সিলেটসিলেট বিভাগ

পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটাল সিলেট ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটাল সিলেট ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আপনাদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। এখান থেকে আপনারা খুব সহজেই ডাক্তারদের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

 এবং জেনে নিতে পারবেন কোন ডাক্তার কখন কোথায় রোগী দেখেন কয়টা থেকে তাদের চেম্বার বয়সে এবং তাদের সাথে যোগাযোগ করে সিরিয়াল নাম্বার টিও পেয়ে যাবেন।আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে আমরা বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালে ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা। আপনারা খুব সহজেই চিকিৎসা গ্রহণ করতে পারবেন সেই জন্য আমাদের ওয়েবসাইটের নিচের দিকে যেতে হবে এবং সকল তথ্যগুলো সংগ্রহ করতে হবে। চলুন তাহলে দেখে আসি আমাদের তথ্যগুলো।

ডাক্তারের তালিকা

পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটাল সিলেট নিউ মেডিকেল রোড সিলেট।এই হাসপাতাল টিতে সম্পূর্ণ বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে সকল প্রকার রোগী দেখা হয়। এখানে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। যাদের হাটুর হাড়ের সমস্যা জানান হাঁটাচলা করতে পারে না যারা অর্থোপেডিক্স নিয়ে অপারেশন করা লাগবে সবকিছু চিকিৎসা এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে হয়ে থাকে। এখানে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ সার্জন এর ব্যবস্থা রয়েছে।

অর্থোপেডিক্স এর যত রকম অপারেশনের প্রয়োজন হয় এখানে সকল ব্যবস্থা রয়েছে।হাসপাতাল থেকে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করা হয়। উন্নত মানের মেশিনের মাধ্যমে সকল প্রকার টেস্ট করা হয় এখানে। এই হাসপাতলে যাদের ব্রেনের সমস্যা এবং মাথা ব্যথা মাইগ্রেনের সমস্যা ইত্যাদি জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা।এই ডাক্তার গুলো খুব ভালোমতো পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করে থাকে।নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে। 

এই সকল বিষয়ের উপরে এই ডাক্তার গুলো বেশ অভিজ্ঞ এবং পারদর্শী। এই হাসপাতাল টি তে রয়েছে শিশুদের জন্য আলাদা ইউনিট। নবজাতক শিশু থেকে শুরু করে সকল শিশুদের রয়েছে চিকিৎসার ব্যবস্থা।এখানে যে সকল বিশেষজ্ঞ ডাক্তার শিশুদের চিকিৎসা প্রদান করে থাকে তারা সবাই উচ্চ ডিগ্রি প্রাপ্ত।পারেন এই হাসপাতালে চিকিৎসার মান খুবই উন্নত।

ডাক্তারের ফোন নাম্বার

পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটাল সিলেট এই হাসপাতালেই 24 ঘন্টাই খোলা থাকে। যে সকল রোগী ডায়াবেটিস নিয়ে নানা সমস্যায় ভুগছেন তাদের জন্য এখানে রয়েছে চিকিৎসার ব্যবস্থা। এখানে খুব সুষ্ঠুভাবে ডায়াবেটিস পরীক্ষা নিরীক্ষা করা হয় এবং ডাক্তারের পরামর্শ মত চললে ডায়াবেটিস নিয়ন্ত্রণ করা সম্ভব হয়। 

ডায়াবেটিকস একবারে ভালো হয়না তবে এটি নিয়ন্ত্রণ করে চললে রোগী অনেকদিন ভালো থাকে। তারা ভালোভাবে সুস্থ জীবন যাপন করতে পারে। এই হাসপাতাল দিতে মহিলাদের জন্য রয়েছে বিশেষ চিকিৎসা। যে সকল মহিলা প্রেগন্যান্ট তারা এখানে এসে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে আলট্রাসনোগ্রাফি করতে পারে। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে বোঝা যায় পেটের সন্তান টি কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে।

এখানে আলট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সব রকম রোগের চিকিৎসা নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস নিউরোলজি সমস্যা ইত্যাদির জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। যদি এ সকল রোগের অপারেশনের প্রয়োজন হয় তবে এখানেই অপারেশন করানো হয়। হাসপাতাল দিতে হূদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ও সার্জন রয়েছে।ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে চর্মরোগ থেকে শুরু করে এলার্জি সবরকম চিকিৎসা প্রদান করা হয়।

এখানে প্রতিটি রোগীকে খুব যত্নসহকারে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে যারা রোগীদের প্রতি খুব ভালোভাবে চিকিৎসা করে থাকে। এখানে রয়েছে চোখের চিকিৎসা। 

চোখের সব রকম সমস্যার জন্য এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে। এখানে এক্সরে জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা। রয়েছে ইসিজি করার সকল সুবিধা। তাই আপনারা এই হাসপাতাল থেকে  সকল চিকিৎসা গ্রহণ করতে পারেন। তাই আমরা আমাদের ওয়েবসাইটে ডাক্তারের নাম্বার দিয়েছি এখান থেকে আপনি ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করবেন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *