A রাজশাহী বিভাগনাটোর

ব্যাপ্টিস্ট মিড মিশন হাসপাতাল নাটোর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

ব্যাপ্টিস্ট মিড মিশন হাসপাতাল নাটোর ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। নাটোর ব্যাপ্টিস্ট মিশন হাসপাতাল রয়েছে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা। প্রতিটি রোগের জন্য রয়েছে আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে জানতে পারবেন ব্যাপ্টিস্ট মিশন হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো। এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষা করার ব্যবস্থা। এই হাসপাতালে চিকিৎসা অনেক উন্নত মানের এখানে ছোটবড় সকল বয়সের মানুষদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

এখানে বাইরের দেশ থেকে ডাক্তার আসে অনেক সময় চিকিৎসার জন্য। আপনারা যে কোন রোগ নিয়ে দিকে দিকে ছোটাছুটি না করে ব্যাপ্টিস্ট মিশন হাসপাতালে গেলে সঠিক চিকিৎসা পেয়ে যাবেন এবং উন্নতমানের পদ্ধতিতে। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসা গ্রহণ করে এবং চিকিৎসার জন্য অন্যদিকে যায়। 

আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য গুলো পেয়ে যাবেন যার মাধ্যমে সঠিকভাবে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। ব্যাপিস্ট  মিড মিশন হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের পরীক্ষানিরীক্ষা করেন যার ফলে তাদের রোগ তাড়াতাড়ি নির্ণয় করা সম্ভব হয় এবং তারা তাড়াতাড়ি চিকিৎসা পায়। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন ব্যাপ্টিস্ট মিড মিশন হাসপাতালে সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং তাদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন। 

আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বসার সময় সূচি। যেগুলো জানা থাকলে আপনারা খুব সহজেই ডাক্তারদের নিকট এ পৌছাতে পারবেন চিকিৎসার জন্য। 

ডাক্তারের তালিকা

ব্যাপিস্ট আমিন মিশন হাসপাতালটি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এই হাসপাতালটি হলো খ্রিস্টান হাসপাতাল তবে এখানেই সকল ধর্মের মানুষের চিকিৎসা গ্রহণ করতে পারে। এ হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা খুবই উন্নত মানের এবং এখানে রয়েছে আধুনিক যন্ত্রপাতি দ্বারা সজ্জিত শীতাতপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটার। 

যেখানে যে কোন রোগের অপারেশন সুষ্ঠুভাবে করা হয়ে থাকে। যখন একটি মানুষ অসুস্থ হয়ে যায় তখন প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টা দেশে মানুষকে সুস্থ হতে পারে। সেজন্য কোন রোগ হলে চিন্তিত না হয় যত তাড়াতাড়ি সম্ভব চিকিৎসা গ্রহণ করতে হবে। ব্যাপিস্ট মিশন হাসপাতালে রয়েছে নাককানগলার জন্য জাপানি ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

এখানে প্রায় প্রতিদিনই নাককানগলার জন্য জাপানি ডাক্তার তাদের চেম্বারে বসে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে নাককানগলা পরীক্ষানিরীক্ষা করা হয় এবং সঠিক চিকিৎসা প্রদান করা হয়। এখানে রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য আধুনিক পদ্ধতিতে পরীক্ষানিরীক্ষা এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। এই হাসপাতাল দিতে আরো রয়েছে চোখের জন্য চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এবং আধুনিক পদ্ধতিতে অপারেশন। এখানে বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ ব্রেইন টিউমার ক্যান্সার ইত্যাদি রোগের চিকিৎসার ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

ব্যাপিস্ট মিশন হাসপাতাল বারহরিশপুর রাজশাহী ঢাকা মহাসড়ক নাটোর 6400 এখানে রয়েছে মহিলাদের জন্য চিকিৎসা ব্যবস্থা বিশেষজ্ঞ গাইনি ডাক্তারের মাধ্যমে। এখানে আধুনিক পদ্ধতিতে আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা রয়েছে। 

যার মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা সম্ভব হয় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস ইত্যাদি। এ সকল রোগের জন্য অপারেশন এর ব্যবস্থা রয়েছে বিশেষজ্ঞ গাইনি সার্জন এর মাধ্যমে। মাতৃকালীন যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসার ব্যবস্থা রয়েছে যার মাধ্যমে মা ও শিশু দুজনেই সুস্থ থাকে। 

এখানে শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। অর্থোপেডিক্স এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার এখানে চিকিৎসা দেয়। এখানে স্কিনের জন্য রয়েছে চিকিৎসা। রক্ত জনিত যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.