ঠাকুরগাঁওরংপুর বিভাগ

ঠাকুরগাঁও টিবি হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

ঠাকুরগাঁও টিবি হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ঠাকুরগাঁও টিভি হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং এই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। 

এই হাসপাতালে যক্ষা চিকিৎসা অনেক ভালো হয় এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল চিকিৎসা হয়। অনেক সময় অনেক জন এই সকল রোগ নিয়ে চিকিৎসার জন্য এদিক সেদিক ছুটাছুটি করে সঠিক হাসপাতাল নির্বাচন করতে পারে না তাদের জন্য রয়েছে আমাদের এই আয়োজন টি। আপনারা যক্ষা রোগ নিয়ে ঠাকুরগাঁও টিবি হাসপাতালের সকল রকমের চিকিৎসা পাবেন এবং সুযোগ সুবিধা পাবেন। 

এখানে আধুনিক পদ্ধতিতে যক্ষ্মা রোগীদের চিকিৎসা দেয়া হয় এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করা হয় সঠিকভাবে। এই সকল রোগের চিকিৎসা যে কোন ডাক্তার দিতে পারে না সেই জন্য যে রোগের ডাক্তার তার কাছে চিকিৎসা নেয়া ভালো হবে যেন তারা ডাক্তারের কাছে গিয়ে রোগ বৃদ্ধি করার চেয়ে সঠিক ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করবেন। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ঠাকুরগাঁও যক্ষা হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য তাদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। এই সকল তথ্যগুলো জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা কয়টা থেকে তাদের চেম্বার শুরু করেন। 

এই সকল তথ্যগুলো জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে যে কোন রোগের জন্য ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং খুব সহজেই তাদের চেম্বারে সিরিয়াল ভিডিও দেখাতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

ঠাকুরগাঁও টিবি হাসপাতাল ঢাকা ঠাকুরগাঁও মহাসড়ক। একসময় যক্ষা রোগ হলে মানুষ অনেক চিন্তিত হয়ে পড়তো কারণ তখন তার কোনো চিকিৎসা ছিলনা। সবাই এই যক্ষা রোগ টা নিয়ে নানারকম দুশ্চিন্তা করতো এবং ভাবছো যে এটা ভালো হবে না হলে মানুষ মারা যায়। তবে এ ধারণাটি এখন একবারেই ভুল যক্ষা হলে এখন চিকিৎসা পাওয়া যায় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

যক্ষা হলে নিয়মিত এটার ওষুধ খেলে ভাল হয়ে যায়। তবে যক্ষা হলে ডাক্তারের পরামর্শ ও নিয়মনীতি মেনে দীর্ঘদিন ওষুধ খেতে হয় তাহলে এটা ভালো হয়ে যায়। যখন একটি মানুষ অসুস্থ হয়ে পড়ে তখন প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের চেষ্টায় সেই রোগী ভালো হয়ে ওঠে সে জন্য প্রতিটি রোগ হলে ডাক্তারের উপর ভরসা রাখতে হবে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে। তিন সপ্তাহের বেশি কাশি থাকলে রক্ত পরীক্ষা করতে হবে। 

যদি যক্ষ্মা পরীক্ষানিরীক্ষা করার পরে ধরা পড়ে তাহলে চিন্তার কোন কারণ নেই ডাক্তারের পরামর্শমতো ওষুধ খেলে যক্ষা ভালো হয়ে যাবে। যক্ষা হলে নানা রকম অসুবিধা দেখা দেয় যেমন অতিরিক্ত কাশি কাশির সাথে রক্ত বের হওয়া। যে সকল মানুষের যক্ষা হয় তাদের ওজন কমে যাবে এবং দেখবি খিটখিটে হয়ে যাবে। কিছু কিছু লক্ষণ এই বোঝা যায় তার যক্ষ্মা হয়েছে কি না এগুলো খেয়াল রাখতে হবে।

ডাক্তারের ফোন নাম্বার

ঠাকুরগাঁও হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসার জন্য। যক্ষা রোগীদের অনেক বেশি কাশি হয় এবং কাশতে কাশতে তাদের শ্বাসকষ্ট শুরু হয়ে যায় যার ফলে তাদের নেবুলাইজার নিতে হয়। এই হাসপাতালের এই সকল সুযোগ সুবিধা গুলো আপনারা পাবেন। এখানে যক্ষ্মা রোগীদের দেখাশোনা করার জন্য রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা। 

এই হাসপাতলে আরো রয়েছে পর্যাপ্ত পরিমাণে গ্যাস সিলিন্ডারের ব্যবস্থা যক্ষা রোগের জন্য। আপনারা যক্ষা নিয়ে এদিকেওদিকে ছোটাছুটি না করে ঠাকুরগাও হাসপাতাল টি তে যোগাযোগ করতে পারেন এখানে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমেই যক্ষার চিকিৎসা ব্যবস্থা করা হয়।এই হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। যক্ষা হলে রক্ষা নেই এই কথার ভিত্তি নেই সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.