জামালপুরময়মনসিংহ বিভাগ

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল জামালপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার জানার জন্য আপনাদের আর হয়রানি হতে হবে না শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা এ সকল তথ্যগুলো পেয়ে যাবেন। তবে তার জন্য আপনাকে আমাদের ওয়েবসাইটের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে এবং আমাদের সাথে থাকতে হবে শেষ পর্যন্ত। বর্তমান যুগ আধুনিক যুগ এই সময় সবাই ঘরে বসে সবকিছু করার চেষ্টা করে। আর এখন মানুষের এত রোগবালাই হয় যে প্রায় প্রতিদিনই শত শত মানুষ হাসপাতালে যায় চিকিৎসার জন্য। 

কিন্তু যদি সঠিক চিকিৎসা না পাওয়া যায় তবে রোগীর মৃত্যু হয় সেজন্য সবসময় সতর্ক হতে হবে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। দেশের যেকোনো প্রান্ত থেকে আপনি যেকোনো হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের ফোন নাম্বারও পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। 

আমরা আরো দিয়েছি এই সকল ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি এবং তাদের চেম্বারে বসার সময়সূচি। ঘরে বসে যখন আপনি এ সকল সুবিধা গুলো পাবেন তখন কেন ছোটাছুটি করবেন হাসপাতাল পর্যন্ত যাবার জন্য। অনেক সময় অনেক মানুষজন কোন রোগ বালাই হলে ঘরে বসে থাকে এবং সহজে চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যেতে চায় না তবে এই বিষয়টা অনেক বেশি খারাপ প্রতিটা রোগের প্রথমে কিছু লক্ষণ দেখা দেয় তারপরে আস্তে আস্তে অনেক বড় আকার ধারণ করে যার ফলে রোগীদের মৃত্যু হতে পারে। 

সেজন্য ছোটখাটো যে সমস্যায় হোক না কেন দ্রুত ডাক্তারের কাছে যেতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে তা না হলে নানা রকম ক্ষতি হবে এবং প্রাণও হারাতে পারে। জামালপুর এই জেনারেল হাসপাতালে রয়েছে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রতিটা রোগের চিকিৎসা প্রদান করা হয় এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করা হয়। এই হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং সময় ধরে তাদের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার পরে চিকিৎসা শুরু করেন যার ফলে রোগীরা খুব তাড়াতাড়ি সুস্থ হতে পারে। এই হাসপাতালে রয়েছে এম্বুলেন্স এর সুবিধা এবং বৈদ্যুতিক ব্যবস্থা অনেক ভালো। 

এখানে রয়েছে অপারেশন করার ব্যবস্থা এবং বিশেষজ্ঞ ডাক্তাররাই প্রতিনিয়ত সকল রোগের অপারেশন করছেন। এখানে আপনারা অল্প খরচের মধ্যে সকল রোগের চিকিৎসা করতে পারবেন সে জন্য গরীবদেরকে সবাই এখানে চিকিৎসার জন্য আসে এবং সঠিক চিকিৎসা পেয়ে যায়। এখানে যে সকল রোগটা ভর্তি থাকে তারা তিন বেলা সুষুম খাটে ব্যবস্থা পায়। তাই আপনারা চিকিৎসার জন্য আপনাদের নিকটস্থ এই হাসপাতালে আসলে সঠিক ভাবে চিকিৎসা পেয়ে যাবেন আর আপনাদের সুবিধার জন্য আমাদের এই আয়োজনটি করা।

ডাক্তারের তালিকা

২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালটি ২৪ ঘন্টার খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। যাদের জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটি সহ নানা রকম জটিল রোগ রয়েছে তাদের জন্য এখানে অপারেশন এবং চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

এখানে রয়েছে জেনারেল ও ইউরোলজি সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার, শিশু সার্জারি, অর্থ সার্জারি সহ নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এবং কার্ডিওলজি বিভাগের সকল চিকিৎসা এখানে সঠিকভাবে প্রদান করা হয়। নিউরো মেডিসিন এবং নেফ্রলজি বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। গ্যাস্ট্রো ইন্টারলজি, ডায়াবেটিক্স, হরমোন ও এন্ড্রোক্রাইন যেকোনো সমস্যার জন্য এখানে চিকিৎসা প্রদান করা হয় সঠিকভাবে। 

ডাক্তারের ফোন নাম্বার

শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার এবং চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এই সকল বিশেষজ্ঞ ডাক্তারের আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার পরেই চিকিৎসা করে থাকে। এই হাসপাতালে আরো রয়েছে চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ডাক্তার এবং মানসিক রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তার। 

এখানে ডেন্টাল ইউনিটে রয়েছে তাই আপনারা যে কোন সমস্যার জন্য এই হাসপাতালে আসলে ২৪ ঘন্টা তেই সঠিকভাবে চিকিৎসা পেয়ে যাবেন। এই হাসপাতালে নিজস্ব ফার্মেসি রয়েছে যার ফলে আপনাদের অন্য কোথাও ওষুধের জন্য যেতে হবে না। তাই সঠিক চিকিৎসা গ্রহণ করুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.