সিলেট বিভাগহবিগঞ্জ

আধুনিক জেলা সদর হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

 আধুনিক জেলা সদর হাসপাতাল হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখাগুলো মঞ্জু সরকার পড়তে হবে। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন আধুনিক জেলা সদর হাসপাতাল হবিগঞ্জ এর বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। এবং তাদের চেম্বারে সিরিয়াল নাম্বার দিয়ে চিকিৎসা গ্রহণ করতে পারবেন খুব সহজে। রোগ নিয়ে ঘরে বসে না থেকে চিকিৎসার জন্য সঠিক ডাক্তারের নিকট এ যান এবং সুস্থ জীবন যাপন করুন। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেওয়ার ফোন নাম্বার। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা। আপনারা যেন সব সময় সুস্থ থাকেন সেজন্য আমরা আমাদের ওয়েবসাইটে এই ব্যবস্থাটি করেছি।

ডাক্তারের তালিকা

আধুনিক জেলা সদর হাসপাতাল হবিগঞ্জ,9CF9+83C হবিগঞ্জ। এই হাসপাতলে নিয়মিত রোগী দেখা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। যে কোন রোগের জন্য এই হাসপাতালে চিকিৎসা পাওয়া যায় খুব সহজে। আধুনিক জেলা সদর হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা করা হয় তাই গরিবদুঃখী সবাই এখানে চিকিৎসার জন্য আসতে পারে। 

হাসপাতালে রয়েছে আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার সুবিধা। শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার এবং আধুনিক যন্ত্রপাতি দিয়ে সাজানো। প্রতিটি অপারেশন আধুনিকভাবে করা হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

এখানে রয়েছে আধুনিক পদ্ধতিতে চোখ অপারেশনের ব্যবস্থা। যাদের চোখের লেন্স পরিবর্তন করা প্রয়োজন তাদের জন্য রয়েছে আধুনিক ইয়াগ লেজার মেশিনের মাধ্যমে চোখ অপারেশনের সুবিধা যার ফলে রক্তপাত ও ব্যান্ডেজের বিহীন অপারেশন হয়। 

যাদের চোখের মাংস বৃদ্ধি পেয়েছে চোখ লাল হয়ে থাকে চোখে এলার্জি তাদের জন্য রয়েছে চিকিৎসার ব্যবস্থা। আধুনিক মেশিনের মাধ্যমে যারা দূরের জিনিস কাছে জিনিস দেখতে পায় না তাদের পরীক্ষা করা হয় এবং চিকিৎসা দেয়া হয়। 

আধুনিক জেলা সদর হাসপাতালে রয়েছে সর্বক্ষণিক বৈদ্যুতিক ব্যবস্থা এবং জেনারেটর এর সুবিধা। এই হাসপাতালের রয়েছে অর্থপেদিকস রোগীদের জন্য বিশেষ ধরনের চিকিৎসা। যে সকল রোগীরা পায়ে ব্যথা হাঁটুতে ব্যথা হাঁটুর হাড় ক্ষয় গিয়েছে মেরুদন্ডের হাড়ের সমস্যা ইত্যাদির জন্য রয়েছে এখানে চিকিৎসার ব্যবস্থা।

 অনেক সময় অনেক মানুষ পড়ে গিয়ে তাদের পায়ের হাড় ভেঙে যায় হাতের হাড় ভেঙে যায় সে সকল রোগীদের জন্য এখানে রয়েছে অপারেশনের ব্যবস্থা। বিশেষজ্ঞ ডাক্তার অর্থোপেডিক্স এর সকল অপারেশন করে থাকে এবং অনেক সময় বাইরে থেকেও অর্থোপেডিক সার্জন কে এনে অপারেশন এর ব্যবস্থা করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

আধুনিক জেলা সদর হাসপাতাল হবিগঞ্জ 24 ঘন্টা খোলা থাকে। এই হাসপাতালে রয়েছে আধুনিক এক্সরে মেশিনের ব্যবস্থা। প্রশাসনের মাধ্যমে অল বডি এক্সরে করার সুবিধা পাওয়া যাবে। এখানে আরো রয়েছে ইসিজি করার ব্যবস্থা। 

যেসকল হার্ট প্রেসেন্ট  এখানে চেকআপ করতে আসে তাদের ইসিজি করলেই বোঝা যায় কেমন আছে তাদের হার্ট। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে হার্ট সকল রোগীকে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা করা হয় এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

এখানে হাট সার্জন এর ব্যবস্থা করা হয় ওপেন হার্ট সার্জারির ব্যবস্থা রয়েছে এই হাসপাতালে। আধুনিক জেলা সদর হাসপাতালে রয়েছে মহিলাদের জন্য গাইনি ডাক্তারের ব্যবস্থা। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর এপেন্ডিসাইটিস আলসার ইত্যাদি রোগ নির্ণয় করা হয়। 

এবং এ সকল রোগ এই হাসপাতালের গাইনি ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয় এবং অপারেশন করা হয় এখানেই। নাককানগলার জন্য রয়েছে আলাদা ইউনিট নাককানগলার জন্য যেকোনো সমস্যা হলে এখানে অপারেশনের ব্যবস্থা করা হয়।

আধুনিক জেলা সদর হাসপাতাল হবিগঞ্জ যে যেসকল রোগী ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য রয়েছে অভিজ্ঞ নার্স এবং অভিজ্ঞ ডাক্তার। এই সকল ডাক্তার ও নার্স 24 ঘন্টায় তাদের নজর এর মধ্যে রাখে এবং চিকিৎসা দেয়। তাই আপনাদের যেকোন সমস্যার জন্য আপনারা আধুনিক জেলা সদর হাসপাতালে আসতে পারেন। এখানে যে বিশেষজ্ঞ ডাক্তারগণ চিকিৎসা দেয় তারা খুব যত্নসহকারে রোগী দেখে তাই তাড়াতাড়ি রোগীরা ভালো হতে পারে।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *