রাজশাহী বিভাগ

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ রাজশাহী নাম , ঠিকানা, বসার স্থান, বসার সময় এবং মোবাইল নম্বর

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এবং শহরে অবস্থিত ডায়াগনস্টিক সেন্টারে বসেন এমন নিউরো মেডিসিন বিশেষজ্ঞদের সকল তথ্য পাবেন। যারা নিউরো মেডিসিন সম্পর্কে বোঝেন না তারা এই পোস্টটি পড়লে বুঝতে পারবেন। সেই সাথে আপনার যদি নিউরো মেডিসিন বিশেষজ্ঞ দিয়ে দেখানো লাগে তাহলে আপনারা নীচের উল্লেখিত যে কোনো ডাক্তারের সঙ্গে সমস্যার কথা আলোচনা করে সমাধান গ্রহণ করতে পারেন। নিচে রাজশাহীর সকল নিউরো মেডিসিন ডাক্তারের নাম এবং ঠিকানা, তাদের ফোন নম্বর, তাদের বসার স্থান এবং সময় উল্লেখ করে দেওয়া আছে।

ডা: রেজা নাসিম আহমেদ রনি একজন নিউরো মেডিসিন ও মেডিসিন বিশেষজ্ঞ। তার অর্জিত ডিগ্রী হল এমবিবিএস, এমডি(নিউরো মেডিসিন), এফসিপিএস(আমেরিক), এফআরএসএম(লন্ডন)। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক। তার চেম্বার হল ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহী। সেখানে তার রোগী দেখার সময়: সন্ধ্যা ৭ থেকে ১০টা পর্যন্ত। সিরিয়াল পেতে যোগাযোগ করতে পারবেন। যোগাযোগের নম্বর ০১৭৬৬৬৬১১৪৪।

তাছাড়া তিনি রাজশাহী সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে বিকাল ৩টা – রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে স্যারের সম্পর্কে জানতে এবং সিরিয়াল পেতে ফোন: ০১৯৯৭৩৮৩৯৪০ করুন এই নাম্বারে। তিনি সপ্তাহের কিছু কিছু দিন সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে বিকাল ২.৩০ থেকে রাত পর্যন্ত বসেন। স্যারের কাছে রবি রাখার অ্যাপোয়েন্টমেন্ট পেতে সিরিয়াল এর জন্য ফোন করুন। ফোন: ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪।

ডা: প্রসাদ কুমার সরকার রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন বিশিষ্ট নিউরো মেডিসিন বিশেষজ্ঞ। স্যার যে সকল ডিগ্রী অর্জন করেছে সেগুলো হলো এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য),এমডি (নিউরোলজী) বিএসএমএমইউ। স্যার নিয়মিতভাবে ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহীতে সন্ধ্যা ৭-রাত ৯টা পর্যন্ত রোগী দেখার জন্য বসেন। ফোন: ০১৭৬৬৬৬১১৪৪ করুন এই নম্বরে যদি সিরিয়াল পেতে চান।

ডা: এবিএম মাহবুবুল হক লিমন স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন অভিজ্ঞ নিউরো মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী এমবিবিএস, এমডি(নিউরো মেডিসিন)। মাহবুবুল হক লিমন স্যার ব্রেন, নার্ভ, স্পইন, স্ট্রোক, প্যারালইসিস, মৃগীরোগ, মাথা ও কোমর ব্যাথা রোগের চিকিৎসা প্রদান করে থাকেন। তিনি মেডিপ্যাথ ডায়াগনষ্টিক কমপ্লেক্স অন কলে রোগী দেখেন। সিরিয়াল পেতে হলে নিচের দেওয়া ফোন নম্বরে ফোন করুন। ফোন: ০১৭১২৬৮৫২৯৭।

ডা: মো: সারওয়ার স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে একজন ফর্মার ডেপুটি ডাইরেক্টর। তাছাড়া তিনি একজন নিউরোমেডিসিন এবং সি মেডিসিন বিশেষজ্ঞ। তার যোগ্যতা এবং ডিগ্রী হলো এমবিবিএস, এমপিএইচ(সি. মেডিসিন)। তিনি মাঝে মাঝে বৈশাখী মেডিকেল সার্ভিসেস এ অনকলে রোগী দেখেন। স্যার কোন দিন বসেন তা জানতে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করুন। ফোন: ০১৭১২-৬৩২০৩০।

ডা: মো: আসাদুর রহমান স্যার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিশেষজ্ঞ। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, সিসিডি(বারডেম), এমডি(নিউরো মেডিসিন)। তার চেম্বার সেইলর ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে। সেখানে তিনি অন কলে রোগী দেখেন। স্যার সেখানে কোন সময় বসেন তা‌ নিশ্চিত হওয়ার জন্য ফোন করুন এই নম্বরে। ফোন: ০১৭৯৫৮৮৭১৪২, ০১৭৯৫৮৮৭১২৪।

ডা: রাসেউল কবীর স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন নিউরো মেডিসিন ও মেডিসিন বিশেষজ্ঞ এবং সহকারী অধ্যাপক। স্যারের যে সকল ডিগ্রী রয়েছে সেগুলো হলো এমবিবিএস, এমডি(নিউরো মেডিসিন)। স্যারকে আপনারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোরে পেয়ে যাবেন।

ডা: এসএম ইমদাদুল হক‌ এর ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, এমডি(নিউরোলজী)। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক। তিনি একজন অভিজ্ঞ এবং সুপরিচিত ব্রেন, নার্ভ(স্নায়ুরোগ) ও মেডিসিন বিশেষজ্ঞ। তার চেম্বার জমজম ইসলামী হাসপাতাল। সেখানে তার বসার সময়: শনি-বৃহস্পতি। প্রয়োজনে এই নম্বরে: ০১৬১২৭৭৮০৮২ ফোন করুন। তাছাড়া তিনি মাঝে মাঝে মেডিপ্যাথ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে অন কলে বসে থাকেন।

ডা: অচিন্ত্য কুমার মল্লিক রাজশাহী শহরের একজন অভিজ্ঞ ব্রেন, নার্ভ, স্পাইন, মৃগি, স্ট্রোক ও প্যারালাইসিস বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক। তিনি রাজশাহী মডেল হাসপাতলে অন রিকুয়েস্টে রোগী দেখেন।

তার সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট পেতে হলে আগে থেকেই সিরিয়াল নিয়ে রাখুন। সিরিয়ালের জন্য এই নম্বরে ফোন করুন। ফোন: ০১৭০৮৭৭১৭১৫, ০১৭৭৩-৮৪৪৮৪৪। তাছাড়া তিনি মাঝে মাঝে মেডিপ্যাথ ডায়াগনস্টিক কমপ্লেক্স এ অন কলে রোগী দেখে থাকেন। ০১৭১২৬৮৫২৯৭ নম্বরে যোগাযোগ করলে আপনারা আগে থেকে সিরিয়াল পেতে পারবেন।

ডা: মো: ইদ্রিস আলী আকন্দ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন কনসালটেন্ট। তাছাড়া তিনি একজন বিশিষ্ট মেডিসিন ও নিউরো মেডিসিন বিশেষজ্ঞ। তার যোগ্যতা হলো এমবিবিএস, বিসিএস, এমডি(নিউরো মেডিসিন)। তিনি এবারও তার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে রোগী দেখে থাকেন। ০১৩০৮৪৪১৩০৬ নম্বরে ফোন করলে আপনার স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট নিতে পারবেন। স্যারকে যদি ফেমাস ডায়াগনস্টিক সেন্টারে পেতে চান তাহলে নিচের দেওয়া নাম্বারে ফোন করুন। ফোন: ০১৭০৬৮৩৯১৩৫।

ডা: মুহতারিমা তাবাস্সুম নিপু ম্যাডামের অর্জিত ডিগ্রী এমবিবিএস, এমডি(নিউরো মেডিসিন)। তিনি একজন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ এবং সহকারি অধ্যাপক। ম্যাডাম পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে শনি-বৃহ: পর্যন্ত বিকাল ৩টা-৮টা পর্যন্ত রোগী দেখেন। ০৯৬১৩৭৮৭৮১১ নম্বরে কল করুন যদি আগে থেকে সিরিয়াল পেতে চান।

ডা: মো: আমজাদ হোসেন প্রামানিক স্যার এর অর্জিত ডিগ্রী এমবিবিএস, বিসিএস(স্বাস্থ্য),এমডি(নিউরো মেডিসিন)। তুমি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন সহকারী অধ্যাপক। তিনি ইউনিল্যাব ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে ২টা থেকে ৮টা পর্যন্ত রোগী দেখার উদ্দেশ্যে বসেন। ফোন: ০১৭৩২-২৪৩৩৭৪ নম্বরে ফোন করলে আপনারা স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

