ময়মনসিংহ বিভাগশেরপুর

২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল শেরপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল শেরপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়ুন এবং শেষ পর্যন্ত আমাদের সঙ্গেই থাকুন। ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল শেরপুরে রয়েছে আধুনিক চিকিৎসার ব্যবস্থা। এখানে প্রতিটা রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে এবং যে কোন কঠিন রোগ ই হোক না কেন এখানে স্বল্প খরচে খুব সহজেই চিকিৎসা মিলে। 

যে সকল রোগীরা এই হাসপাতালে ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে 24 ঘন্টা নার্সের ব্যবস্থা। এই হাসপাতালে যে সকল নার্স থাকে তারা রোগীদের সাথে অনেক বেশি ভালো ব্যবহার করে এবং তাদের যেকোনো সমস্যা হলে দ্রুত সমাধানে চেষ্টা করে। এই হাসপাতালে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা। এখানে সেটা তার নিয়ন্ত্রিত অপারেশন থেকে রয়েছে যার ফলে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে সকল রোগের অপারেশন করা হয় এখানে। এই হাসপাতালে গরীব দুঃখী সবাই খুব সহজেই চিকিৎসা গ্রহণ করতে পারে কারণ এখানে চিকিৎসার খরচ অনেক কম। 

অনেক সময় অনেক হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে ভালোভাবে কথা বলা যায় না এবং তারা রোগীদের সমস্যার কথা ভালোভাবে শুনতে চায় না তবে আপনারা যদি এই হাসপাতালে চিকিৎসার জন্য আসেন তাহলে দেখবেন বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সাথে অনেক ভালো ব্যবহার করছেন এবং তাদের সকল সমস্যার কথা সময় ধরে শুনছেন যার নির্ণয় করা সহজ হয় এবং তারা অল্প ওষুধ খেলে সুস্থ হতে পারে। তাই আপনারা হাতের নিকটে এত ভাল একটি হাসপাতাল থাকতে কেন বাইরে চিকিৎসার জন্য যাবেন শুধুমাত্র তথ্যের অভাবে আপনারা এই সকল হাসপাতালের চিকিৎসার জন্য আসতে চান না। 

তাই আমরা আপনাদের জন্য বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের চিকিৎসকের এবং বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে।যখন আপনি এ সকল তথ্যগুলো জানতে পারবেন তখন আপনি নিকটস্থ হাসপাতাল ছাড়া অন্য কোথাও চিকিৎসার জন্য যাবেন না। 

কারণ যখন আপনি বাইরে কোথাও চিকিৎসার জন্য যাবেন তখন আপনার সময় অপচয় হবে সাথে অনেক বেশি টাকাও নষ্ট হবে সেজন্য আপনি যখন হাতের কাছে ভালো চিকিৎসা পাচ্ছেন তখন বাইরে যাবার কোন প্রয়োজন নেই। আমরা আপনাদের সুবিধার জন্য এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটিও দিয়েছি। তাই আপনারা যে কোন রোগ নিয়ে ঘরে বসে না থেকে নানা রকম চিন্তা না করে চলে আসুন আপনাদের নিকটস্থ সদর হাসপাতালটিতে। শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য আমরা এই আয়োজনটি করেছি এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

২৫০ শয্যার বিশিষ্ট সদর হাসপাতাল শেরপুর ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এবং আপনারা এখানে ২৪ ঘন্টা বৈদ্যুতিক ব্যবস্থা ও অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা পেয়ে যাবেন। এখানে সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় তাই আপনারা যে কোন সময় যেকোনো সমস্যা নিয়ে চিকিৎসার জন্য আসতে পারেন। এখানে রয়েছে ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

নিয়মিত থেরাপি দেয়ার ব্যবস্থা, এখানে ডিজিটাল এক্সরেমেশন রয়েছে এবং ইসিজি করা হয়। এই হাসপাতালে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসা, এখানে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জির সহ টাইফয়েড জন্ডিসহ যেকোনো ধরনের ভাইরাসজনিত সমস্যার জন্য চিকিৎসা। এখানে ইএনটি বিভাগে সঠিকভাবে চিকিৎসার প্রদান করা হয় এবং পরীক্ষানিরীক্ষা করা হয়। রয়েছে সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার।

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালে মহিলাদের জন্য গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে বোঝা যায় বাচ্চা কেমন আছে এবং কোন পজিশনে আছে আর গর্ভকালীন সময়ে যেকোনো সমস্যার জন্য এখানে সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয় যেন মা ও বাচ্চা দুজনেই সুস্থ থাকে। নবজাতক শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার। এছাড়াও এখানে সকল প্রকার সমস্যার সমাধান মিলে তাই আপনারা এদিকে সেদিকে ছোটাছুটি না করে চলে আসুন আপনাদের নিকটস্থ সদর হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন নিরাপদে থাকুন।।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.