সিলেট বিভাগসুনামগঞ্জ

আরএন্ডএম (R&M) জেনারেল হাসপাতাল সুনামগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

আর এন্ড এম হাসপাতাল সুনামগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনাদের সুবিধার জন্য আমরা r&m হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার সম্পূর্ণ সুবিধাটি নিয়ে এসেছি।

কোন হয়রানি ছাড়াই আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে সকল ডাক্তারের সাথে যোগাযোগ করার মাধ্যম পেয়ে যাবেন। রোগ নিয়ে ঘরে বসে না থেকে চিকিৎসার জন্য আর এন্ড  এম হাসপাতালের সাথে যোগাযোগ করুন। আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা এই হাসপাতালের সাথে যোগাযোগ করতে পারবেন এবং সিরিয়াল দিয়ে ডাক্তার দেখাতে পারবেন। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এসকল সুবিধাগুলো পাবেন আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা।

ডাক্তারের তালিকা

আর এন্ড এম হাসপাতাল সুনামগঞ্জ, 3C95+VFQ, সুনামগঞ্জ। এই হাসপাতালটি 24 ঘন্টাই খোলা থাকে শুধুমাত্র চিকিৎসার জন্য। এখানে সব রকমের চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। সকল ডাক্তারগণ নিজস্ব চেম্বার নিয়ে বসেন এবং তাদের সিরিয়াল দিয়ে রুপি দেখানো হয়। 

আর এন্ড এম  হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তাররা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করে থাকে। আর এন্ড এম হাসপাতালে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। যাদের পায়ের সমস্যা হাঁটতে পারে না মেরুদন্ডের ক্ষয় হয় গিয়েছে ইত্যাদি সমস্যার জন্য এখানে রয়েছে অর্থোপেডিক্স এর সকল চিকিৎসা। 

আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয় এবং অত্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে এখানে অর্থোপেডিক্স এর অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এ হাসপাতালে রয়েছে শিশুদের জন্য আলাদা ইউনিটের ব্যবস্থা। নবজাতক ও শিশু কিশোর সবার জন্য এখানে রয়েছে বিশেষ চিকিৎসার ব্যবস্থা। 

অনেক সময় নবজাতক শিশুদের হার্ট ফুটা থাকে এখানে এসে সকল অপারেশন এর ব্যবস্থা করা হয়। শিশুদের যেকোনো অপারেশনের জন্য এখানে শিশু বিশেষজ্ঞ সার্জন এর ব্যবস্থা রয়েছে। আর এন্ড এম হাসপাতালে ডায়াবেটিস রোগীদের জন্য রয়েছে বিশেষ চিকিৎসার ব্যবস্থা। 

ডায়াবেটিস রোগীদের সঠিকভাবে পরীক্ষা করার পরে চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতালে। ডায়াবেটিস নির্মূল করা যায় না তবে এটা নিয়ন্ত্রণে রাখে অনেকদিন স্বাভাবিক ভাবে জীবনযাপন করতে পারে রোগীরা। বিশেষজ্ঞ ডাক্তারগণ ডায়াবেটিস রোগীদের কিছু নিয়মনীতি দেয় সেগুলো মেনে চলে তারা সবসময় ভালো থাকতে পারে। 

ডাক্তারের ফোন নাম্বার

আর এন্ড এম হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। এখানে যে অপারেশন থিয়েটার টি রয়েছে সেইটা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সাজানো।সকল প্রকার অপারেশন এখানে করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। মহিলাদের জন্য রয়েছে গাইনি ডাক্তারের ব্যবস্থা। 

যেসকল প্রেগনেন্ট রোগী এখানে আসে তাদের আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয়। আলট্রাসনোগ্রাফি করলে প্রেগনেন্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে কোন সমস্যা আছে কিনা সবকিছুই বেশ ভালোভাবে বোঝা যায়। এই হাসপাতালেই ডেলিভারি ও সিজার এর ব্যবস্থা রয়েছে। 

আবার মহিলাদের যেকোন সমস্যার জন্য আলট্রাসনোগ্রাফি করলে তাদের রোগ ধরা পড়ে যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর পেটে পেটে ব্যথা গ্যাসের সমস্যা ইত্যাদি জন্য এখানে ব্যবস্থা গ্রহণ করা হয়। আর এন্ড এম হাসপাতাল থেকে চোখের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। 

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষানিরীক্ষা করে অপারেশনের ব্যবস্থা করা হয় এখানে। উন্নত মানের লেজার মেশিনের মাধ্যমে চোখের লেন্স পরিবর্তন করা হয় এই হাসপাতালে যার ফলে রক্তপাত ও ব্যান্ডউইথ জটিল অপারেশন। এখানে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। 

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে হার্টের সবকিছু পরীক্ষা করা হয় এবং তারপর বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। হার্টের কোন সিঙ্গেলস রোগী আসলে তখন আর তাকে সব রকমের চিকিৎসা প্রদান করা হয় অপারেশনের দরকার পড়লে এখানে ব্যবস্থা করা হয়। 

আর এন্ড এম হাসপাতালে রয়েছে নাককানগলার জন্য চিকিৎসার ব্যবস্থা। আপনারা যারা নানারকম সমস্যা নিয়ে ভুগছেন তারা আর এন্ড এম হাসপাতালে গেলে সব রকমের চিকিৎসা পেয়ে যাবেন একই ছাদের নিচে। আপনারা আমাদের ওয়েবসাইটে এসে সকল নাম্বার সংগ্রহ করে ডাক্তারদের সিরিয়াল নাম্বার দিতে পারবেন খুবই সহজে এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.