তিনি দি এ্যাপোলো ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে দুপুর ২.৩০ থেকে বিকাল ৫টা পর্যন্ত রোগী দেখেন। ফোন: ০১৭৪৭৪৪৭২৯০। তাছাড়াও তিনি সপ্তাহের অন্যান্য দিনে বসুন্ধরা হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে দুপুর ৩টা-রাত ১০টা পর্যন্ত রোগী দেখেন। ফোন: ০১৭১৩৪৬৮৪৬০ নাম্বারে কল করলে সেখানে যোগাযোগ করতে পারবেন। ল্যাবএইড ডায়াগনষ্টিক রাজশাহীতেও তিনি দুপুর ৩টা-রাত ৯টা পর্যন্ত রোগী দেখেন। যদি আগে থেকে সিরিয়াল নিতে আগ্রহী হয়ে থাকেন তাহলে ০১৭৬৬৬৬১১৪৪ নম্বরে কল করুন।

ডা: পীযুষ কুমার কুন্ডু স্যার দি এ্যাপোলো ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে অন কলে রোগী দেখেন। অ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারের ফোন: ০১৭৪৭৪৪৭২৯০। তাছাড়া স্যারের পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে রোগী দেখার সময়: শনি-বৃহ: বিকাল ৩টা-৫টা পর্যন্ত। ০৯৬১৩৭৮৭৮১১ নম্বরে ফোন করলে আপনারা স্যারের জন্য আগে থেকেই সিরিয়াল নিতে পারবেন।

ডা: এম. আহম্মদ আলী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একজন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ এবং সহযোগী অধ্যাপক। তিনি প্রাইম ডায়াগনষ্টিক সেন্টারে রোগী দেখেন। সেখানে তাঁর রোগী দেখার সময়: বিকাল ৪টা-৭টা পর্যন্ত। টাইম ডায়াগনস্টিক সেন্টার এর ফোন নম্বর হলো ০১৭১৪৪৭৪৮৯৬। তিনি অবশ্য পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহী শাখায় বসেন। সেখানে আহমদ আলী স্যারের বসার সময় শনি-বৃহ:বার বিকাল ৪টা-১০টা পর্যন্ত।

ডা: মঞ্জুর এলাহী স্যার এর যোগ্যতা এবং ডিগ্রী এমবিবিএস, এমডি(নিউরো মেডিসিন)। তিনি রোগী দেখার জন্য আমানা হাসপাতাল লিমিটেডে বসেন। সেখানে মঞ্জুর এলাহি স্যারের রোগী দেখার সময়: বিকাল ৩টা – ৫টা পর্যন্ত। ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১ নাম্বারে ফোন করলে আপনারা সিরিয়াল পেতে পারবেন। তাছাড়া স্যারের পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ রাজশাহী শাখা বসার সময়: শনি-বৃহ: বিকাল ৩টা-১০টা পর্যন্ত। নিচে দেওয়া নাম্বারে কল করুন। ফোন: ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: মুকুল কুমার সরকার স্যার একজন স্নায়ূরোগ (মাথা ব্যাথা, খিচুনি, ব্রেন, নার্ভ) বিশেষজ্ঞ। তার অর্জিত ডিগ্রী সমূহ এমবিবিএস, এমডি(নিউরোলজী)। তার চেম্বার রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি:। সেখানে স্যারের রোগী দেখার সময়: বিকাল ৪টা-৯.৩০টা। আগে থেকে সিরিয়াল পেতে চাইলে এই নম্বরে কল করবেন। ফোন: ০১৭৬২৬৮৫০৯০। যদি আপনারা স্যারের জন্য বায়োপ্যাথ ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টারে রোগী দেখাতে আগ্রহী থাকেন তাহলে নিচের দেওয়া নাম্বারে কল করে নিশ্চিত হয়ে নেবেন। ফোন: ০১৩০৮৪৪১৩০৬।

ডা: কফিল উদ্দীন স্যার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যার এর চেম্বারের ঠিকানা পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। সেখানে স্যার রোগী দেখেন সময়: ৪টা থেকে ১০টা পর্যন্ত। ০৯৬১৩৭৮৭৮১১ নম্বরে ফোন করলেই আপনারা আগে থেকে সিরিয়াল নিতে সক্ষম হবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *