সিলেট বিভাগসুনামগঞ্জ

সুনামগঞ্জ সদর হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সুনামগঞ্জ সদর হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে সুনামগঞ্জ সদর হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিয়েছি। 

আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সুনামগঞ্জ সদর হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন এবং চিকিৎসার জন্য সেই হাসপাতালে যোগাযোগ করতে পারবেন। ঘরে বসে কোনো হয়রানি ছাড়াই আপনারা সব রকমের তথ্য পেয়ে যাবেন সুনামগঞ্জ সদর হাসপাতালে। 

আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজন।রোগ নিয়ে ঘরে বসে থেকে চিকিৎসার জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করুন এবং সুষ্ঠু চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে জীবন যাপন করুন।

ডাক্তারের তালিকা

সুনামগঞ্জ সদর হাসপাতাল মেডিকেল রোড সুনামগঞ্জে অবস্থিত। এই হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে। এখানে সকল প্রকার রোগ বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা করা হয়। সুনামগঞ্জ সদর হাসপাতাল কি হলো সরকারি হাসপাতাল এখানে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়।

 বর্তমানে হাসপাতালকে 100 শয্যা বিশিষ্ট থেকে 250 শয্যা বিশিষ্ট হাসপাতাল করা হয়েছে। যার ফলে এখানে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় খুব সহজে। এখানে রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখের যেগুলো অপারেশন এখানে করা হয়।

যাদের চোখের লেন্স পরিবর্তন করা দরকার চোখে ছানি পড়েছে কাছের জিনিস দেখতে পায় না ইত্যাদি সমস্যার জন্য এখানে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন চোখ অপারেশন করা হয়। সুনামগঞ্জ সদর হাসপাতালে নাককানগলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। এই চেম্বারে প্রতিটি রোগীকে বিনামূল্যে দেখা হয় এবং তাদের বিনামূল্যে ওষুধ দেয়া হয়।

 নাক কান গলার জন্য যদি কোন অপারেশনের প্রয়োজন হয় তবে এই হাসপাতালেই সেটা করা যায় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। হাসপাতালে রয়েছেন প্রেগনেন্সি মহিলাদের জন্য বিশেষ সুবিধা। যেমন তাদের সব ধরনের টেস্ট এখানে করা হয় আবার আলট্রাসনোগ্রাফি হাসপাতালে করা হয়। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে বোঝা যায় বাচ্চা কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে। 

এবং তারপরেই হাসপাতালে নরমাল ডেলিভারি সিজার এর ব্যবস্থা করা হয়।জন্য এখানে রয়েছে মহিলা বিশেষজ্ঞ ডাক্তার। মহিলাদের গাইনি বিভাগের সব ধরনের রোগ চিকিৎসা দেয়া হয় যেমন যাদের জরায়ুতে সমস্যা কিডনিতে পাথরইত্যাদির জন্য গাইনি ডাক্তারের ব্যবস্থা রয়েছে। এসকল রোগগুলো আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমেই ধরা পড়ে তাই সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রত্যেকটি মেশিনের আধুনিক ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

সুনামগঞ্জ সদর হাসপাতালে 24 ঘন্টা অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা রয়েছে। এখানে অনেক দূর দূরান্ত থেকে রোগীর চিকিৎসার জন্য আসে। গরিবদুঃখী যে কোনো মানুষই সুষ্ঠু সেবা গ্রহণ করতে পারে সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে।এই হাসপাতলে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। 

ডায়াবেটিস একবারে ভালো করা যায় না তবে কিছু নিয়মনীতি মেনে চললে এই রোগটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। সুনামগঞ্জ সদর হাসপাতালে রয়েছে হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। এই চেম্বারে যতরকম হার্ট প্রেসেন্ট রয়েছে তারা সবাই চিকিৎসা গ্রহণ করতে পারে। 

আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে তাদের পরীক্ষানিরীক্ষা করার পরেই চিকিৎসা প্রদান করা হয় যার ফলে রোগী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। সুনামগঞ্জ সদর হাসপাতালে রয়েছে স্কিন চর্মরোগ ও এলার্জি বিশেষজ্ঞ ডাক্তার। সুনামগঞ্জ সদর হাসপাতালে শিশুদের জন্য শিশু ইউনিটের ব্যবস্থা রয়েছে নবজাতক থেকে শুরু করে সকল শিশু এখানে চিকিৎসার জন্য ভর্তি থাকতে পারে। 

এই হাসপাতাল টিতে অনেক রোগী ভর্তি থাকে তাদের জন্য অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে।এখানে তিন বেলা সুষম খাদ্যের ব্যবস্থা রয়েছে যে সকল রোগী ভর্তি থাকে তাদেরকে খাবারের দেয়া হয়। সুনামগঞ্জ সদর হাসপাতাল অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন।অর্থোপেডিক্স এর যাদের অপারেশনের প্রয়োজন হয় তাদের জন্য বিশেষজ্ঞ সার্জন এর ব্যবস্থা রয়েছে। 

আপনারা যারা নানারকম রোগ নিয়ে ভুগছেন তারা দেরি না করে সুনামগঞ্জ সদর হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা গ্রহণ করতে পারেন। এই হাসপাতালের ডাক্তার খুবই সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা দিয়ে থাকে প্রতিটি রোগীকে।কোন হয়রানি ছাড়া আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সুনামগঞ্জ সদর হাসপাতালের প্রতিটি বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এর নাম্বার পেয়ে যাবেন এবং তাদের সাথে যোগাযোগ করে সিরিয়াল নাম্বার দিতে পারবেন ডাক্তারদের। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.