A রাজশাহী বিভাগ

রাজশাহী শিশু বিশেষজ্ঞ ডাক্তার নাম, ঠিকানা, বসার স্থান, বসার সময় এবং মোবাইল নম্বর

আমাদের ওয়েবসাইট থেকে রাজশাহী শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের নাম এবং তালিকা জেনে নিন। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে যে সকল চিকিৎসক চিকিৎসা প্রদান করেন তাদের নামের তালিকা পাবেন এবং তাদের ফোন নাম্বার পাবেন।

অন্যান্য যেসকল শিশু বিশেষজ্ঞ ডাক্তার ক্লিনিকে বসে সে সকল ক্লিনিক এর নাম, ঠিকানা এবং সময় জানতে পারবেন। যারা রাজশাহী স্বনামধন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের নাম জানতে চান এবং তাদেরকে দিয়ে দেখাতে চান তারা আমাদের ওয়েবসাইটে সহায়তা গ্রহণ করতে পারেন। আপনাদের সুবিধার জন্য রাজশাহীর নামকরা এবং অভিজ্ঞ শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের নামের তালিকা ফোন নম্বর এর ব্যবস্থা করেছে।

ডা: মো: এ.বি.সিদ্দিকী রাজশাহী বিভাগের একজন স্বনামধন্য অভিজ্ঞ শিশু বিশেষজ্ঞ। তার উপাধি এবং ডিগ্রী হলো এমবিবিএস, এমআরসিপি শিশু(ইউকে), এফআরসিপি(এডিন, গাসগো), এফএএপি(আমেরিকা),এমএসি, ডিসএইচ ডিটিএমএইচ। তিনি একজন সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান,শিশু বিভাগ। তিনি বর্তমানে বসেন রাজশাহী রয়্যাল হাসপাতালে। তিনি যে সময় রয়াল হাসপাতালে বসেন তা হল বিকাল ৪টা-৯.৩০ পর্যন্ত। যেকোনো প্রয়োজনে আপনারা তার সাথে যোগাযোগ করতে পারেন এই ফোন নম্বরে। ফোন: ০১৭৬২৬৮৫০৯০ ।

ডাঃ লায়লা শামীমা শারমিন : এফ.সি.পি.এস(শিশু)। তিনি যে চেম্বারে বসেন তার ঠিকানা হলো মাইক্রোপ্যাথ ক্লিনিক। এটি অবস্থিত মেডিকেল কলেজ রোড, লক্ষীপুর, রাজশাহী। আপনারা নিচে দেওয়া চেম্বারে ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন। চেম্বারের ফোন নম্বর : ০৭২১-৭৭১৭২৪ । তিনি চেম্বারে বসেন বিকাল ৪:০০ থেকে রাত্রী ৯:০০ পর্যন্ত।

রাজশাহী বিভাগের বর্তমান সময়ের শিশু বিশেষজ্ঞ একজন ডাক্তারের নাম ডাঃ মোঃ বেলাল হোসেন। তার ডিগ্রিএমবিবিএস ( ঢাকা ), ডিসিএইচ ( ঢাকা ), এফসিপিএস ( শিশু ) । তিনি একজন শিশু রোগ বিশেষজ্ঞ এবং সহকারী অধ্যাপক শিশু বিভাগ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। তার সঙ্গে যোগাযোগ করতে চাইলে চেম্বারে নম্বরে ফোন দিতে পারেন। সেই চেম্বারের ফোন নম্বর হলো ০৭২১-৭৭৪৯৭৫।

তিনি প্রতিদিন সকাল ১০:০০ হতে দুপুর ০১:০০ পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের বসেন। ডাক্তার বেলাল হোসেন স্যার ইউনিক ডায়াগনষ্টিক ও কনসালটেশন সেন্টার দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত বসেন। সেখানে যদি আপনারা আলী সিরিয়াল পেতে চান তাহলে যোগাযোগ করতে পারেন ‌01705-002184 নাম্বারে। তাছাড়াও স্যার রাজশাহী সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার বিকাল ৩টা – রাত ৯টা পর্যন্ত বসে থাকেন। কোন কোন দিন বসে তা জানতে কল করুন ০১৯৯৭৩৮৩৯৪০ নাম্বারে।

