মৌলভীবাজারসিলেট বিভাগ

লাইফ লাইন হাসপাতাল এন্ড কার্ডিয়াক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

লাইফ লাইন হাসপাতাল এন্ড কার্ডিয়াক সেন্টার ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার এর বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার।

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এ সকল ডাক্তারের তথ্যসমূহ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমরা। ঘরে বসে কোনো হারানো ছাড়া আপনারা পেয়ে যাবেন প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য। 

আপনাদের সুবিধার জন্যই আমরা এই আয়োজনকে করেছি। লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার এর সকল রোগের চিকিৎসা হয় তাই আপনার যে সমস্যাটি আছে আপনি আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার ঢাকা মৌলভীবাজার মহাসড়ক, মৌলভীবাজার ৩২০০। এই হাসপাতাল থেকে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। আধুনিক যন্ত্রপাতির তারা পরীক্ষা নিরীক্ষা করে এখানে চিকিৎসা প্রদান করা হয়।

 প্রতিটি রোগের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার।লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার এর বিশেষ সুবিধা হলো এখানে কার্ডিয়াক যত রকমের প্রবলেম আছে সবগুলোর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থাও রয়েছে। যেসকল রোগীদের বুকের ব্যথা হয় শ্বাস নিতে সমস্যা হয় হার্ট এ পানি জমেছে হার্ট অপারেশনের প্রয়োজন রয়েছে সেসকল রোগীদের এখানে চিকিৎসা প্রদান করা হয়।

এখানে কার্ডিয়াক সমস্যার জন্য নিয়মিত চেকআপ করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে এখানে কার্ডিয়াক অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার রয়েছে শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন কক্ষের ব্যবস্থা। এই হাসপাতাল টি তে রয়েছে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। 

এখানে যে নার্স গুলো দায়িত্বরত থাকে তারা অনেক গুরুত্ব দিয়ে প্রতিটি রোগীকে চেকআপ করে থাকেন।এছাড়াও লাইফ লাইন হাসপাতালে আরো অনেক রোগী দেখা হয় যেমন প্রসূতি ও স্ত্রীরোগ সম্বন্ধে রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। 

আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের যাবতীয় রোগ নির্ণয় করা হয় এই হাসপাতালটিতে। মহিলাদের জরায়ুতে সমস্যা কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস এর সমস্যা নিউরোলজি প্রবলেম ইত্যাদির জন্য এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে। প্রেগনেন্ট মহিলাদের জন্য আলট্রাসনোগ্রাফি একটি গুরুত্বপূর্ণ বিষয়। কারণ তাদের বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে সবকিছুই আলোচনার মাধ্যমেই বোঝা যায়।

ডাক্তারের ফোন নাম্বার

লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার থেকে 24 ঘন্টাই খোলা থাকে। এই হাসপাতালকে সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। এখানে যে সকল রোগের চিকিৎসার জন্য যায় তাদের সব ধরনের সুযোগসুবিধা দেওয়া হয়। আধুনিক মেশিনের মাধ্যমে এখানে চক্ষু অপারেশনের ব্যবস্থা রয়েছে। 

রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন চোখ অপারেশন করা হয় এই হাসপাতালে টিতে। লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার রয়েছে ইসিজি করার বিশেষ সুযোগসুবিধা। নাককানগলার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তার হয়েছে।

নাককানগলার যদি কোন অপারেশনের প্রয়োজন হয় তবে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশন করা হয়। অনেক সময়ে সকল রোগের চিকিৎসার জন্য বাইরে থেকেও বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে আসা হয়। এই হাসপাতলে রয়েছে অর্থোপেডিক্স এর জন্যবিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

যেসকল রোগীরা পায়ের ব্যথা নিয়ে হাঁটতে পারে না হাঁটুর হাড় ক্ষয় গেছে মেরুদন্ডের হাড় হয়ে গেছে হাটুতে পানি জমেছেসমস্যার জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার রয়েছে স্কিন কেয়ার এলার্জি বিষয়ক ডাক্তার। 

এই হাসপাতালটিকে মেডিসিন বিষয়ক ডাক্তারের রয়েছে। লাইফলাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার শিশুদের কার্ডিয়াক সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। জন্মের পর থেকে অনেক শিশুর হার্ট ফটো থাকে বা নানা রকম সমস্যায় ভুগে সে সকল শিশুদের চিকিৎসা এখানে করা হয়।

তাই আপনারা আর দেরি না করে আমাদের ওয়েবসাইট থেকে এই সকল তথ্যগুলো সংগ্রহ করুন এবং লাইফ লাইন হাসপাতাল ও কার্ডিয়াক সেন্টার এর চিকিৎসার জন্য এগিয়ে যান। এই হাসপাতাল টিতে অনেক সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করে রোগী দেখা হয়।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *