সিলেট বিভাগ

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সিলেট নাম ঠিকানা, রোগী দেখার সময়, চেম্বার এবং সিরিয়ালের জন্য ফোন নাম্বার

আপনি যদি সিলেটের বাসিন্দা হয়ে থাকেন তাহলে এই পোষ্টটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ দৈনন্দিন জীবনে যারা মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার খোঁজেন তারা এই প্রশ্নের মাধ্যমে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য পেয়ে যাবেন। আমাদের ওয়েবসাইটে প্রতিটি বিষয় ভিত্তিক ডাক্তারের সকল তথ্য দেয়া আছে। আপনারা যদি সিলেটের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারকে দিয়ে দেখাতে চান তাহলে নিম্নলিখিত ডাক্তারদের উপর লিখিত চেম্বারে গিয়ে যোগাযোগ করুন। আর ঘরে বসে সিরিয়াল বুকিং গ্রহণ করতে চাইলে যে ফোন নম্বর দেওয়া আছে সে ফোন নম্বরে ফোন করুন।

ডাঃ শেখ কবির আহম্মেদ সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞ। তিনি যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এমডি (ইন্টারনাল মেডিসিন)। স্যার এর রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো সুবানিঘাট পয়েন্টের ইবনে সিনা হাসপাতাল লিমিটেড। তাই সেই চেম্বারে রোগী দেখাতে হলে +09636300300 কল করে কথা বলুন এবং সিরিয়াল বুকিং দিন।

ডাঃ বিদিত রঞ্জন দেব স্যার সিলেটের জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের একজন সহযোগী অধ্যাপক। তিনি এমবিবিএস এবং এমসিপিএস মেডিসিন ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যারের রোগীদের সঙ্গে সাক্ষাতের চেম্বারের ঠিকানা হল সিলেট চৌহাট্টা পয়েন্ট এর এবিসি ডক্টরস চেম্বার। স্যার এই চেম্বার এ সপ্তাহের ছয়দিন রোগী দেখেনা। রোগীদের সঙ্গে স্যারের সাক্ষাতের সময় হল প্রতিদিন বিকাল 5 টা থেকে রাত 8 টা পর্যন্ত। তাই কেউ যদি স্যারকে দিয়ে আর দেখাতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এবিসি ডক্টরস চেম্বার এ ফোন করে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন। সেখানের সিরিয়াল গ্রহণের জন্য ফোন নম্বর হলো 8801772599006।

ডাঃ এ.এফ.এম নাজমুল ইসলাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এমসিপিএস মেডিসিন ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো এবিসি ডায়াগনস্টিক সেন্টার। এই টেম্পারেচার নিয়মিতভাবে বিকাল 4 টা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। তাই আপনারা স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করার জন্য আগে থেকে সিরিয়াল দিয়ে নিশ্চিত করুন। সেখানকার যোগাযোগের নম্বর হলো +8801723366146।

অধ্যাপক ডাঃ মোঃ ফয়জুল ইসলাম চৌধুরী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের মেডিসিন ও ইউনিট প্রধান এবং অধ্যাপক। ফইজুল ইসলাম চৌধুরী স্যার এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন) এবং ডাব্লিউ এইচ ও ফেলো (থ্যাইল্যান্ড) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। তাছাড়া স্যার বিশেষভাবে মেম্বার অব আমেরিকান কলেজ অব ফিজিশিয়ান প্রশিক্ষণ গ্রহণ করেছেন। তিনি ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর চেম্বারে রোগী দেখেন। তাই সেখানে স্যারের সিরিয়াল গ্রহণ করতে চাইলে ইবনে সিনা হাসপাতাল লিমিটেড এর সিরিয়াল গ্রহণকারীর নম্বরে যোগাযোগ করুন।

ডাঃ মোঃ আব্দুল হান্নান (তারেক) স্যার সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে এন্ড্রোক্রাইনোলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক। আব্দুল হান্নান স্যার এমবিবিএস, ডিইএম (এন্ডোক্রাইনোলজি) বারডেম, এফসিপিএস (এন্ডোক্রাইনোলজি) এবং এমএসিই (আমেরিকা) যোগ্যতা সমূহ অর্জন করেছেন। তিনি সিলেটের সোবহানীঘাটে অবস্থিত পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটালে বসে রোগী দেখেন।

পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটালের 327 নম্বর রুমে স্যার এর একটি চেম্বার রয়েছে। এই চেম্বারে স্যার শনিবার থেকে বুধবার এবং শুক্রবার রোগী দেখে থাকেন। চেম্বারে রোগী দেখার সময় হল বিকাল 3:30 থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত। তাই আপনারা সেখানে স্যারের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করার জন্য +09636772212 নাম্বারে কথা বলে সিরিয়াল বুকিং দিন।

ডাঃ মোঃ আশফাকুল ইসলাম (শারপিন) সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের একজন সহকারী অধ্যাপক এবং মেডিসিন বিশেষজ্ঞ। স্যার এর দ্বারা এমবিবিএস, বিসিএস, এমএসিপি (আমেরিকা) এবং এমডি (মেডিসিন) ডিগ্রী সমূহ অর্জন করা হয়েছে। স্যারের রোগী দেখার চেম্বার হলো ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ।

ডাঃ মোঃ মুহিবুর রহমান স্যার এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন মেডিসিন বিশেষজ্ঞ। তিনি এ পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো নিম্নরুপ: এমবিবিএস (ডিএমসি), বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (মেডিসিন) এবং এমএসিপি (ইউ.এস.এ)। স্যার ইবনে সিনা মেডিকেল হাসপাতাল লিমিটেড এর চেম্বারের নিয়মিতভাবে রোগী দেখেন। স্যারের সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এবং চেম্বার এ বসার সময় জানতে এবং সিরিয়ার বুকিং করতে ফোন করুন +09636300300 নাম্বারে।

ডাঃ কামরুন নাহার ম্যাডাম সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার মেডিসিন এন্ড অ্যালাউড সাইন্সেস এর একজন সহযোগী অধ্যাপক ও পরিচালক। তিনি যে সকল ডিগ্রী এ পর্যন্ত অর্জন করেছেন সেগুলো এমবিবিএস (ঢাকা), এমফিল (নিউক্লিয়ার মেডিসিন)। ম্যাডামের রোগী দেখার চেম্বার হলো ইবনে সিনা হাসপাতাল লিমিটেড। 09636300300 নাম্বারে যোগাযোগ করলে আপনারা আগে থেকে ম্যাডামের সিরিয়াল গ্রহণ করতে সক্ষম হবেন।

ডাঃ শুকদেব পাল সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন বিশিষ্ট এবং অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞ। তিনি যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এফসিপিএস (মেডিসিন)। স্যার এর রোগী দেখার চেম্বার হল সিলেট এনা সড়কে অবস্থিত মাউন্ট এডোরা হসপিটাল এ। এই হসপিটালের 203 নম্বর রুমে বসে রোগী দেখেন। তাই আপনারা যদি মাউন্ট এডোরা হাসপাতালে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করে রোগী দেখাতে চান তাহলে দেখাতে পারেন। সেখানে স্যারের এ্যাপয়েন্টমেন্টের জন্য কল করুন +8801314911038 নাম্বারে।

ডাঃ মাহমুদুল মজিদ চৌধুরী শাহীন স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একজন মেডিসিন স্পেশালিস্ট। তিনি সিলেটের একজন হৃদরোগ, কিডনী ও নিউরোমেডিসিন রোগে বিশেষ অভিজ্ঞতা সম্পন্ন চিকিৎসক হিসেবে সুপরিচিত। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এবং প্রশিক্ষণ হলো এমবিবিএস, এসটিসি, ডিআইএম (মেডিসিন) লন্ডন এবং রয়েল পোস্টগ্রাজুয়েট মেডিকেল কলেজ, ইংল্যান্ড। স্যার সিলেটের দক্ষিণ দরগা রোডে অবস্থিত মেডি-এইড ডায়াগনস্টিক সেন্টারে রোগী দেখেন। তাই সেখানে স্যারকে দিয়ে দেখাতে হলে আপনারা +8801753070708 এবং 8801733504192 নাম্বারে কল করে অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ করুন।

ডাঃ এ.এ.এম সাজ্জাদুর রহমান নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন মেডিসিনের। সাজ্জাদুর রহমান স্যার যে সকল প্রশিক্ষণ এবং ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস (আরইউ), এমএসসি (টিআইডি) ইউকে এবং ফেলো ইউনিভার্সিটি অব লিভারপুল, ইংল্যান্ড। তিনি সিলেটের মিরবক্সটুলা এলাকায় অবস্থিত মেডিকেয়ার মেডিকেল সার্ভিসেস এর চেম্বারে রোগী দেখেন। তাই সেখানে স্যারকে দিয়ে দেখাতে হলে আগে থেকে সিরিয়াল নম্বরে ফোন করে সিরিয়াল বুকিং দিতে হবে। সিরিয়ালের জন্য সেখানকার ফোন নম্বর হলো 8801725448600 এবং +8801725319602।

ডাঃ অসীম রঞ্জন রায় স্যার সিলেটের কৃষি বিশ্ববিদ্যালয় হাসপাতালের একজন বিভাগীয় প্রধান। তাছাড়া ছায়ার বিশেষভাবে মেডিসিন, গ্যাস্ট্রিক, লিভার ও জন্ডিস রোগ অভিজ্ঞ একজন চিকিৎসক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এবং কোর্স হলো এমবিবিএস, পিজিটি (মেডিসিন), এফসিপিএস (part-‌2) এবং হেমাটোলজী (কোর্স)।

স্যার এর রোগী দেখার চেম্বার হলো দরগা মহল্লা আলিয়া মাদ্রাসা মাঠে পশ্চিমে অবস্থিত গ্রীন ভিউ কম্পিউটারাইজড ডায়াগনস্টিক কমপ্লেক্স। +8801719949162‌ অথবা +8801767503292 নাম্বারের যেকোনো একটিতে কথা বলে সিরিয়াল গ্রহণের পাশাপাশি স্যার কোন সময় হসেন এবং সপ্তাহের কোন কোন দিন চেম্বার এ থাকেন তা জানতে পারবেন।

ডাঃ কলি তালুকদার স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন সুপরিচিত মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ এবং কোর্স হলো এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন) শেষ পর্ব এবং পিজিটি (নিউরোমেডিসিন ও গ্যাস্ট্রোলিভার)।

তিনি সিলেটের দক্ষিণ দরগা মহল্লায় আলিয়া মাদ্রাসা মাঠে পশ্চিমে অবস্থিত ল্যাব ডেল্টা ডায়াগনস্টিক সেন্টারে জাবেদের সঙ্গে সাক্ষাৎ করেন। তাই আপনারা যদি ল্যাব ডেল্টা ডায়াগনস্টিক ফোন করে স্যারকে দিয়ে দেখাতে আগ্রহী হয়ে থাকেন তাহলে 8801798741251 অথবা +8801706665950 নাম্বারে কল করে সিরিয়াল বুকিং এর পাশাপাশি তার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

ডাঃ মোহাম্মদ রুহুল কবির সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের একজন মেডিসিন বিশেষজ্ঞ এবং সহকারী অধ্যাপক। রুহুল স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এফসিপিএস (মেডিসিন) যোগ্যতাসমূহ অর্জন করেছেন। স্যারের চেম্বার হলো সিলেটের পূর্ব দরগা গেইটের পাশে অবস্থিত নুরজাহান হাসপাতাল লিমিটেড।

এই উল্লেখিত চেম্বারে স্যার শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত রোগী দেখেন। তিনি চেম্বারে দুপুর 3 টা থেকে সন্ধ্যা 6 টা পর্যন্ত রোগী দেখেন। +8801715971685 এবং +8801979005522 নাম্বারে কল করে আপনারা আগে থেকে সিরিয়াল বুকিং দিতে পারবেন। তাই প্রয়োজন এই নাম্বারটি ব্যবহার করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.