খুলনা বিভাগনড়াইল

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র নড়াইল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র নড়াইল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে।আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন প্রতিবন্ধী সেবা ও স্বাস্থ্য কেন্দ্রের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার তথ্য। জানতে পারবেন এই হাসপাতালটিকে কোন কোন সেবা দেয়া হচ্ছে। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। যার ফলে হয়রানি ছাড়া আপনারা ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং যেকোন সমস্যার জন্য তাদের পরামর্শ মতো চলতে পারবেন। 

এই হাসপাতালটিকে খুবই উন্নত মানের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। এবং প্রতিবন্ধী রোগীদের অনেক যত্নসহকারে চিকিৎসা করা হয় এবং গরিবদুঃখীদের সাহায্য করা হয় এ হাসপাতাল থেকে। এই হাসপাতালে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা রয়েছে গরীব দুঃখী মানুষের জন্য। যারা চিকিৎসার জন্য ভালো কোন হসপিটালে যেতে পারে না যার ফলে ভালো চিকিৎসা পায় না। 

তবে হ্যাঁ আপনারা যদি প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র চিকিৎসার জন্য আসেন তবে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে আপনারা চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এখান থেকে আপনারা খুব সহজেই প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য পেয়ে যাবেন এবং পেয়ে যাবেন তাদের সাথে যোগাযোগের মাধ্যম। এবং কোন বিশেষজ্ঞ ডাক্তার কোন হাসপাতালে চিকিৎসা দিচ্ছেন সবকিছু জানতে পারবেন ঘরে বসেই যার ফলে সঠিক চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র চরের ঘাট রোড নড়াইল। এই হাসপাতাল টিতে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা দেয়া হয়। অনেকেই আছেন যারা জানেন না যে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কোন কোন রোগীদের জন্য চিকিৎসা রয়েছে এবং কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার এই হাসপাতালে চিকিৎসা দিচ্ছেন তাদের জন্য আমাদের ওয়েবসাইটে রয়েছে বিশেষ সুবিধা।

 আপনারা খুব সহজেই জানতে পারবেন এই হাসপাতলে কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং কয়টা থেকে তাদের চেম্বার শুরু হয়। এসকল তথ্যগুলো জানা থাকলে খুব সহজে আপনারা চিকিৎসা গ্রহণ করতে পারবেন। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র প্রতিবন্ধী রোগীদের খুব যত্ন সহকারে চিকিৎসা দেয়া হয় এবং তাদের হাতপায়ের ভালো করার জন্য অনেক রকমের থেরাপি রয়েছে যেগুলো এই হসপিটালে দেয়া হয়। 

সব প্রতিবন্ধী বাচ্চা একরকম হয় না যাদের হাত পায়ের সমস্যা রয়েছে তাদের জন্য এখানে ব্যায়াম সহ নানা রকম আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে তা সারিয়ে তোলার চেষ্টা করা হয়। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে এই সকল রোগের চিকিৎসা পেয়ে থাকেন এবং তারা সুস্থ হয়ে ওঠে। 

এই হাসপাতালের সকল প্রতিবন্ধী রোগীদের দেখাশোনা করার জন্য অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে অভিজ্ঞ না আর যারা 24 ঘন্টায় তাদের সেবা দেয়ায় নিয়োজিত থাকে। এই হাসপাতাল টি তে রয়েছে উন্নত মানের অপারেশন থিয়েটার। শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারে রয়েছে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা।

ডাক্তারের ফোন নাম্বার

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রটি সকাল 9 টা থেকে 5 টা পর্যন্ত খোলা থাকে এবং শুক্রবার বন্ধ থাকে। আপনারা যে কোন সমস্যার জন্য এই হাসপাতলে যেতে পারেন কারণ এখানকার বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক যত্নসহকারে প্রতিবন্ধীদের চিকিৎসা করে থাকে এবং আধুনিক যন্ত্রপাতি দিয়ে তাদের যেকোনো সমস্যার জন্য পরীক্ষানিরীক্ষা করে থাকেন। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র নিয়মিত বিনামূল্যে চিকিৎসা দেয়ার ব্যবস্থা রয়েছে এবং রয়েছে নানা রকম থেরাপিসহ অপারেশনের ব্যবস্থা।

 যে সকল মানুষেরা টাকার অভাবে অপারেশন করাতে পারে না তাদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে ফ্রি অপারেশনের ব্যবস্থা। আবার যে সকল মানুষরা অনেক দিন ধরে অসুস্থ হয়ে পড়ে আছে কোথাও তাদের চিকিৎসা হয় না তাদের জন্য রয়েছে এখানে চিকিৎসার ব্যবস্থা। যে সকল প্রতিবন্ধী শিশুরা কথা বলতে পারে না বা বুদ্ধিপ্রতিবন্ধী তাদের জন্য রয়েছে এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা।

আপনারা আর দেরি না করে প্রতিবন্ধী রোগীদের চিকিৎসার জন্য এই হাসপাতালে যোগাযোগ করতে পারেন। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার রা প্রতিবন্ধীদের সাথে অনেক বন্ধুসুলভ আচরণ করে এবং সময় ধরে তাদের চিকিৎসা দেয় যার ফলে তারা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারে বা সম্ভাবনা থাকে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *