ময়মনসিংহময়মনসিংহ বিভাগ

সিরাম ল্যাব অ্যান্ড প্রাইভেট হাসপাতাল ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সিরাম ল্যাব অ্যান্ড প্রাইভেট হাসপাতাল ময়মনসিংহ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য রয়েছে আমাদের ওয়েবসাইটে আপনাদের আর কষ্ট করে হাসপাতাল পর্যন্ত যাবার কোনো প্রয়োজন নেই হাসপাতালে তথ্য সংগ্রহ করতে। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা সকল তথ্য পেয়ে যাবেন যে কোন হাসপাতালে জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। 

সিরাম ল্যাব এন্ড প্রাইভেট হাসপাতালে সকল প্রকার পরীক্ষানিরীক্ষা এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে আলাদা আলাদা রোগের চিকিৎসা প্রদান করা হয়। উন্নত মানের যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে এবং ডিজিটাল যন্ত্রপাতি ও ডিজিটাল পদ্ধতিতে অপারেশনের ব্যবস্থা রয়েছে। অনেক সময় অনেক হাসপাতালে চিকিৎসার জন্য গেলে পরীক্ষানিরীক্ষার জন্য বাইরে কোথাও যেতে হয় তবে আপনারা যদি সিরাম হাসপাতালে আসেন তবে এখানেই চিকিৎসা এবং এখানেই সকল প্রকার ডায়াগনস্টিক সুবিধা পেয়ে যাবেন। 

হঠাৎ করে যদি কোন মানুষ অসুস্থ হয়ে পড়ে তখন নানা রকম চিন্তা মাথায় চলে আসে কোন হাসপাতালে যাবেন কোন ডাক্তারের দ্বারা চিকিৎসা করাবেন ইত্যাদি। আবার এমন বিপদের সময় মানুষ ভুল সিদ্ধান্ত বেশি নাই সেজন্য যে কোন ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা গ্রহণ করে এবং রোগ ভালো হয় না রোগীর আরো ক্ষতি হয়। সেজন্য আপনাকে আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং আমাদের লেখাগুলো মনোযোগ সহকারে পড়ে শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকতে হবে তাহলে আপনি সকল তথ্য পেয়ে যাবেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। 

এছাড়াও আপনারা জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বারটি। যখন এই সকল সুবিধা গুলো আপনার কাছে থাকবে তখন আপনি কেন হাসপাতাল পর্যন্ত চিকিৎসা সেবার তথ্য নিতে যাবেন যার ফলে আপনার সময় নষ্ট হবে। আমরা আপনাদের সুবিধার জন্য এই আয়োজনটি করেছি এবং আপনাদের সুস্থ তাই আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

সিরাম ল্যাব এন্ড প্রাইভেট হাসপাতালটি সকাল 9 টা থেকে রাত ১১ টা পর্যন্ত খোলা থাকে। এ সময়ের মধ্যে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। যেমন এখানে রয়েছে যে সকল ডায়াগনস্টিক সুবিধা তা হলো,এখানে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ইকোকার্ডিওগ্রাম করার সুবিধা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে, এখানে রয়েছে মহিলাদের জন্য 24 ঘন্টা নরমাল ডেলিভারি করার ব্যবস্থা। 

বিশেষজ্ঞ সার্জন দাঁড়া কম খরচে সব ধরনের জেনারেল সার্জারি করা হয় এখানে। রয়েছে সব ধরনের গাইনি এন্ড অবসট্রাক্টিভ সার্জারি। নাক কান ও গলা রোগের সব ধরনের অপারেশন। এখানে ক্যান্সার রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা রয়েছে এবং নিয়মিত কেমোথেরাপি ফিজিওথেরাপি প্রদান করা হয়। 

এখানে বেস্ট ক্যান্সার বেস্ট টিউমার সহ নানা রকম জটিল রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।এখানে অর্থপেডিক সার্জারি করা হয় আধুনিক পদ্ধতিতে। তাই আপনারা যদি এখানে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল সুবিধা পেয়ে যাবেন যার ফলে আপনাদের চিকিৎসা নিতে সুবিধা হবে।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিসহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে জেনারেল ও ইউরোলজি সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার, শিশু সার্জারি, অর্থ সার্জারি সহ নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এবং কার্ডিওলজি বিভাগের সকল চিকিৎসা এখানে সঠিকভাবে প্রদান করা হয়। 

নিউরো মেডিসিন এবং নেফ্রলজি বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। গ্যাস্ট্রো ইন্টারলজি, ডায়াবেটিক্স, হরমোন ও এন্ড্রোক্রাইন যেকোনো সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় সঠিকভাবে। শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়াও এখানে আরো সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় তাই আপনারা সঠিক চিকিৎসা চাইলে চিকিৎসার জন্য চলে আসুন আপনাদের এই নিকটস্থ হাসপাতালটিতে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *