লালমনিরহাট রেলওয়ে হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

লালমনিরহাট রেলওয়ে হাসপাতাল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনার আমাদের ওয়েবসাইটে আসলেই পেয়ে যাবেন লালমনিরহাট রেলওয়ে হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং এই সকল ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম। আপনারা আরও জানতে পারবেন রেলওয়ে হাসপাতাল এ কি কি সুযোগ সুবিধা রয়েছে রোগীদের জন্য। 

এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার সুব্যবস্থা। এসকল তথ্যগুলো জানা থাকলে আপনি কোন রোগের জন্য কোন ডাক্তার চিকিৎসা দিচ্ছেন সেগুলো জানতে পারবেন। যেকোনো রোগ নিয়ে ঘরে বসে না থেকে সঠিক ডাক্তারের কাছে গিয়ে সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে আস্তে আস্তে রোগটি আরও বড় আকার ধারণ করবে যার ফলে রোগীর মৃত্যু হতে পারে। 

মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সে জন্য সব সময় সাবধানতা অবলম্বন করতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেনলালমনিরহাট রেলওয়ে হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। 

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় নিয়ে রোগীদের চিকিৎসা দিয়ে থাকেন এবং অনেক সুন্দর ভাবে তাদের সমস্যাগুলো বোঝেন। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনি জানতে পারবেন কোন হাসপাতালে কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে।

আরো জানতে পারবেন কোন সময় থেকে বিশেষজ্ঞ ডাক্তাররা তাদের চেম্বারে বসছেন। এসকল তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি খুব সহজে যে কোন জায়গা থেকে ডাক্তারদের চেম্বার সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

লালমনিরহাট রেলওয়ে হাসপাতাল স্টেশন রোড লালমনিরহাট। একটি মানুষ যখন অসুস্থ হয় তখন তাকে প্রথমে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তার তাকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে দিয়ে নিজেকে সাফল্য মনে করে। সেজন্য ডাক্তারদের উপর ভরসা রাখতে হবে এবং সবসময় সঠিক ডাক্তার নির্বাচন করে চিকিৎসা গ্রহণ করতে হবে। 

এই হাসপাতালটিতে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এখানে আধুনিক আল্ট্রাসনোগ্রাফি মেশিন এর মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস ব্যথা জনিত কারণ ইত্যাদি। এখানে এই সকল রোগের অপারেশন এর ব্যবস্থা রয়েছে। 

নীলফামারী রেলওয়ে হসপিটালে রয়েছে প্রেগন্যান্ট মহিলাদের জন্য সুচিকিৎসার ব্যবস্থা গাইনি ডাক্তারদের মাধ্যমে। প্রেগনেন্ট অবস্থায় মহিলাদের নানারকম সমস্যা হয় এ সকল সমস্যার চিকিৎসা এখানে দেয়া হয় এবং এখানে নরমাল ডেলিভারি ও সিজার এর ব্যবস্থা রয়েছে। 

নবজাতক শিশু থেকে শুরু করে সকল বয়সের শিশুদের এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে। এই হাসপাতালে চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে চোখ পরীক্ষানিরীক্ষা করা হয় এবং উন্নত মানের মেশিনের মাধ্যমে অপারেশন এর ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

লালমনিরহাট রেলওয়ে হাসপাতাল টি তে রয়েছে আধুনিক এক্সরে মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষার সুবিধা। এই হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে। এখানে যে কোন রোগ নিয়ে যেকোন সময় আসলে আপনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা পেয়ে যাবেন। এখানে নাক কান গলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

এই হাসপাতালটি তো আরো রয়েছে আধুনিক ইসিজি মেশিন যার মাধ্যমে রোগীদের হাদের কন্ডিশন বোঝা যায়। লালমনিরহাট রেলওয়ে হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকে এবং এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের ব্যবস্থা রয়েছে। লালমনিরহাট রেলওয়ে হাসপাতালে রয়েছে উচ্চ রক্তচাপ ও নিম্ন রক্তচাপের চিকিৎসা। 

এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। ডায়াবেটিকস একেবারে ভালো হয়না তবে কিছু নিয়মনীতি মেনে চললে একটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। ডায়াবেটিস থেকে আরো নানা রকম রোগের সৃষ্টি হয় এই হাসপাতালে সেগুলোর চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

এখানে নিউরো মেডিসিন ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দেয়। যেকোনো সমস্যা হলে আপনারা রেলওয়ে হাসপাতালে যোগাযোগ করতে পারেন কারন আপনার নিকটস্থ হাসপাতালে রয়েছে সকল রোগের সঠিক চিকিৎসার ব্যবস্থা। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।