A রাজশাহী বিভাগচাঁপাইনবাবগঞ্জ

রোজ মেডিকেল সেন্টার চাঁপাইনবাবগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

রোজ মেডিকেল সেন্টার চাঁপাইনবাবগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সম্পর্কে জানাতে এবারের আর্টিকেলটি নিয়ে এসেছি। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে জানতে পারবেন রোজ মেডিকেল সেন্টার এর সকল তথ্য এবং রোগীদের জন্য এখানে কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসার ব্যবস্থা। 

রোজ মেডিকেল সেন্টার টি একটি স্বাস্থ্যকর পরিবেশে অবস্থিত। এখানে প্রতিটি রোগের চিকিৎসা অনেক সাবধানতার সাথে দেয়া হয় যাতে রোগীরা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারেন। এখানে রোগীদের পরীক্ষানিরীক্ষা করার জন্য ডিজিটাল যন্ত্রপাতির ব্যবস্থা রয়েছে যার মাধ্যমে খুব সহজেই রোগ ধরা পড়ে। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন এবং তাদের কথা শোনেন যার ফলে রোগীদের সমস্যার কথা গুলো সবই বলতে পারে। 

যখন ডাক্তাররা রোগীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলে তখন রোগীরা এমনিতে অনেকটা সুস্থ হয়ে উঠতে পারে। একটি মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় আর ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটির সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারে সে জন্য ডাক্তারের প্রতি অবহেলা না করে সঠিক ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করতে হবে। 

আবার যেকোনো রোগ হলে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব ডাক্তারের কাছে যেতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে রক্তে আস্তে আস্তে বৃদ্ধি পেতে থাকবে। আপনারা যদি রোজ মেডিকেল সেন্টারে চিকিৎসা গ্রহণ করেন তাহলে সঠিক চিকিৎসা পেয়ে যাবেন খুব সহজেই। আমরা আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে রোজ মেডিকেল সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা নিয়ে এসেছে যেখান থেকে আপনারা জানতে পারবেন কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং খুব সহজেই তাদের ফোনে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে আমরা বাংলাদেশের প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার এবং তাদের ফোন নাম্বার দিতে এসেছি। এসকল তালিকা থেকে আপনি জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন যার মাধ্যমে খুব সহজেই চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা।

ডাক্তারের তালিকা

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই রোজ মেডিকেল সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন যেখান থেকে খুব সহজে জানতে পারবেন কোন রোগের জন্য কোন ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। অনেক সময় ডাক্তার সম্পর্কে এবং হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য দিকে দিকে ছোটাছুটি করতে হয় কিন্তু হাতের নাগালের মধ্যে খুব ভাল ডাক্তার থেকে যায়। 

তাই আপনারা যদি একটু কষ্ট করে আমাদের ওয়েবসাইট থেকে তথ্যগুলো সংগ্রহ করেন তবে হয়রানি ছাড়া চিকিৎসা গ্রহণ করতে পারবেন। রোজ মেডিকেল সেন্টারে রয়েছে নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। নাককানগলা ভালোভাবে পরীক্ষানিরীক্ষা করার পরেই চিকিৎসা দেয়া হয় এখানে। এখানে চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এবং আধুনিক পদ্ধতিতে চোখের অপারেশনের ব্যবস্থা। 

রোজ মেডিকেল সেন্টারে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে অল বডি এক্সরে করা যায় এবং সঠিকভাবে রোগ নির্ণয় করা যায়। এখানে অভিজ্ঞ ডাক্তার দের দিয়ে ইসিজি করানো হয়। এখানে যে সকল রোগীরা ডাক্তারদের চেম্বার এর চিকিৎসার জন্য আসে তাদের বসার জন্য সুন্দর পরিবেশ রয়েছে। যেকোনো পরীক্ষার টেস্ট দিলে খুব তাড়াতাড়ি তার রিপোর্ট পাওয়া যায় কোন হয়রানি ছাড়াই।

ডাক্তারের ফোন নাম্বার

রোজ মেডিকেল সেন্টার সকাল সাড়ে আটটা থেকে রাত 10 টা পর্যন্ত খোলা থাকে। এই সময়ের মধ্যে আপনারা প্রতিটি রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। এখানে রয়েছে গাইনী বিশেষজ্ঞ ডাক্তার যার মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর ব্যবস্থা হয়। আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা এখানে রয়েছে। আলট্রাসনোগ্রাফি করলে প্রেগন্যান্ট মহিলাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সবকিছু জানা যায়। 

গর্ভকালীন অবস্থায় মহিলাদের নানারকম সমস্যা হয় সেগুলোর পরীক্ষানিরীক্ষা এখানে করা হয়। অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জন নিয়মিত চিকিৎসা দেয় এখানে। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করেন। টাইফয়েড জন্ডিস এলার্জি সহ বক্ষব্যাধি চর্ম রোগের চিকিৎসা এখানে দেয়া হয়। আপনাদের যেকোন চিকিৎসার জন্য আপনারা এই হাসপাতালে যোগাযোগ করতে পারেন এখানে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.