সিলেট বিভাগসুনামগঞ্জ

সুনামগঞ্জ চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সুনামগঞ্জ চক্ষু হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আপনাদের লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন সুনামগঞ্জ চক্ষু হাসপাতাল বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য। এই সকল ডাক্তারগণ আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে যোগ পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করেন।

আপনারা যদি আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে।আপনারা আমাদের ওয়েবসাইটে এসে এ সকল ডাক্তারদের চেম্বার এর সিরিয়াল দিতে পারবেন এবং চিকিৎসার জন্য যেতে পারবেন। 

কোন হয়রানি ছাড়া ঘরে বসেই শুধুমাত্র আমাদের ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এর সকল নাম্বার।এইসকল নাম্বারের সাথে যোগাযোগ করলে আপনারা খুব সহজেই ডাক্তারের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা।

ডাক্তারের নাম্বার

সুনামগঞ্জ চক্ষু হাসপাতাল মেজর ইকবাল রোড সুনামগঞ্জ। এই হাসপাতাল টিতে চোখের যাবতীয় সমস্যার সমাধান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পর এর সকল চোখের সমস্যার চিকিৎসা প্রদান করা হয় এখানে।

 যাদের চোখে লেন্স পরিবর্তন করা দরকার চোখে ছানি পড়েছে চোখের মাংস বৃদ্ধি পেয়েছে কাছের জিনিস দেখতে পায় না দূরের জিনিস দেখতে পায় না চোখে জ্বালাপোড়া করে চোখ দিয়ে পানি পড়ে চোখ লাল হয়ে থাকে এসকল সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে।

এছাড়াও আরও সকল সমস্যার জন্য এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার।আপনারা যারা এসকল সমস্যা নিয়ে ভুগছেন তারা আর দেরি না করে সুনামগঞ্জ চক্ষু হাসপাতালে এসে স্বল্প মূল্যে সফল চিকিৎসা গ্রহণ করুন। চোখ ছাড়া দুনিয়াতে কিছুই দেখা যায়না তাই চোখের মূল্য অনেক বেশি। 

যে সকল মানুষের চোখ নেই বা চোখের সমস্যা রয়েছে তারা নিজে নিজে কিছুই করতে পারে না অন্য সাহায্য ছাড়া তাদের জীবন অচল হয়ে পড়ে। তাই চোখ নিয়ে কোনো অবহেলা করা যাবে না চোখের যে কোন সমস্যার জন্য যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসার জন্য সুনামগঞ্জ চক্ষু হাসপাতাল এ চলে আসুন।

এই হাসপাতালের রয়েছে আধুনিক সকল মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা এবং সুষ্ঠু চিকিৎসার ব্যবস্থা। বর্তমানে যত উন্নত মানের চিকিৎসা প্রয়োজন হয় সবই এখানে রয়েছে। এখানে অপারেশন থিয়েটারটি খুবই পরিষ্কার পরিচ্ছন্ন এবং ডিজিটাল মেশিনের মাধ্যমে সকল অপারেশন সম্পন্ন করা হয়।

ডাক্তারের ফোন

সুনামগঞ্জ চক্ষু হাসপাতালটি প্রতিদিন সকাল আটটা থেকে নয়টা পর্যন্ত রোগী দেখা হয়। যারা কাছের ও দূরের জিনিস দেখতে পাই না চোখের সমস্যা রয়েছে তাদের জন্য আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষা করার পরে পাওয়ার চশমা ব্যবস্থা করা হয় এই হাসপাতালটিতে। 

যাদের এ ধরনের সমস্যা রয়েছে তাদের চশমা ব্যবহার করলেই বেশ অনেক দিন ভালো থাকতে পারে।আবার যাদের চোখের মাংস বৃদ্ধি পেয়েছে তাদের চোখ অপারেশন না করা পর্যন্ত ভাল হয় না আস্তে আস্তে তারা অন্ধ হয়ে যেতে পারে।

তাই সময় থাকতেই এসকল রোগীদের জোক অপারেশন করাটা খুবই জরুরী। যাদের চোখে লেন্স পরিবর্তন করা দরকার হয় আধুনিক ইয়াক লেজার মেশিনের মাধ্যমে লেন্স পরিবর্তনের সুবিধাটির রয়েছে এই হাসপাতালে। সুনামগঞ্জ চক্ষু হাস্পাতালে কিছুদিন পরপর ফ্রী ক্যাম্পেইনের ব্যবস্থা করা হয়। 

এই ফ্রী ক্যাম্পেইনে গরিবদুঃখী সবার এর চিকিৎসা করা হয় একদম বিনামূল্যে। চোখের অপারেশন সহ চশমা বিতরণ করা হয়। সুনামগঞ্জ চক্ষু হাসপাতালে যে সকল রোগী চোখের অপারেশন করে কিছুদিনের জন্য ভর্তি থাকে তাদের জন্য অভিজ্ঞ নাচের ব্যবস্থা রয়েছে। 

এইসকল নাইস খুবই যত্ন সহকারে প্রতিটি রোগীকে নিয়মিত চেকআপ করেন কোন সমস্যা হলে বিশেষজ্ঞ ডাক্তারের সাথে পরামর্শ করে দেন। বর্তমানে আধুনিক মেশিনের মাধ্যমে চোখ অপারেশন করলে ব্যান্ডেজের প্রয়োজন হয়না এবং রক্তপাত বিহীন চোখ অপারেশন করা হয় যার ফলে রোগীরা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। 

তাই আর দেরি না করে সুনামগঞ্জ চক্ষু হাসপাতালে চলে আসুন এবং চোখের যাবতীয় সমস্যার সমাধান পেয়ে যাবেন।বিশেষজ্ঞ ডাক্তারগণ খুবই সুষ্ঠুভাবে পরীক্ষানিরীক্ষা করার পর এই চিকিৎসা প্রদান করেন। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে এই সকল ডাক্তারের চেম্বার নাম্বার পেয়ে যাবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন খুব সহজে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *