খুলনা বিভাগযশোর

পুলিশ হাসপাতাল যশোর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

পুলিশ হাসপাতাল যশোর ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন পুলিশ হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য।এই হাসপাতালের উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে কারণ এটি একটি সরকারি।

 এখানে সকল পুলিশদের এবং তাদের পরিবারের চিকিৎসা দেয়া হয় পাশাপাশি সাধারণ মানুষকেও চিকিৎসা প্রদান করা হয়।বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশনের সুযোগ। এই হাসপাতালের বাইরে থেকে অনেক সময় বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে আসা হয় চিকিৎসা দেয়ার জন্য।

 আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে যে কোন রোগের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার মাধ্যম পেয়ে যাবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা।

ডাক্তারের তালিকা

পুলিশ হাসপাতাল যশোর 55FW+MG9 যশোর। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন পুলিশ হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং জানতে পারবেন এই হাসপাতলে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে কোন কোন রোগের জন্য। অনেকেই বুঝতে পারে না যে কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে তাদের জন্য অনেক সুবিধা হবে যদি তারা আমাদের ওয়েবসাইট থেকে এ তালিকাটি সংগ্রহ করেন।

 পুলিশ হাসপাতালে রয়েছে সাধারণ জনগণের জন্য বিনামূল্যে চিকিৎসার সুযোগ। এই হাসপাতালের মাঝেমধ্যেই ফ্রী ক্যাম্পেইন হয় যেখানে গরিবদুঃখী সবাই চিকিৎসার জন্য আসতে পারে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে পারবে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

পুলিশ হাসপাতালে যে সকল বিশেষজ্ঞ ডাক্তাররা থাকে তারা খুবই যত্ন সহকারে প্রতিটি রোগীকে দেখে এবং উন্নত মানের যন্ত্রপাতি থাকার কারণে সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করেন। এই হাসপাতালে রয়েছেন নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার। 

এসকল বিশেষজ্ঞ ডাক্তাররা পুলিশদের চিকিৎসা করে তার পাশাপাশি সাধারণ জনগন কেউ সুচিকিৎসা দিয়ে থাকে।পুলিশ হাসপাতালে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। যারা দূরের জিনিস দেখতে পায় না কাছের জিনিস দেখতে পায় না চোখে জ্বালা করে চোখে এলার্জি তাদের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। 

আবার এই হাসপাতালেই যোগ অনুযায়ী পাওয়ার  চশমা ব্যবস্থা করা হয়। আধুনিক ইয়াগ লেজার মেশিনের মাধ্যমে এখানে চোখের লেন্স পরিবর্তন করা হয় যার ফলে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন হয় সুষ্ঠুভাবে। পুলিশ হাসপাতালে রয়েছে হার্টের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা। এই হাসপাতালের হার্ট বিশেষজ্ঞ ডাক্তাররা হার্টের রোগীদের খুব ভালোভাবে চেকআপ করে এবং চিকিৎসা দিয়ে থাকে। পুলিশ হাসপাতাল আরো রয়েছে অর্থোপেডিক্স রোগীদের চিকিৎসা।

এক্সরে মেশিনের মাধ্যমে অর্থোপেডিক্স রোগীদের পরীক্ষানিরীক্ষা করা হয় এবং বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসা করা হয়। পুলিশ হাসপাতালে পুলিশদের যেকোনো পায়ের সমস্যা বা হাতে সমস্যা হলে এই সকল অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তারদের দ্বারা চিকিৎসা করানো হয় এবং সাধারন জনগন কেউ এই সকল বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা দিয়ে থাকে।

ডাক্তারের ফোন নাম্বার

পুলিশ হাসপাতাল যশোর এর বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ সিরিয়াল নাম্বার দিতে পারবেন খুব সহজে। পুলিশ হাসপাতালে রয়েছে মহিলাদের বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

এই হাসপাতালে রয়েছে উন্নত মানের আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা যেখানে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয়। পুলিশ হাসপাতালে রয়েছেন নরমাল ডেলিভারি সিজার এর ব্যবস্থা। নবজাতক ও সকল বয়সের শিশুদের জন্য রয়েছে  বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। জন্মের পরে যে সকল শিশুরা অসুস্থ হয়ে ওঠে তাদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার। 

এই হাসপাতলে ডায়াবেটিস রোগীদের জন্য রয়েছে নিয়মিত চিকিৎসার সুযোগ। ডায়বেটিক্স রোগীদের ভালোভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতলে। ডায়াবেটিস একেবারে ভালো হয়না তবে কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। এখানে রয়েছে কিডনি এবং ক্যান্সার রোগী ও লিভারের সকল রকমের চিকিৎসার ব্যবস্থা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

 এ ধরনের কোনো রোগী অপারেশনের প্রয়োজন হলে এই হাসপাতালে তার ব্যবস্থা করা হয়। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা পুলিশ হাসপাতাল যশোরে যোগাযোগ করতে পারেন কারণে সরকারি হাসপাতালের সকল রোগের চিকিৎসা হয় উন্নত মানের। এই হাসপাতলে কোন দুর্নীতি চলে না সম্পূর্ণ টি পুলিশের আওতায় এবং প্রতিটি রোগের জন্য সঠিক চিকিৎসার ব্যবস্থা রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *