খুলনা বিভাগমেহেরপুর

জেনারেল হাসপাতাল মেহেরপুর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মেহেরপুর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন মেহেরপুর জেনারেল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য। আবার এ সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করার জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেওয়ার নাম্বারটি। 

মেহেরপুর জেনারেল হাসপাতালের সকল রোগের চিকিৎসা দেয়া হয় সুষ্ঠুভাবে এবং এখানকার যেসকল বিশেষজ্ঞ ডাক্তাররা রয়েছে তারা রোগীদের সাথে অনেক আন্তরিক ভাবে কথা বলে এবং যত্ন সহকারে চিকিৎসা দেন। হাসপাতালে রয়েছে উন্নত মানের সব মেশিনের ব্যবস্থা যার ফলে প্রতিটি রোগের পরীক্ষা নিরীক্ষা সুষ্ঠুভাবে হয়। 

আপনারা যারা ভাবছেন যে কোন হাসপাতালে গেলে কোন চিকিৎসা রয়েছে এবং কেমন চিকিৎসা দেয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই জানতে পারবেন এ সকল তথ্য গুলো এবং ঘরে বসেই এ সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। হয়রানি ছাড়াই আপনারা এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ সিরিয়াল দিয়ে যুক্তি দেখাতে পারবেন। 

আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এখান থেকে আপনারা পেয়ে যাবেন সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন। 

আপনারা মেহেরপুর জেনারেল হাসপাতালে গেলে একই ছাদের নিচে সকল রোগের চিকিৎসা পেয়ে যাবেন। যেকোনো রোগ নিয়ে বসে না থেকে চিকিৎসার জন্য ভালো চিকিৎসকের কাছে যেতে হবে তা না হলে আস্তে আস্তে রোগটি বড় হয়ে যাবে এবং রোগীর মৃত্যু পর্যন্ত হতে পারে। আর কোন রোগকে অবহেলা করা যাবেনা চিকিৎসা গ্রহণ করতে হবে।

ডাক্তারের ফোন নাম্বার

250 শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মেহেরপুর R745 এই হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে। রয়েছে ইমারজেন্সি রুম যেখানে সকল প্রকার প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। মেহেরপুর জেনারেল হাসপাতালে রয়েছে আধুনিক এক্সরে মেশিন যার মাধ্যমে সকল অর্থোপেডিক্স রোগীদের সুষ্ঠুভাবে এক্সট্রা করা যায়। হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার। 

যাদের হাঁটুর হাড় ক্ষয় হয়ে গিয়েছে মেরুদন্ডের হাড়ের সমস্যা থাকতে পারে না হাত ভাঙ্গা ইত্যাদির জন্য এখানে চিকিৎসা দেয়া হয়। বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে অর্থোপেডিক সকল রোগীদের অপারেশন করা হয় হাসপাতালে। মেহেরপুর জেনারেল হাসপাতালে রয়েছে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা। হার্ট এর রোগীদের এখানে নিয়মিত চেকআপ করা হয় এবং উন্নত যন্ত্রপাতির মাধ্যমে তাদের পরীক্ষানিরীক্ষা করা হয়। 

যে সকল হার্টের রোগীরা সিরিয়াস অবস্থায় আসে তাদের জন্য রয়েছে আইসিইউ এর ব্যবস্থা। এই হাসপাতালে রয়েছে বক্ষব্যাধি এলার্জি ও চর্মরোগ বিষয়ক ডাক্তার। এই হাসপাতালে রয়েছে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। মেডিসিন বিষয়ে যে কোন সমস্যার জন্য এসকল ডাক্তাররা সুষ্ঠুভাবে চিকিৎসা দিয়ে থাকেন। 

মেহেরপুর জেনারেল হাসপাতালে রয়েছেন নাককানগলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসা ব্যবস্থা। নাককানগলার যেকোন সমস্যার জন্য এখানে আধুনিক মিডিয়ার মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং বিশেষজ্ঞ ডাক্তাররা যাদের অপারেশনের প্রয়োজন পড়ে তাদের ব্যবস্থা করে থাকে অপারেশনের জন্য।

ডাক্তারের ফোন নাম্বার

250 শয্যা জেনারেল হাসপাতাল মিরপুর এখানে রয়েছে ইসিজি করার ব্যবস্থা। এই হাসপাতালের রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা সুযোগ। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস এর প্রবলেম আর প্রবলেম ইত্যাদি। 

এ সকল রোগের অপারেশন করা হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। আবার আলোচনার মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের অনেক সুবিধা হয় যেমন তাদের বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে কোন সমস্যা আছে কি না সবকিছুই। এখানে নরমাল ডেলিভারি ওষুধের ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ গাইনি ডাক্তারের মাধ্যমে। মেহেরপুর জেনারেল হাসপাতালে রয়েছে চোখের জন্য বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা। 

এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষানিরীক্ষা করা হয় এবং উন্নতমানের অপারেশন থিয়েটারে অপারেশন করা হয়। আপনারা যারা নানারকম সমস্যা নিয়ে ভুগছেন তারা দেরি না করে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ করুন। হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক যত্নসহকারে রোগীদের চিকিৎসা দেয় এবং অনেক সময় ধরে তাদের সমস্যাগুলো চেষ্টা করেন। সুস্থ থাকুন নিরাপদে থাকুন সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.