শিশু বিশেষজ্ঞ হিসেবে আরেকজন মানুষের নাম বর্তমানে ব্যাপক স্বনামধন্য তিনি। তিনি হলেন ডাঃ মোঃ বেলাল উদ্দিন । তিনি একজন এফ.সি.পি.এস(শিশু) । তাছাড়া তিনি এখনো সহকারী অধ্যাপক, রাজাশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী। তার সঙ্গে যোগাযোগ করতে চাইলে চেম্বার এ নাম্বারে ফোন দিতে হবে। তার সঙ্গে যোগাযোগ করতে চাইলে চেম্বারের ফোন নম্বর ০৭২১-৭৭৫৩৪৬। তিনি তার ব্যক্তিগত চেম্বারে বসেন বিকাল ০৩:০০ হতে রাত্রি ০৮:০০ পর্যন্ত।

শিশু বিশেষজ্ঞ হিসেবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বসেন ডা. মোঃ আসগার হোসেন। তার সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে চাইলে আপনারা নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন। তার যোগাযোগ নম্বরটি হলো , (০৭২১) ৭৭১২৬৬, ০১৭১১৯৫১৩২৪।

ডা. মোঃ ইকবাল বারীর সঙ্গে দেখা করতে চাইলে আপনার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল দেখা করতে পারেন। তিনি সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত বসেন। শুক্রবার ব্যতীত সপ্তাহের অন্যান্য দিন তাকে আপনারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কেন। তার সঙ্গে যদি আপনার ব্যক্তিগত যোগাযোগ করতে ইচ্ছুক হন তাহলে এই নাম্বারে যোগাযোগ করবেন। তার যোগাযোগের নম্বর (০৭২১) ৭৭২৪১৯, ০১৭১১৮১১২১৮।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সকাল 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত বসেন ডা. মোঃ ছানাউল হক মিয়া। যদি আপনারা তাঁকে ব্যক্তিগতভাবে রোগী দেখাতে চান তাহলে নিম্নে নম্বরে যোগাযোগ করতে পারেন। ০২৪৭ ৮১২৬৮৬, ০১৭১২১৭১৫৫৬।

ডা. মোঃ এম এইচ হায়দারী একজন শিশু বিশেষজ্ঞ। রাজশাহী যারা শিশু রোগীকে বিশেষজ্ঞের কাছে দেখাতে যাচ্ছেন তারা এমএইচ হায়দারীকে দেখাতে পারেন। যোগাযোগের নম্বর ০১৭৬৬৮৮৬৬৩৮।

রাজশাহীর একজন শিশু বিশেষজ্ঞ হলেন ডা: তানিয়া আক্তার জাহান। এই ডক্টরেট ডিগ্রি এমবিবিএস, ডিসিএইচ(বিএসএমএমইউ)। তিনি একজন নবজাতক শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ। তিনি চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতাল এর একজন প্রাক্তন বিশেষজ্ঞ চিকিৎসক। তার সঙ্গে প্রাইভেট চেম্বারে যোগাযোগ করতে চাইলে যেতে হবে ,ল্যান্ডমার্ক, ৫৬/১, শেখপাড়া, রাজশাহী। তিনি সেখানে রোগী দেখেন সকাল ৮ থেকে ১০টা এবংবিকাল ৬টা থেকে ৯টা। তার সঙ্গে যোগাযোগের নম্বর ০১৭০৭২৭৬৯৬০।

তার সঙ্গে আপনারা রাজশাহী মডেল হাসপাতালেও সকাল ১০ থেকে ১টা পর্যন্ত সময় যোগাযোগ করতে পারবেন। রাজশাহী মডেল হাসপাতাল এসেন্সিয়াল পেতে যোগাযোগ করুন এই নম্বরে ০১৭০৭২৭৬৯৬০। তাছাড়া তিনি আরো বসেন আমানা হাসপাতাল লিমিটেডে । সেখানে তিন রোগী দেখেন বিকাল ৪টা থেকে ৮টা পর্যন্ত। আমানা হাসপাতাল লিমিটেড এ যোগাযোগ করার জন্য এই ফোন নম্বরে কল করুন ০১৭০৭২৭৬৯৬০।

ডা: সৈয়দা নাফিসা ইসলাম একজন শিশু রোগ বিশেষজ্ঞ। তিনি একজন এমবিবিএস, এফসিপিএস, ডিসিএইচ, ফেলো-আইসিডিডিআরবি। তিনি আমানা হাসপাতাল লিমিটেড এ বিকাল ৫টা – রাত ৮টা পর্যন্ত রোগী দেখেন। আমানা হাসপাতাল এর সিরিয়াল পাওয়ার জন্য আপনারা ফোন করুন ০১৭০৫৪০৩৬১০, ০১৭০৫৪০৩৬১১ নম্বরে।

ডা: মো: রোস্তম আলী একজন শিশু বিশেষজ্ঞ। তিনি একজন এমবিবিএস, এফসিপিএস(শিশু) ডাক্তার। তিনি বসেন রাজশাহী মডেল হাসপাতালে। তার বসার সময় অন রিকুয়েষ্ট অনুযায়ী নির্ধারণ করা হয়। সেখানে আপনারা সিরিয়াল পাওয়ার জন্য যোগাযোগ করতে পারেন ০১৭০৮৭৭১৭১৫, ০১৭৭৩-৮৪৪৮৪৪ নম্বরে।

উনাকে পেতে চাইলে রাজশাহী রয়্যাল হাসপাতাল (প্রা:) লি: বিকাল ৪টা-৯.৩০টা সময়ের ভেতরে যোগাযোগ করতে পারেন। আগে সিরিয়াল পাওয়ার জন্য কল করতে পারেন ০১৭৬২৬৮৫০৯০ নম্বরে। তিনি মাঝে মাঝে আল-হেরা ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ বসেন। যোগাযোগ করতে পারেন ০১৭২৮৭২৯৮৩২ নম্বরে।

ডা: এম.এ হাই একজন বিশিষ্ট শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এর সহকারী অধ্যাপক। তিনি রোগী দেখার জন্য বসেন ইউনিল্যাব ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার এ ২টা থেকে ৮টা পর্যন্ত। স্যারের সিরিয়াল পাওয়ার জন্য কল করুন এই নম্বরে। ০১৭৩২-২৪৩৩৭৪।

ডাঃ মফিজুল ইসলাম একজন সহকারী অধ্যাপক, শিশু বিভাগ তিনি একজন এমবিবিএস, ডিসিএইচ ডাক্তার। তার চেম্বার ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল রাজশাহী। তিনি বসেন সকাল ১০টা-২টা। তবে শুক্রবার বন্ধ। স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারেন ০১৯১৫৯৯৭৬৪৬ নম্বরে।

ডা: মো: হাসানুজ্জামান হাসু এর ডিগ্রী এমবিবিএস, ডিসিএইচ। তিনি একজন নবজাতক, শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ। এছাড়াও তিনি হলেন বিভাগীয় প্রধান, শিশু বিভাগ, শাহমুখদুম মেডিকেল কলেজ রাজশাহী‌। স্যারের চেম্বার হলো জমজম ইসলামী হাসপাতাল। তিনি অন কল এ বসেন। স্যারের সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন ০১৬১২৭৭৮০৮২ নম্বরে।

ডা: মো: ছানাউল হক হলেন এমবিবিএস, এফসিপিএস। তিনি একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান,শিশু বিভাগ,রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। চাকরি পেতে হলে যোগাযোগ করবেন পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে। স্যারের রোগী দেখার সময় শনি-বৃহবার বিকাল ৩.৩০টা-৯টা। শিশুরোগ বিষয়ে জানতে কল করুন ০৯৬১৩৭৮৭৮১১।

ডা: খান ইশরাত জাহান একজন নবজাতক, শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ। তিনি একজন সহকারী অধ্যাপক। ম্যাডাম ভেবে দেখার জন্য বসেন পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহীতে। ম্যাডামের রোগী দেখার সময় কাল শনি-বৃহ: বিকাল ৪টা-৯টা। শিশুরোগ বিষয়ে কোন কিছু জানতে এবং সিরিয়াল পেতে যোগাযোগ করুন ০৯৬১৩৭৮৭৮১১ নাম্বারে।

ডা: কল্যানাশীষ মজুমদার (গৌরব) একজন এমবিবিএস, সিসিডি(বারডেম), পিজিটি(পেডি), পিজিপিএন(আমেরিকা)। তাছাড়াও তিনি একজন সহকারী রেজিষ্ট্রার, রাজশাহী শিশু হাসপাতাল, রাজশাহী। রোগী দেখানোর জন্য স্যারের সঙ্গে যোগাযোগ করতে পারেন হেপ্টা হেলথ কেয়ার এ বিকাল ৫টা – রাত ৯টা পর্যন্ত। স্যার এর যোগাযোগের নাম্বার ০১৭০১৬৪৭৩২১।

উপরে রাজশাহী বিভাগের স্বনামধন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারদের নম্বর, ঠিকানা এবং বসার সময় দেয়া হয়েছে। আপনারা যদি বিশেষ কোনো ডাক্তারের নাম ঠিকানা এবং বসার সময় জানতে চান তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাবেন। সকলের সুস্থতা কামনা করছি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *