কুমিল্লা সেন্ট্রাল হাসপাতাল প্রাইভেট লিমিটেড ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

কুমিল্লা সেন্ট্রাল হাসপাতাল প্রাইভেট লিমিটেড ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে হলে আমাদের ওয়েবসাইটে আসতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই কুমিল্লা সেন্ট্রাল হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন। অনেক সময় হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে এদিকে ওদিকে চিকিৎসার জন্য ছোটাছুটি করতে হয়। 

তবে আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে আপনি সকল তথ্য ঘরে বসেই পেয়ে যাবেন। কুমিল্লা সেন্ট্রাল হাসপাতালে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা রয়েছে। এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। কুমিল্লা সেন্ট্রাল হাসপাতালে রয়েছেন ডিজিটাল যন্ত্রপাতি দিয়ে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সমস্যার কথা অনেক সময় ধরে শুনেন যার ফলে তাদের রোগ তাড়াতাড়ি নির্ণয় করা সম্ভব হয়। যখন একটি মানুষ অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় আর ডাক্তার আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটি সৃষ্টি হতে পারে। কুমিল্লা সেন্ট্রাল হাসপাতালে ডাক্তারের পাশাপাশি রয়েছে নার্স এর মাধ্যমে চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা। যেসকল রোগী এখানে ভর্তি থাকে তাদের জন্য রয়েছে এক্সট্রা কেয়ার এর ব্যবস্থা। 

আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এর সিরিয়াল দেয়ার হট নাম্বারটি। 

যখন আপনি এই সকল তথ্য গুলো জানবেন তখন যেকোন প্রয়োজনে ডাক্তারের সাথে যোগাযোগ করে পরামর্শ গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই কুমিল্লা সেন্ট্রাল হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং তাদের সাথে যোগাযোগের মাধ্যমে পেয়ে যাবেন। যখন একটি মানুষ অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটির সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারেন। 

তবে মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে। এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা। মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে মহিলা এবং পুরুষদের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ এর মাধ্যমে তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে সেগুলো জানা যায়। 

আবার গর্ভকালীন অবস্থায় মহিলাদের নানা রকম রোগ হয় সেগুলো চিকিৎসা দেয়া হয় এই হাসপাতালে। নবজাতক শিশুদের যেকোন সমস্যার জন্য এখানেই শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস সহ নানা রকম জটিল রোগের চিকিৎসা। 

ডাক্তারের ফোন নাম্বার

আমরা আপনাদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে কুমিল্লা সেন্ট্রাল হাসপাতালের সকল ডাক্তারদের ফোন নাম্বার দিয়েছি এখান থেকে আপনার চেয়ে ডাক্তারটি প্রয়োজন তার সাথে যোগাযোগ করতে পারবেন খুব সহজে। কুমিল্লা সেন্ট্রাল হাসপাতাল কি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং ইমারজেন্সি চিকিৎসা দেওয়ার জন্য।

এখানে রয়েছে ডায়বেটিক্স রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। ডায়াবেটিস একেবারে ভালো হয়না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। আরো রয়েছে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার। হৃদরোগের যেকোন সমস্যার জন্য এখানে সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় এবং রোগীরা তাড়াতাড়ি সুস্থ হতে পারে। অর্থোপেডিক্স ডাক্তার নিয়মিত তার চেম্বারে বসেন। এখানে রয়েছে সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার। 

নিউরো মেডিসিন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি টাইফয়েড জন্ডিস সহ নানা রকম ভাইরাসজনিত রোগের জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। উচ্চরক্তচাপ নিম্ন রক্তচাপ থেকে শুরু করে রক্তের যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। আপনাদের যেকোন সমস্যার জন্য আপনার এদিকে ওদিকে ছুটে ছুটে না করে আপনাদের নিকটস্থ কুমিল্লা সেন্ট্রাল হাসপাতালে যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।