A ঢাকাগোপালগঞ্জ

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল গোপালগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল গোপালগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ যেকোনো তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়ুন। আমরা এবার আপনাদের সুবিধার জন্য এই আয়োজনটি করেছি আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে ২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে সকল তথ্য জানতে পারবেন এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। 

এখানে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এবং প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। এই হাসপাতালে রয়েছে গরিব দুঃখী সবার জন্য সঠিকভাবে চিকিৎসার ব্যবস্থা এখানে আপনারা স্বল্প খরচের মধ্যে সবচেয়ে উন্নতমানের চিকিৎসা পাবেন। অনেক সময় অনেক মানুষ টাকার অভাবে চিকিৎসা করতে পারে না তবে আপনারা এই হাসপাতালে আসলে বিনা  টাকায় অনেক ভালো চিকিৎসা পেয়ে যাবেন। এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার ব্যবস্থা এবং সীতা তাপ নিয়ন্ত্রিত ও আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করার সুবিধা। 

এখানে সকল প্রকার জটিল ও কঠিন রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে। প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা ইউনিটের ব্যবস্থা রয়েছে। আপনারা খুব সহজেই ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং নিজেদের সমস্যার কথা খুলে বলতে পারবেন। এই হাসপাতালে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের তিন বেলা সুষম খাদ্যের ব্যবস্থা রয়েছে এবং এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ নার্সদের মাধ্যমে সেবা প্রদান করা হয়। কোনরকম কোন হয়রানি ছাড়াই আপনারা পরীক্ষানিরীক্ষা এবং যে কোন প্রয়োজনীয় জিনিস এখানে পেয়ে যাবেন। 

যেমন চিকিৎসার সময় অনেক সময় অনেক রোগের রক্তের প্রয়োজন হয় এমন সময় যদি রক্ত দেয়ার মত কেউ না থাকে তাহলে নানা রকম বিপদে সম্মুখীন হতে হয় ও হয়রানি হতে হয়। কিন্তু এই হাসপাতালে রয়েছে ব্লাড ব্যাংকের ব্যবস্থা এখান থেকে আপনারা রক্ত নিয়ে রোগীদের দিতে পারবেন। এখানে আইসিইউ ও সি সি ইউ বেডের ব্যবস্থা রয়েছে। এছাড়াও এখানে নরমাল বেডের মাধ্যমে রোগীদের মধ্যে রাখার ব্যবস্থা রয়েছে। আপনারা যেন আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার কোন হাসপাতালে চিকিৎসা দিচ্ছেন। এবং আপনি ঐ সকল হাসপাতলে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন চিকিৎসার জন্য এছাড়াও রয়েছে এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। যার মাধ্যমে আপনি যেকোনো সময় যেকোনো মুহূর্তে ডাক্তারদের সাথে যোগাযোগ ও তাদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন। শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আপনারা এই সকল সুবিধা গুলো পাবেন।

ডাক্তারের তালিকা

এই হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টায় অপারেশনের সুবিধা রয়েছে। এখানে রয়েছে জরুরী বিভাগ যেখানে এমার্জেন্সি রোগীদের চিকিৎসা দেয়া হয়।এখানে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল এক্সরে মেশিন, ১২ চ্যানেলের ইসিজি মেশিন, ইকোকার্ডিওগ্রাম করার সুবিধা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে, এখানে রয়েছে মহিলাদের জন্য 24 ঘন্টা নরমাল ডেলিভারি করার ব্যবস্থা। 

বিশেষজ্ঞ সার্জন দাঁড়া কম খরচে সব ধরনের জেনারেল সার্জারি করা হয় এখানে। রয়েছে সব ধরনের গাইনি এন্ড অবসট্রাক্টিভ সার্জারি। নাক কান ও গলা রোগের সব ধরনের অপারেশন। এখানে অর্থপেডিক সার্জারি করা হয় আধুনিক পদ্ধতিতে। তাই আপনারা যদি এখানে চিকিৎসার জন্য আসেন তাহলে একই হাসপাতালের মধ্যে সকল সুবিধা পেয়ে যাবেন যার ফলে আপনাদের চিকিৎসা নিতে সুবিধা হবে।

ডাক্তারের ফোন নাম্বার

এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরাইতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিসহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। এখানে রয়েছে জেনারেল ও ইউরোলজি সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার, শিশু সার্জারি, অর্থ সার্জারি সহ নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এবং কার্ডিওলজি বিভাগের সকল চিকিৎসা এখানে সঠিকভাবে প্রদান করা হয়। নিউরো মেডিসিন এবং নেফ্রলজি বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। গ্যাস্ট্রো ইন্টারলজি, ডায়াবেটিক্স, হরমোন ও এন্ড্রোক্রাইন যেকোনো সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় সঠিকভাবে। শিশু বিশেষজ্ঞ ডাক্তার চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার মানসিক বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করেন। সঠিক চিকিৎসা নিতে হলে এই হাসপাতালে যোগাযোগ করুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *