চট্টগ্রাম বিভাগলক্ষ্মীপুর

মিলেনিয়াম হাসপাতাল প্রাইভেট লিমিটেড লক্ষীপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

মিলেনিয়াম হাসপাতাল প্রাইভেট লিমিটেড লক্ষীপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর হাসপাতাল পর্যন্ত যাবার কোনো প্রয়োজন নেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনি ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন। আমাদের ওয়েবসাইটে রয়েছে এই হাসপাতালের সকল তথ্য এবং কিভাবে এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করবেন সে সকল মাধ্যমগুলো জানতে পারবেন। অনেক সময় অনেক মানুষ হাসপাতাল সম্পর্কে  ডাক্তার সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য অনেক জায়গায় যেতে পারে না। 

আবার ভুল চিকিৎসা রোগীর মৃত্যুও হতে পারে সেদিকেও নজর রাখতে হবে এবং যে কোন রোগ নেই যে কোন ডাক্তারের কাছে যাওয়া যাবে না। এই হাসপাতালে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রতিটা রোগের চিকিৎসা প্রদান করা হয়। হাসপাতাল টা অনেক বড় এবং এখানে সবরকম চিকিৎসার ব্যবস্থা রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে অধিক নার্সের ব্যবস্থা যার জন্য যেসকল রোগীরা ভর্তি থাকে তাদের কোনো রকম কোনো সমস্যা হয় না তারা সব সময় ভাল সেবা পায়। দীর্ঘদিন ধরে কোন রোগ নিয়ে ঘরে বসে থাকলে বা কোন রোগকে গুরুত্ব না দিলে আস্তে আস্তে সেটা অনেক বড় আকার ধারণ করে যার ফলে রোগীর মৃত্যু হতে পারে সেজন্য কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে দ্রুত ডাক্তারের কাছে যেতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। 

সব সময় সতর্ক থাকতে হবে ভালো চিকিৎসা দিচ্ছে কিনা ডাক্তার। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনারা আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সুচি এবং তাদের চেম্বারে সিরিয়ালের হটলাইন নাম্বার টি। 

যখন আপনি এই সকল তথ্য গুলো জেনে থাকবেন তখন খুব তাড়াতাড়ি ডাক্তার দের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে এই সকল সুবিধাগুলো পাবেন। আমাদের ওয়েবসাইটে আসলে আপনার আরো বেশ কিছু সুবিধা হবে যেমন ধরেন আপনাকে হাসপাতালের কাছে গিয়ে কোন ডাক্তারের খোঁজ নিতে হবে না আপনি ঘরে বসে সকল ডাক্তারের খোঁজ পাবেন। 

যার ফলে আপনার সময় বাজবে এবং হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে আপনি তাৎক্ষণিক তাকে চিকিৎসার জন্য নিয়ে যেতে পারবেন। এই হাসপাতালে রয়েছে উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা তাই আর দেরি না করে চলে আসুন এই হাসপাতালে এবং চিকিৎসা গ্রহণ করুন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

মিলেনিয়াম হাসপাতাল লক্ষীপুর 24 ঘন্টা খোলা থাকে এবং এখানে ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে। অর্থোপেডিক্স রোগীদের জন্য রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জারির মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা।এখানে রয়েছে এক্সরে মেশিন যার মাধ্যমে অল বডি এক্সরে করা যায় এবং সঠিকভাবে রিপোর্ট পাওয়া যায়। 

মহিলাদের জন্য রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদানের ব্যবস্থা রয়েছে।হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন চিকিৎসা প্রদানের জন্য এবং এখানে ইসিজি করার ব্যবস্থা রয়েছে। 

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। বর্তমানে ডায়াবেটিকস থেকে আরো নানা রকম রোগের সৃষ্টি হয় যেমন চোখের সমস্যা লিভারের সমস্যা টিউমার ইত্যাদি। সেজন্য ডায়াবেটিকস কন্ট্রোলে রাখা খুবই প্রয়োজন তবে এটা একবারে ভালো হয় না ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়। এখানে বক্ষব্যাধির চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস হাঁপানি রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।

এখানে প্রেগন্যান্ট মহিলাদের জন্য রয়েছে ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে নিয়মিত চেকআপ এর ব্যবস্থা। নিয়মিত চেকআপ এর ফলে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানা যায় এবং প্রেগনেন্ট অবস্থায় মহিলাদের নানা রকম রোগ হয় যেগুলো জন্য বাচ্চার ক্ষতি হয় এই হাসপাতালেই রোগের জন্য সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় যেন মা ও বাচ্চা দুজনই সুস্থ থাকে। সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *