বরিশালবরিশাল বিভাগ

বরিশাল সিটি জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

বরিশাল সিটি জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে অনেক সময় আপনাদের হয়রানি শিকার হতে হয় তবে আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে খুব সহজেই এ সকল তথ্যগুলো পেয়ে যাবেন।এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রতিটা রোগের চিকিৎসা। আলাদা আলাদা ডাক্তারের মাধ্যমে আলাদা আলাদা রোগের চিকিৎসা প্রদান করা হয় এই হাসপাতালে। 

এখানে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষা নিরীক্ষা করার সুব্যবস্থা এবং ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে অপারেশন করার ব্যবস্থা। বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে শীতাতাপ নিয়ন্ত্রিত অপারেশন থিয়েটারের সকল রোগের অপারেশন করানো হয়। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তাররা অনেক সময় ধরে রোগীদের সমস্যার কথা শুনেন এবং তাদের চিকিৎসা প্রদান করে থাকেন। অনেক সময় অনেক হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তাররা রোগীদের সমস্যার কথা ভালোমতো শোনেন না এবং তাদের সমস্যার কথা তারা বলতেই থাকে কিন্তু ডাক্তাররা ভালোভাবে গুরুত্ব দেয় না যার ফলে তারা সমস্যা নিয়ে থেকে যায় এবং ওষুধ খাওয়ার পরেও রোগ ভালো হয় না। 

অনেক বড় বড় হাসপাতাল এই ধরনের সমস্যার কথা শোনা যায় সেজন্য আপনারা সবসময় চেষ্টা করবেন যেখানে গেলে আপনারা সঠিক চিকিৎসা পাবেন তবে আপনারা যদি এই হাসপাতালে আসেন তাহলে একদমই ভালো চিকিৎসা পাবেন। এখানে বিশেষজ্ঞ ডাক্তারের পাশাপাশি রয়েছে অভিজ্ঞ নার্সের ব্যবস্থা তাই যে সকল রোগীর এখানে ভর্তি থাকে তারা ২৪ ঘন্টায় খুব ভালো সার্ভিস পায় এবং তাদের যে কোন সমস্যার জন্য তৎক্ষণাৎ ডাক্তারের ব্যবস্থা করা হয়ে থাকে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছি আমাদের ওয়েবসাইটে। 

এ তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগসুবিধা রয়েছে। আপনার আরো জানতে পারবেন এই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। আপনার যেকোন বিপদের সময় এই সকল তথ্যগুলো খুব বেশি কাজে লাগবে কারণ হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে কোন হাসপাতালে নিয়ে যাবেন কোথায় চিকিৎসা করবেন নানা রকম চিন্তা মাথায় চলে আসে ঠিক সে সময় যদি আপনার কাছে এই তথ্যগুলো থাকে আপনি খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন।

ডাক্তারের তালিকা

বরিশাল সিটি জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা রয়েছে আমাদের এখানে। এই হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে চিকিৎসা পতনের জন্য এবং এখানে রয়েছে চব্বিশ ঘন্টায় বৈদ্যুতিক ব্যবস্থা এবং ইমারজেন্সি চিকিৎসা।এখানে রয়েছে ডিজিটাল এক্সরে মেশিন যার মাধ্যমে অলবডি এক্সরে করা যায়।অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে ইসিজি করানোর ব্যবস্থা রয়েছে।

এখানে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার এবং হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা প্রদান করে থাকেন এবং সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা করে থাকেন।বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি সহ টাইফয়েড জন্ডিস এবং ভাইরাসজনিত যেকোন সমস্যার জন্য এখানে চিকিৎসা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। এ ধরণের চিকিৎসা এখানে নিয়মিত প্রদান করা হয়ে থাকে তাই আপনার একটু খোঁজ নিলেই দেখতে পারবেন কোন ডাক্তার কবে চিকিৎসা দিচ্ছেন।

ডাক্তারের ফোন নাম্বার

এই হাসপাতালে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসক প্রদান করা হয়ে থাকে। এখানে  জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার অ্যাপেন্ডিসাইটিস সহ নানা রকম জটিল রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। এখানে শিশু ও কিশোরদের রোগের জন্য রয়েছে বিভাগীয় ডাক্তার। এখানে রয়েছে ডেন্টাল বিভাগ যেখানে দাঁতের সকল সমস্যার জন্য চিকিৎসা প্রদান করা হয়। নিউরো মেডিসিন এবং মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা প্রদান করেন।

এখানে ডায়াবেটিস রোগীদের জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং বর্তমানে ডায়াবেটিস রোগটি অনেক বেশি তাই এই ডাইবেটিস রোগের প্রতি বেশি গুরুত্ব দিতে হবে এবং সতর্ক হতে হবে।সুস্থ থাকতে চাইলে সব সময় ভালো ডাক্তারের কাছে চিকিৎসা গ্রহণ করতে হবে তাই আপনারা বরিশাল সিটি জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে যোগাযোগ করতে পারেন এখানে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.