রাজশাহীরাজশাহী বিভাগ

রাজশাহী রয়্যাল হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

রাজশাহী রয়্যাল হাসপাতাল রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দেওয়া হল। রাজশাহী রয়্যাল হাসপাতাল অ্যাড সকল ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার আমাদের ওয়েবসাইটে দেওয়া হয়েছে। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের সকল ডাক্তারের ডাক্তার তালিকা আমরা আমাদের ওয়েব পেজে দিতে চলেছে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন।

এখানে সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তারগণ আসেন এবং সেবা দিয়ে থাকেন। এখানে রয়েছে অনেক সুবিধা। আপনারা আমাদের এই ওয়েবসাইটটি মনোযোগ দিয়ে পড়বেন এবং হাসপাতালের সকল সেবা ঘরে বসেই জানতে পারবেন।

ডাক্তারের তালিকা

রাজশাহী রয়েল হাসপাতাল হোল্ডিং নাম্বার ৬২৩,৬২৪, শের শাহ রোড, লক্ষ্মীপুর, কাজিহাটা রাজশাহী অবস্থিত। এখানে যে সকল সেবা দেয়া হয় সবি অভিজ্ঞ ডাক্তার অভিজ্ঞ নার্স দ্বারা হয়। এই হাসপাতালটি অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন। এখানে প্রতি বেলাতে হাসপাতালটি পরিষ্কার করা হয়। হাসপাতালটি পরিষ্কার করার জন্য আলাদাভাবে লোক রাখা হয়।

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তাররা এখানে অপারেশন করে থাকে। অনেক দূর থেকেও এই হাসপাতালে রোগী আছে। হাসপাতাল 24 ঘন্টা খোলা থাকে। 24 ঘন্টা এখানে গেছে দক্ষ চিকিৎসক গল্প দক্ষ নার্সা ব্যবস্থা। এখানে যে সকল রোগী ভর্তি থাকেন তারা অনেক নিরাপদে থাকেন। তাদের দেখাশোনার জন্য যোগ্য নার্সরা রয়েছেন। রোগীদের কখন কোন মেডিসিন এর প্রয়োজন, কখন তাদের ইঞ্জেকশন ব্যথানাশক ইনজেকশন স্যালাইন ইত্যাদির দরকার পড়বে, নার্সরা দেরি না করে তাদের যা প্রয়োজন সেটা ব্যবস্থা করবে।

হঠাৎ করে যদি কোন রোগে অসুস্থ হয়ে যায় অবস্থা বেশি খারাপ হয়ে যায়, জটিলতায় হ্যান্ডেল করতে না পারে নার্সরা, তখন তারা তাৎক্ষণিক ডাক্তারকে খবর পাঠায় এবং ডাক্তার এসে সেই রোগীকে কি করা যায় সে ব্যবস্থা গ্রহণ করেন। এতক্ষন রোগী সুস্থ হয়ে ওঠেন। হাসপাতাল থেকে সবসময়ই কোন বড় ডাক্তার ডিউটিতে থাকেন তাই রোগীর কোন সমস্যা হলে তারা সুষ্ঠু চিকিৎসা দিয়ে রোগীকে সুস্থ করে তোলে। আবার প্রতিদিনই বিশেষজ্ঞ ডাক্তাররা আসেন রোগীকে চেকআপ করার জন্য।

চেকআপ করে কোন ওষুধ পাল্টানোর হলে তারা ওষুধ পাল্টিয়ে রোগীকে ভালোমতো দেখে চলে যায়। তখন রোগীর কি কি সমস্যা আছে বড় ডাক্তার কে খুলে বলতে হয়। রয়েল হাসপাতালটি অনেক উন্নত মানের একটি হাসপাতাল। এখানে শিশুদের জন্য রয়েছে আলাদা ইউনিটের সুব্যবস্থা। শিশুদের যেকোন সমস্যার জন্য এই হাসপাতালে তে আপনার আসতে পারেন। শিশুদের সকল প্রকার অপারেশন এই হাসপাতালটা করানো হয়। হাসপাতাল থেকে শিশুদের জন্য রয়েছে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা।

নবজাতক শিশুদের জন্য রয়েছে, ইনকিউবেটর সাকশন মেশিন ও তারাবির ব্যবস্থা। যে সকল শিশুরা জন্মের পর থেকে অসুস্থ থাকে তাদের এই মেশিনের প্রথমে চিকিৎসা দেওয়া হয়।অনেক বছরের শ্বাস নিতে সমস্যা হয় জন্মের পরে তখন এসব মেশিন ব্যবহার করে তাদের সুস্থ করে তোলা হয়। তাই বলা যায় শিশুদের জন্য এখানে রয়েছে অত্যাধুনিক মেশিনের মাধ্যমে সুষ্ঠু চিকিৎসা। শিশুরা এখানে ভর্তি থেকে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা সেবা গ্রহণ করতে পারবে। এখানে শিশুদের নেবুলাইজার করা হয়।শিশুদের সকল প্রকার রোগের চিকিৎসা এই হাসপাতালে যেতে হয়ে থাকে।

এখানে রয়েছে ফোর ডি কালার মেশিনে আলট্রাসনোগ্রাফি করা হয়। অনেক সময় আমি সেন ভালো না থাকলে আলট্রাসনোগ্রাফি সঠিক রিপোর্ট পাওয়া যায় না। তাই এখানে ডিজিটাল মেশিনের মাধ্যমে মহিলাদের এবং পুরুষদের জন্য রয়েছে আলাদা আলাদা আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা।

তলপেটের যাবতীয় সমস্যার জন্য আলট্রাসনোগ্রাফি করা হয়। আধুনিক মেশিনের মাধ্যমে অভিজ্ঞ ডাক্তার সেতারা আলট্রাসনোগ্রাফি করা হয় নেটের অনেক সমস্যা হয় যে কোন আলট্রাসনোগ্রাফি না করলে ধরা পড়ে না। প্রেগনেন্সির সময় আলট্রাসনোগ্রাফি করা হয়। পেটে পাথর কিডনির সমস্যা সব ধরনের সমস্যার জন্য সঠিকভাবে আলট্রাসনোগ্রাফি করা হয়। আল্টাসনোগ্রাফি যদি ভালো না হয় তাহলে সঠিকভাবে রোগ নির্ণয় করা যাবে না।তখন তোকে হাসতে হাসতে বেশি কঠিন হয়ে যাবে।

আলট্রাসনোগ্রাফি হলো কম্পিউটারের মাধ্যমে করা। তাই আধুনিক মেশিন দেন আলট্রাসনোগ্রাফি করলে সঠিক রোগ ধরা পড়ে। এবং আলট্রাসনোগ্রাফিবিশেষজ্ঞ ডাক্তারের করে থাকেন। জাপানি মেশিনের মাধ্যমে হান্ড্রেড পার্সেন্টপার্সেন্ট সিওর ডিজিটাল এক্সরে করা হয়।
এখানে সকল প্রকার এক্সট্রা করা হয়। যাদের হাত পা ভাঙ্গা আছে এবং প্রাণসহ যাবতীয় এক্সরে করা হয়। এখানে এক্স এ মেশিনটি অত্যাধুনিক মেশিন। ডিজিটাল মেশিন দ্বারা এক্সরে করলে ভুল হবার কোন সম্ভাবনা নেই।অনেকেই হাড়ের ব্যথা নিয়ে মাজার ব্যথা নিয়ে অনেক কষ্ট করেন তাদের জন্য রয়েছে সুব্যবস্থা ডিজিটাল এক্সরে ব্যবস্থা।

এখানে অর্থোপেডিক্স এল অনেক লোকই আছেন। তারা এখানে ভর্তি থেকে সেবা গ্রহণ করে।যাদের হাত ভাঙ্গা পা ভাঙ্গা কোমরের হাড় ভাঙ্গা তারা সবাই এখানে সেবা গ্রহণ করে থাকে। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা সেবাগুলো প্রদান করা হয় অর্থোপেডিক্স। রাজশাহী রয়েল হাসপাতাল কম্পিউটারাইজড করে প্যাথলজিক্যাল ল্যাবরেটরি চিকিৎসা দেওয়া হয়। যে সকল রোগের প্যারালাইসিস থাকে তাদের জন্য রয়েছে ফিজিওথেরাপীর ব্যবস্থা। প্যারালাইসিস রোগী সেখানে ভর্তি থেকে ফিজিওথেরাপি খুব ভালো।

প্যাথলজিক্যাল ল্যাবরেটরীতে সকল প্রকার কম্পিউটারে সেবা প্রদান করা হয়। এখানে রয়েছে ব্লাড টেস্ট সহ সকল প্রকার টেস্ট ব্যবস্থা। এই টেস্ট গুলো সব আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে করানো হয় যার ফলে ও সকল টেস্ট সুষ্ঠু হয়। তাই আমাদের এই ওয়েবসাইটটিতে আপনাদের জন্য আমরা এই আয়োজন টি করেছি এখান থেকে আপনারা রাজশাহী রয়েল হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেনগ্রহণ করে আপনারা সেবা নিন এবং সুস্থ থাকুন।

ডাক্তারের ফোন নাম্বার

রাজশাহী রয়েলস হাসপাতালটি খুবই উন্নত মানের একটি হাসপাতাল। এখানে রয়েছে সকল অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা। তাই আপনাদের জন্য আমরা ডাক্তারের ফোন নাম্বার দিয়ে দিলাম। এখানে অটোমেটেড এনালাইজার দিয়ে ইসিজি করা হয়। এটা হল ইসিজি র ডিজিটাল মেশিন। এই মেশিনের মাধ্যমে ইসিজি খুব সুস্থভাবে করা হয়। ইসিজি করার জন্য এখানে অনেকেই আছে এবং খুব সুস্থভাবে এসেছি করে।এখানে অভিজ্ঞ ডাক্তার দ্বারা এসেছে করানো হয়।

ইসিজি যদি ভালো না হয় তাহলে সঠিকভাবে রোগ নির্ণয় করা যাবে না। তখন বহু চিকিৎসায় প্রকৃতির নানা ক্ষতি হতে পারে। এখানে ধনিক মেশিনের মাধ্যমে এসেছে করার ব্যবস্থা রয়েছে। এখানে হাসপাতালে অডিটর এর যে কোন রোগের জন্য 25 পার্সেন্ট ছাড়। এখানে শিশু বহির্বিভাগের অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করানো হয়। অনেক জায়গা থেকেই রোগী আসেন। এখানে অ্যাক্সিডেন্ট রোগীদের জন্য রয়েছে এমার্জেন্সি তে কিছু ছাড়। কার্ডিওলজি স্ক্যানিং চেকআপ। অনেকেই আছে যারা হাসপাতাল সম্বন্ধে না জেনে রোগ নিয়ে ঘরে বসে থাকে তাদের জন্য আছে অনেক অনেক সুবিধা।

চাইলে আমাদের ওয়েবসাইট থেকে রয়াল মেডিকেল হাসপাতাল অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার পেয়ে যাবেন। আপনারা ঘরে বসে হয়রানি ছাড়া ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। এখানে অত্যাধুনিক মেশিনের মাধ্যমে সকল প্রকার অপারেশন করা হয় খুব কম খরচে যেমন, পিত্তথলিতে পাথর। পিত্তথলিতে যাদের পাথর আছে এই হাসপাতালটি তে তাদের খুব কম খরচে অপারেশন হয়ে যাবে।এখানে অত্যাধুনিক মেশিন এর মাধ্যমে পরীক্ষা-নিরীক্ষা করে পিত্তথলির পাথর নির্ণয় করে আধুনিক যন্ত্রপাতি দিয়ে অপারেশন করানো হয়।

এখানে অপারেশন থিয়েটার টি সবসময়ের জন্য পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং ডিজিটাল মেশিন রয়েছে। এই হাসপাতালের দিতে এপেন্ডিসাইটিস অপারেশন করা হয়। মহিলাদের জন্য রয়েছে মহিলা ডাক্তার এবং এই এপেন্ডিসাইড এর জন্য এরা আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষা করে তারপরে অপারেশনের সিদ্ধান্ত নেয়।

আরো রয়েছে হার্নিয়ার অপারেশন। এখানে যে সকল অপারেশন হয় সেই সকল ডাক্তার বিশেষজ্ঞ ডাক্তার ও অভিজ্ঞ। এখানে যে সকল নার্সরা থাকে ডাক্তারের পাশাপাশি তারাও অভিজ্ঞ হয়ে উঠেছে। সার্জারি থেকে শুরু করে সকল প্রকার অপারেশনে কোন অসুবিধা হয় না খুব সুষ্ঠুভাবে ইনারা চিকিৎসা দিয়ে থাকেন। এবং রোগীকে সুস্থ করে তোলেন। এখানে জরায়ুর টিউমার অপারেশন করা হয় খুব সুস্থভাবে। রয়েল হাসপাতাল রাজশাহীতে ডায়াবেটিকস এর সকল চিকিৎসা দেওয়া হয়।

যে সকল রোগীরা ডায়াবেটিকস নিয়ে দুশ্চিন্তায় আছেন কোনভাবে নিয়ন্ত্রণ করতে পারছেন না তাদের জন্য রয়েছে সুব্যবস্থা এখানে আপনারা ডায়াবেটিকস নিয়ে সকল প্রকার চিকিত্সা নিতে পারবেন। ডায়াবেটিকস এমন একটি রোগ যেটা কখনও ভাল হয় না।
শরীরে ইনসুলিনের পরিমাণ কম হয়ে গেলে ডায়াবেটিকস দেখা দেয়। ডায়াবেটিকস হলে শরীরের মধ্যে সকল প্রকার রোগ বাসা বাঁধে ‌ ডায়াবেটিকস হলে বা ডায়াবেটিস ও পেশার দুটোই হলে মানুষকে খুবই অসুস্থ করে তোলে। ডায়াবেটিকস এর ফলে মানুষের অন্যরকম হয়ে যায়।

তাই ডায়াবেটিস নিয়ন্ত্রনে রাখা খুবই দরকার।আপনারা এই হাসপাতাল টিতে ডায়াবেটিস সম্বন্ধে সকল চিকিৎসা ও কিভাবে নিয়ন্ত্রণ করা যাবে সে সকল পরামর্শ পেয়ে থাকবেন। ডায়াবেটিকস হলে ওষুধ কিংবা ইনসুলিন নিতে হয়। অভিজ্ঞ ডাক্তার আপনাদের বলে দিবে কোন ওষুধ বা কোন ইনসুলিন কি আপনার শরীরের জন্য উপযোগী।কোনটি ব্যবহার করলে আপনি ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখতে পারবেন কিভাবে চললে আপনার ডায়াবেটিস থেকে অন্য কোন রোগ হবে না।

তাই আপনারা এই হাসপাতাল একসাথে দুই রকম সেবা পেয়ে যাবেন ডায়াবেটিকস আরো পাবেন এই সাথে প্রজাপতির রোগের চিকিৎসা পাবেন।এ সকল রোগ ও ডায়াবেটিস বিশেষজ্ঞ ডাক্তার চেকআপ করে থাকেন। তাই ডায়াবেটিস হলে ঘরে বসে থাকা যাবেনা। ভালোমতো চিকিৎসা গ্রহণ না করলে সেখান থেকে আপনারা আরও হাজারো সমস্যার সৃষ্টি হবে। ফলে জীবন হয়ে উঠবে কষ্টকর।

এই হাসপাতাল টিতে সকল অপারেশন রোগী ভর্তি ও থাকতে পারেন। সাথে চেম্বারে রোগী ও দেখাতে পারেন। রোগীকে সুস্থ করে তোলেন ডাক্তারের ধর্ম। একটি রোগী যখন সুস্থ হয়ে যায় তখন একটি ডাক্তার নিজেকে সাফল্য মনে করে। তাই তারা অতি সুষ্ঠুভাবে সকলকে চিকিৎসা দেবার চেষ্টা করেন। এখানে কনসালটেশন তারা পরীক্ষা নিরীক্ষা সুষ্ঠুভাবে করা হয়।

সততা ও সুস্থতাই রাজশাহী রয়েল হাসপাতাল এর লক্ষ্য হাসপাতালে লক্ষ। তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করুন এবং রাজশাহী রয়েল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার থেকে সেবা গ্রহন করুন। সুস্থ থাকুন নিরাপদ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *