গেলে চিকিৎসা পাবেন তাদের জন্য রয়েছে অনেক সুবিধা। আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য সংগ্রহ করে আপনারা খুব সহজেই ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.