A ঢাকাটাঙ্গাইল

মেডিকো হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

মেডিকো হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ আপনারা হাসপাতালে যে কোন তথ্য পাওয়ার জন্য নানা রকম চিন্তায় থাকেন তবে আপনারা ঘরে বসে এখন এই সকল তথ্যগুলো পেতে পারেন। তার জন্য আপনাকে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে এবং আমাদের সঙ্গে থাকতে হবে শেষ পর্যন্ত। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে মেডিকো হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম এবং তাদের সকল তথ্য জানতে পারবেন। 

মেডিকো হাসপাতাল এ কেমন চিকিৎসা প্রদান করা হয় এবং রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে সবকিছু জানতে পারবেন। অনেক সময় অনেক মানুষজন হাসপাতাল সম্পর্কে এবং ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটাছুটি করে তাদের জন্য আমাদের এই আয়োজনটি অনেক বেশি কাজে লাগবে। আপনারা ঘরে বসেই সকল তথ্য সংগ্রহ করতে পারবেন ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং যে কোন পরামর্শ গ্রহণ করতে পারবেন। মেডিকো হাসপাতালে রয়েছে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং ডাক্তাররা রোগীদের সাথে অনেক ভাল ব্যবহার করেন ও সময় ধরে তাদের সমস্যার কথা শুনেন যার ফলে রোগ নির্ণয় করা সহজ হয় এবং রোগীরা তাড়াতাড়ি চিকিৎসা পায়। এছাড়াও আমাদের ওয়েবসাইটে আরো অনেক বিষয়ে তথ্য রয়েছে যেগুলো জেনে থাকলে আপনার সাধারণ জীবনে অনেক বেশি কাজে লাগবে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এছাড়াও আপনারা জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। যখন আপনারা এই সকল তথ্যগুলো জেনে থাকবেন তখন যেকোনো সময় যে কোন ডাক্তারের কাছে যোগাযোগ করতে পারবেন। বর্তমানে বাংলাদেশের চিকিৎসার ব্যবস্থা অনেক বেশি উন্নত তবে এই ভালোর মধ্যে কিছু খারাপ রয়েছে যেমন প্রতারকের পাল্লায় পড়লে চিকিৎসা খারাপ পাবেন আবার অনেক সময় রোগীর মৃত্যু হতে পারে। 

যেমন আমরা প্রায় ই টিভিতে বা নিউজে দেখি হসপিটালের চিকিৎসার জন্য গেলে বা কোন অপারেশন করলে রোগীর পেটের ভেতরে কোন ইন্সট্রুমেন্ট থেকে যায় আবার এমন কিছু ভুল চিকিৎসায় রোগীর আরো অসুস্থ করে ফেলে। এইসব বিষয়ে সতর্ক হতে হবে আপনি যেখানেই চিকিৎসা গ্রহণ করুন না কেন সেখানকার ডাক্তার এবং হাসপাতালের আগের ও পরের সকল তথ্য সংগ্রহ করার পরে চিকিৎসা নিবেন মনে রাখবেন আপনার জীবন আপনার কাছে। যেকোনো সিদ্ধান্ত নেয়ার আগে সবকিছু ভালোভাবে জানবেন তবে আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে এই বিষয়টাতে অনেক বেশি সাহায্য পাবেন ঘরে বসে যখন সকল তথ্য পেয়ে যাবেন তখন চিকিৎসা নিতে সুবিধা হবে।

ডাক্তারের তালিকা

মেডিকো হাসপাতালে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে এক্সরে করার ব্যবস্থা এবং এখানে ইসিজি করার জন্য অভিজ্ঞ ডাক্তার থাকেন ২৪ ঘন্টা। এই হাসপাতালটি ২৪ ঘন্টাই খোলা থাকে এবং এই হাসপাতালটি অনেক বেশি পরিষ্কার পরিচ্ছন্ন। এখানে বৈদ্যুতিক ব্যবস্থা রয়েছে যার ফলে কোন অপারেশনে অসুবিধা হয় না। 

এখানে রয়েছে ফোরডি কালার ইকোকার্ডিওগ্রাম এবং আল্ট্রাসনোগ্রাফি। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় এবং তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানা যায়। গর্ভকালীন অবস্থায় মহিলাদের যেসকল নিয়ম এবং চেকাবের প্রয়োজন সেগুলো না করলে তাদের বাচ্চার অনেক ক্ষতি হয়।

ডাক্তারের ফোন নাম্বার

আপনি যদি ঘরে বসে মেডিকো হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার পেতে চান তবে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং ডাক্তারদের সাথে যোগাযোগ করুন যাদের চিকিৎসা আপনার অনেক বেশি প্রয়োজন। 

এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। এছাড়াও এখানে প্রাথমিক চিকিৎসা থেকে শুরু করে সকল বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয় তাই আপনারা আপনাদের নিকটস্থ এই মেডিকো হাসপাতালে চিকিৎসার জন্য আসলে সঠিক চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *