A বিশেষজ্ঞ ডাক্তার

বাংলাদেশের সেরা অর্থপেডিক বিশেষজ্ঞ তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

সাধারণত হারে যেকোনো ধরনের সমস্যা হতে পারে যেমন, আপনার হারে ব্যথা থেকে শুরু করে কোমরে ব্যথা এবং হাড় ভেঙে যাওয়া পর্যন্ত সেই ব্যথা অর্থোপেডিক বিভাগের ডাক্তাররা দেখে থাকেন। যাকে আমরা সাধারণ ভাষায় হাড় বিশেষজ্ঞ বলতে পারি। আজকে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বড় বড় এই ধরনের হার বিশেষজ্ঞ ডাক্তারের তথ্য আমরা দিতে চলেছি।

ব্যথা বাংলাদেশের প্রেক্ষাপটে জাতীয় রোগ বলতেই হয়। তার কারণ হলো আমাদের প্রায় প্রত্যেকের শরীরে হারজনিত কোন না কোন সমস্যা আছে এবং সেই সমস্যা থেকে আমাদের মাঝে মধ্যে ব্যথা অনেক বেশি কষ্ট দেয়। আর্থিক দিক দিকে আমরা অনেক বেশি পিছিয়ে যার কারণে আমরা নিয়মিত ডাক্তারের কাছে গিয়ে এই রোগ গুলো সারিয়ে নিতে পারি না।

এছাড়াও আমাদের নিজের শরীরের প্রতি যত্নবান হওয়ার বেশ কমতি রয়েছে, যার কারণে আমাদের শরীরে এই ব্যথাগুলো আরো বেশি বৃদ্ধি পায়। সবমিলে আপনারা বাংলাদেশের বিভিন্ন জায়গাতে বড় বড় অর্থপেডিক বিশেষজ্ঞ ডাক্তার কোথায় পাবেন তার একটি তালিকা আমাদের এখান থেকে আজকে জানতে পারবেন।

ঢাকার অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তারের একটি তালিকা

দেশের সবথেকে বড় শহর ঢাকা এবং এই ঢাকাতে রয়েছে সবকিছুর সুযোগ সুবিধা। শুধুমাত্র যে আপনি ঢাকাতে বিলাসবহুল জীবনের জন্য সবকিছু পাবেন এমন নয় আপনি ঢাকাতে পাবেন উচ্চমানের এবং আন্তর্জাতিক মানের চিকিৎসা সেবা। যদি সেই চিকিৎসা সেবাটি হয় অর্থপেডিক বিভাগের তাহলে তো কথাই নেই।

ঢাকাতে রয়েছে অত্যন্ত আন্তর্জাতিক মানের চিকিৎসা সরঞ্জাম এবং রয়েছে বিশেষজ্ঞ ডাক্তার। যারা কিনা দেশের এবং দেশের বাইরে থেকে বিভিন্ন ডিগ্রী অর্জন করেছে এবং অভিজ্ঞতা অর্জন করেছে এবং তার আঙ্গিকে দেশের রোগীদের সেবা প্রদান করছে।যারা ঢাকাতে এমন ভালো মানের ডাক্তারের চেম্বার জানতে চাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেল টুকু দেখুন।

ডাঃ নুরুল আলম সিদ্দিক (পাভেল)
অর্থোপেডিক বিশেষজ্ঞ
এমবিবিএস (ঢাকা), ডি-অর্থো (নিটোর), বিসিএস(স্বাস্থ্য) কনসালটেন্ট (অর্থোপেডিক সার্জারি) জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গু হাসপাতাল) হাড় ভাঙা, হাড় জোড়া, মেরুদন্ডের রোগ, ট্রমা বা আঘাত এবং অর্থোপেডিক বিশেষজ্ঞ সার্জন ।
সরাসরি ডাক্তারের পরামর্শ নিতে যোগাযোগ করুন – ০১৭৪০-৪৮৬১২৩

সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দীন
অর্থোপেডিক বিশেষজ্ঞ
এমবিবিএস, এমএস (অর্থোপেডিক) সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান (অর্থোপেডিক সার্জারী) মুন্নু মেডিকেল কলেজ এন্ড হসপিটাল
সরাসরি ডাক্তারের পরামর্শ নিতে যোগাযোগ করুন – ০১৭৪০-৪৮৬১২৩

ডাঃ এ.কে.এম. নিজাম-উল-ইসলাম
অর্থোপেডিক বিশেষজ্ঞ
এমবিবিএস (ঢাবি), ডি-অর্থো (পঙ্গু হাসপাতাল) ঢাবি সিনিয়র কনসালটেন্ট-অর্থোপেডিক সার্জারি জাতীয় অর্থোপেডিক হাসপাতাল এবং পুনর্বাসন ইনস্টিটিউশন (নিটোর) পঙ্গু হাসপাতাল, ঢাকা।
অর্থোপেডিক এবং ট্রমা বিশেষজ্ঞ এবং সার্জন। ট্রমা, ফ্র্যাকচার, হাঁটুতে ব্যথা, রিউমাটয়েড আর্থ্রাইটিস, খোