সিলেটসিলেট বিভাগ

আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেড ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেড সিলেট ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। 

এখানে আমরা বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে। এখান থেকে আপনারা ঘরে বসেই সকল ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চিকিৎসা গ্রহণ করতে পারবেন।

কোন হয়রানি ছাড়া ঘরে বসেই আপনি পেয়ে যাবেন কোন কোন সময় ডাক্তার রুগী দেখবেন সে সকল তথ্য গুলো। 

এবং রোগী দেখার সময় গুলো ভালভাবে জেনে সিরিয়াল দিতে পারবেন রোগী দেখানোর জন্য। আমরা আপনাদের সুবিধার জন্যএই আয়োজন টি করেছি।

ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি। আপনারা আমাদের ওয়েবসাইটে এই সকল তথ্য গুলো পেয়ে থাকবেন। চলুন তাহলে দেখে আসি ডাক্তার তালিকা ও ফোন নাম্বার।

ডাক্তারের তালিকা

আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেড সিলেট, হসপিটাল N206 সিলেট, সিলেট ডিভিশন।এই হাসপাতালের সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে।

এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার গুলো উচ্চ ডিগ্রীপ্রাপ্ত এবং সফল ডাক্তার বলা যায়।এই চিকিৎসক গুলো খুব নিখুঁতভাবে রোগ নির্ণয় করে এবং রোগীকে সেবা দিয়ে থাকে।

এ হাসপাতাল টিতে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা রয়েছে যার মাধ্যমে সকল রোগগুলো সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করা যায়। এখানে মহিলাদের জন্য রয়েছে গাইনি ডাক্তারের ব্যবস্থা।মহিলাদের জন্য রয়েছে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে আলট্রাসনোগ্রাফি ব্যবস্থা।এপেন্ডিসাইড ইত্যাদি সমস্যা গুলো ধরা পড়ে। 

এবং এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে অপারেশনের ব্যবস্থাও করা হয়। এখানে মেডিসিন বিভাগের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। মেডিসিন রোগীরা এখানে এসে সকল প্রকার চিকিৎসা পেয়ে থাকে।এই হাসপাতাল থেকে অর্থোপেডিক্স এর জন্য রয়েছে অভিজ্ঞ বিশেষজ্ঞ ডাক্তার।

অর্থোপেডিক্স এর সব ধরণের পরীক্ষানিরীক্ষার এই হাসপাতালেই আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে করা হয়। যদি কোন রোগীর অপারেশন এর প্রয়োজন হয় তাহলে এখানেই অভিজ্ঞ চিকিৎসকের মাধ্যমে অপারেশন সাকসেসফুল করা হয়। এখানে ক্রিটিক্যাল কেয়ার এর উপরেও বিশেষভাবে যত্ন নেয়া হয়।

যাদের অবস্থা অনেক বেশি খারাপ হয় ডাক্তারের হাতের বাইরে চলে যায় তাদের জন্য অন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থাও করা হয় বা তাদের অন্য হাসপাতলে টান্সফার করার ব্যবস্থাও করা হয়ে থাকে। 

এখানে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের সুচিকিৎসা রয়েছে। যারা নাক কান গলার জন্যঅনেক বেশি ভুগছেন তাদের জন্য রয়েছে এখানে অপারেশনসহ প্রত্যেকটি চিকিৎসার ব্যবস্থা।

তাই আপনারা এখানে চিকিৎসা গ্রহণ করতে পারেন এখানে প্রতিটি রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে সুষ্ঠুভাবে।

ডাক্তারের ফোন নাম্বার

আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেড সিলেট ২৪ ঘন্টা খোলা থাকে।এই হাসপাতলে শিশুদের জন্য রয়েছে কিছু বিশেষ সুযোগসুবিধা। 

পেডিয়াট্রিক বিভাগে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সার্জারির ব্যবস্থা। শিশুদের সকল প্রকার রোগের চিকিৎসা ও অপারেশন এখানে করা হয় নির্ভুলভাবে। 

এখানে শিশুদের জন্য রয়েছে আলাদা ইউনিটের ব্যবস্থা। এখানে প্রসূতি মা ও নবজাতক শিশুদের জন্য রয়েছে আলাদা ইউনিট।

জন্মের পরে যে সকল শিশুরা অসুস্থ হয়ে পড়ে তাদের সকল চিকিৎসা এখানে করা হয় আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করে।এই হাসপাতাল থেকে চর্ম যৌন ও এলার্জি রোগের চিকিৎসা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। 

এখানে স্কিন ব্রেন ইত্যাদির জন্য পরীক্ষানিরীক্ষার সুব্যবস্থা রয়েছে আধুনিক যন্ত্রপাতি। এই হাসপাতাল দিতে চক্ষু বিভাগ রয়েছে। চোখের যাবতীয় সমস্যার জন্য খুব ভালো চিকিৎসা এখানে প্রদান করা হয়।

যে সকল রোগের দূরের জিনিস কাছে জিনিস দেখতে পায় না চোখের অপারেশনের প্রয়োজন হয় চোখের লেন্স পরিবর্তন করতে হয় ইত্যাদির জন্য এখানে আধুনিক পদ্ধতিতে চোখের অপারেশনের ব্যবস্থা রয়েছে।

 আর আধুনিকভাবে অপারেশনের মাধ্যমে রক্তপাত ও ব্যান্ডেজ বিহীন অপারেশন করা হয় এখানে যার ফলে রোগীদের বেশি কষ্ট হয় না। 

এই হাসপাতাল দিতে নিউরোলজির সকল সমস্যার চিকিৎসা প্রদান করা হয়।বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা প্রদান করা হয়। তাই আপনারা ঘরে বসেই এখানকার সকল তথ্য সংগ্রহ করে ডাক্তারের পরামর্শ ও চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

কখন কোন ডাক্তার বসেন এবং কিভাবে রোগী দেখেন সে সকল তথ্য গুলো আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন। সুস্থ থাকবেন নিরাপদ থাকবেন এবং সুচিকিৎসা গ্রহণ করবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *