A ঢাকাফরিদপুর

আরোগ্য সদন প্রাইভেট হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

আরোগ্য সদন প্রাইভেট হাসপাতাল ফরিদপুর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ যেকোনো তথ্য না জানার কারণে অনেক মানুষ এই সকল হাসপাতলে চিকিৎসা নিতে পারছে না তবে আপনাদের আর হয়রানি হতে হবে না শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে আপনারা ঘরে বসেই এই সকল হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন। আরোগ্য সদন হাসপাতালে রয়েছে উন্নতমানের চিকিৎসা প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

এই হাসপাতালের ডাক্তারদের মুল লক্ষ্য হলো রোগীকে সুস্থ করে তোলা। তাই যেকোনো কঠিন ও জটিল রোগ নিয়ে মানুষ আসলে তারা দ্রুত চিকিৎসা দেয় এবং যত তাড়াতাড়ি সম্ভব রোগীকে সুস্থ করে তোলার চেষ্টা করে। এখানে সকল রোগ সঠিকভাবে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা থাকাই রিপোর্ট পেতে দেরি লাগে না এবং যেকোনো সময় চিকিৎসা প্রদান করা হয়। আপনারা জেনারু আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। এছাড়াও এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি রয়েছে আমাদের ওয়েবসাইটে। সব ডাক্তার একদিনে চেম্বারে বসেন না তাদের ডিমভিত্তিক সময়সূচি রয়েছে। যদি আপনি এই তথ্যগুলো না জানেন তাহলে যে কোন দিন যেকোনো ডাক্তারকে পাবেন না এবং শুধু শুধু হয়রানি হবেন সেজন্য আপনাকে ঘরে বসে সকল তথ্য জানতে হবে এবং যেদিন যে ডাক্তার চিকিৎসা দিবেন সেদিন যেতে হবে চিকিৎসার জন্য। 

বর্তমানে সবকিছুই ঘরে বসে পাওয়া যায় আর ডাক্তারের বিষয়ে সকল তথ্য জানতেও এখন ঘরে বসেই পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইট থেকে। যার ফলে আপনার সময় বাজবে এবং আপনার টাকা খরচ হবে না। বর্তমানে এই সকল হাসপাতলে উন্নতমানের চিকিৎসা দেয়া হয় এবং ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং সঠিকভাবে চিকিৎসার প্রদান করেন। তাই আপনারা যেকোনো রোগ নিয়ে ঘরে বসে না থেকে চলে আসুন আপনাদের নিকটস্থ আরোগ্য সদন হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

ডাক্তারের তালিকা

আরোগ্য সদন হাসপাতালটি সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন এবং স্বাস্থ্যকর পরিবেশে তৈরি। এই হাসপাতালে কোনরকম কোন জীবাণু নেই কারণ এখানে সবসময় পরিষ্কারের ব্যবস্থা রয়েছে। একটি মানুষ যখন জীবনের সাথে যুদ্ধ করতে থাকে সেই সময় ডাক্তার ছাড়া তাকে কেউ সুস্থ করতে পারে না তাই আপনাকে সবসময় ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম জেনে রাখতে হবে। যেকোনো সময় যেকোনো বিপদে যেন আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারেন। 

আরোগ্য সদন হাসপাতালে রয়েছে হাড়জোড়া হাড়ভাঙ্গা রোগের জন্য অর্থোপেডিক বিশেষজ্ঞ। এখানে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে অল বডি এক্সরে করা হয় এবং ইসিজি করার ব্যবস্থা রয়েছে। রোগীদের ভর্তি থাকার ব্যবস্থা রয়েছে এবং ভর্তি থাকা রোগীদের বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি অভিজ্ঞ নার্সের মাধ্যমে ২৪ ঘন্টায় চিকিৎসা প্রদান করা হয়। এখানে গ্যাস্ট্রিকের সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন। নিউরো মেডিসিন মেডিসিন বিশেষজ্ঞ এবং সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত তাদের চেম্বারে বসেন। যেকোনো ছোট বড় ধরনের টিউমারের জন্য এখানে অপারেশন করা হয়।

ডাক্তারের ফোন নাম্বার

ডাক্তারদের সাথে যোগাযোগ করার জন্য প্রথমে যেটা প্রয়োজন সেটা হল ফোন নাম্বার যদি এই ফোন নাম্বার আপনার কাছে না থাকে তাহলে কিভাবে আপনি ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিবেন এবং যোগাযোগ করবেন। তাই আমাদের ওয়েবসাইটে আসুন এবং সেই সকল ডাক্তারদের সাথে যোগাযোগ করুন যাদের চিকিৎসা আপনার অনেক বেশি প্রয়োজন। সব ডাক্তার সব ধরনের রোগের চিকিৎসা প্রদান করতে পারে না তাই যে কোন মুহূর্তে যে কোন সিদ্ধান্ত না নিয়ে যে রোগ সে ডাক্তারের কাছে গিয়ে চিকিৎসা নিতে হবে। 

এখানে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা রয়েছে। হরমোন কিডনি প্রবলেম লিভার প্রবলেম এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। বক্ষব্যাধি চর্মরোগ টাইফয়েড জন্ডিস হাঁপানি শ্বাসকষ্ট স্টক হার্ট অ্যাটাক রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়া হয়। মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তার এর মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *