A ঢাকাশরীয়তপুর

শরীয়তপুর সদর হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

শরীয়তপুর সদর হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ যেকোনো তথ্য পেতে আপনারা চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করে চিকিৎসা নিতে পারবেন খুব সহজে। আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা জানতে পারবেন শরীয়তপুর সদর হাসপাতালে কোন কোন রোগের জন্য কোন কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে।

শরীয়তপুর সদর হাসপাতালে রয়েছে উন্নতমানের চিকিৎসা এখানে সকল বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। রিপোর্ট প্রদানের ব্যবস্থা অনেক বেশি উন্নত যার ফলে রোগীদের বেশি হয়রানি হতে হয় না। প্রতিটা লোকের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। এখানে রয়েছে অ্যাম্বুলেন্সের সুবিধা এবং ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা। সীতা তাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারে সকল রকম অপারেশন করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

অনেক সময় অনেক মানুষ হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে সেদিকে ছুটাছুটি করে যার ফলে তাদের রোগ আরো বৃদ্ধি পেতে থাকে। তারা তাদের নিকটস্থ হাসপাতাল দেখে অন্য কোথাও যায় চিকিৎসার জন্য এমন সময় রোগীর আরো অসুস্থ হয়ে পড়ে। তাই যখন কোন মানুষ অসুস্থ হয়ে পড়বে তখন প্রথমে আপনি চলে আসবেন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য সংগ্রহ করে যে ডাক্তারের চিকিৎসা আপনার প্রয়োজন তার সাথে যোগাযোগ করতে পারবেন ঘরে বসে। কারণ আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইডে।

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনি দেশের যেকোনো প্রান্ত থেকে এই হাসপাতালে যোগাযোগ করতে পারবেন এবং খুব সহজেই সিরিয়ালও দিতে পারবেন কারণ আমরা এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বারটি দিয়েছে। অনেক সময় চিকিৎসার জন্য কোন হাসপাতালে গেলে সিরিয়াল দেয়া না থাকলে সেখানে অনেক হয়রানি হতে হয় আবার অনেক বেশি দেরি হয়ে যায় ডাক্তার দেখাতে দেখাতে।

তাই ঘরে বসে যদি আপনি চেম্বারে সিরিয়াল দিয়ে থাকেন তাহলে খুব সহজেই ডাক্তার দেখাতে পারবেন। এই হাসপাতালে অল্প খরচের মধ্যে জটিল ও কঠিন রোগের চিকিৎসা দেয়া হয় তাই এখানে গরীব দুঃখী সকল মানুষই চিকিৎসা পেয়ে যাবে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে এবং তাদের খাদ্য দেয়া হয় তিন বেলা। তাই আপনারা আপনাদের নিকটস্থ হাসপাতালের চিকিৎসা নেন এবং আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজনটি করা।

ডাক্তারের তালিকা

শরীয়তপুর সদর হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা রয়েছে 24 ঘন্টা। যেকোনো ইমারজেন্সি সময় আপনারা এম্বুলেন্স নাম্বারে কল দিলেই পেয়ে যাবেন এম্বুলেন্স এবং সেখান থেকে ডাক্তারের কাছে চিকিৎসা নিতে আরও বেশি সহজ হবে। এখানে ইমারজেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে।

হয়েছে ডিজিটাল এক্স-রে মেশিনের মাধ্যমে অল বডি এক্সরে করার ব্যবস্থা। হাড়জোড়া হাড়ভাঙ্গা মেরুদন্ডের হাড়ের সমস্যা যে কোন হার অপারেশনের ব্যবস্থা এখানে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে করা হয়। এনজিওগ্রাম ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

যখন আপনি একটি হাসপাতালে চিকিৎসার জন্য যাবেন যদি সেই হাসপাতালে যোগাযোগের কোন মাধ্যম না থাকে তাহলে সেখানে নানা রকম হয়রান এর সম্মুখীন হতে হবে তাই ঘরে বসে যখন সকল সুযোগ পাচ্ছেন তখন তথ্যগুলো নিজের কাছে রাখুন। এখানে নিউর মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চেম্বারে বসেন এবং চিকিৎসা প্রদান করেন।

বর্তমানে প্রতিটা ঘরে ঘরে ডায়াবেটিস রোগী রয়েছে তাই এখানে ডায়াবেটিস সংক্রান্ত সকল জটিলতার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণের সকল পরামর্শ প্রদান করা হয়। এছাড়াও বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস হাঁপানি শ্বাসকষ্ট হরমোন জনিত সমস্যা ক্যান্সার সহ সকল রোগের চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা চলে আসুন এই হাসপাতালে চিকিৎসার জন্য এবং সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *