A ঢাকামুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার না জানার কারণে অনেক মানুষ চিকিৎসার জন্য এই সকল হাসপাতালের না গিয়ে দূরদূরান্তে ছুটাছুটি করে। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয় প্রতিটা রোগের জন্য। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। এ হাসপাতালের সকল তথ্য জানতে হলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এখান থেকে আপনারা জানতে পারবেন এই হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এখানে কি কি সুযোগ সুবিধা রয়েছে চিকিৎসা ক্ষেত্রে। 

এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। আধুনিক ও ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে অপারেশনের ব্যবস্থা এবং সীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার। যে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে আপনাদের নিকটস্থ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চলে আসুন কারণ এখানে অন্যতম চিকিৎসা দেয়া হয় এবং এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের মূলনীতিই হল রোগীকে সুস্থ করে তোলা। এখানে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা থাকায় যে কোন রোগ খুব তাড়াতাড়ি ধরা পড়ে এবং রোগীরা সুস্থ হতে পারে তাড়াতাড়ি। 

এই হাসপাতালে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের ২৪ ঘন্টা দেখাশোনার জন্য নার্সের ব্যবস্থা রয়েছে। স্বল্প খরচের মধ্যে ভালো চিকিৎসা যদি পেতে চান তবে আপনাকে এই হাসপাতালে আসতে হবে। এখানে গরীব দুঃখী সবাই সুষ্ঠুভাবে চিকিৎসা পেয়ে যায়। অনেক মানুষ ভাবি যে এই হাসপাতালের চিকিৎসা হয়তো অনেক ব্যয়বহুল সেই জন্য কোন খোঁজ খবর না নিয়েই চলে যায় অন্য কোন হাসপাতালে চিকিৎসার জন্য। বর্তমানে এই সময়ে সবাই ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করতে পারে আপনি যদি এই হাসপাতালে চিকিৎসা করাতে চান তাহলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এখান থেকে ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করে ঘরে বসে আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। 

অনেক সময় ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়া না থাকলে চিকিৎসার জন্য গেলে নানা রকম হয়রানি পোহাতে হয় কিন্তু আপনি যদি ঘরে বসে ডাক্তারদের হট লাইনের ফোন দিয়ে সিরিয়াল নাম্বার দেন তাহলে খুব তাড়াতাড়ি আপনি চিকিৎসা পেয়ে যাবেন ডাক্তারের। এখানে বিশেষজ্ঞ ডাক্তাররা চেম্বারে বসেন এবং ভর্তি থাকা রোগীদের ২৪ ঘন্টায় চেকাপের মধ্যে রাখেন। আমরা আপনাদের সুবিধার জন্য এই আয়োজনটি করেছি এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল কি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে অ্যাম্বুলেন্স এর সুবিধা রয়েছে। এই হাসপাতাল কি পরিষ্কারপরিচ্ছন্ন থাকে এখানে ২৪ ঘন্টায় এমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে।এখানে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ইকোকার্ডিওগ্রাম করার সুবিধা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে, এখানে রয়েছে মহিলাদের জন্য 24 ঘন্টা নরমাল ডেলিভারি করার ব্যবস্থা। বিশেষজ্ঞ সার্জন দাঁড়া কম খরচে সব ধরনের জেনারেল সার্জারি করা হয় এখানে। রয়েছে সব ধরনের গাইনি এন্ড অবসট্রাক্টিভ সার্জারি। 

নাক কান ও গলা রোগের সব ধরনের অপারেশন। এখানে অর্থপেডিক সার্জারি করা হয় আধুনিক পদ্ধতিতে। তাই আপনারা যদি এখানে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল সুবিধা পেয়ে যাবেন যার ফলে আপনাদের চিকিৎসা নিতে সুবিধা হবে। এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা করা হয়। ডায়াবেটিকস নিয়মিত পরীক্ষানিরীক্ষা এবং নিয়মনীতি সবকিছুই এখানে সঠিকভাবে প্রদান করা হয় যার ফলে ডায়াবেটিস রোগীরা সুস্থ থাকতে পারে।

ডাক্তারের ফোন নাম্বার

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে রয়েছে মহিলাদের কাহিনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে। এখানে যে সকল মহিলাদের বেস্ট ক্যান্সার টিউমার প্রেগন্যান্ট অবস্থায় কোন সমস্যা আলসার অ্যাপেন্ডিসাইটিস আঘাত জনিত জনিত কোন সমস্যা কিডনির সমস্যার জন্য এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এ সকল রোগের এখানে অপারেশনের ব্যবস্থা রয়েছে। 

সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার, শিশু সার্জারি, অর্থ সার্জারি সহ নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এবং কার্ডিওলজি বিভাগের সকল চিকিৎসা এখানে সঠিক ভাবে প্রদান করা হয়। নিউরো মেডিসিন এবং নেফ্রলজি বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। গ্যাস্ট্রো ইন্টারলজি, হরমোন ও এন্ড্রোক্রাইন যেকোনো সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় সঠিকভাবে। সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *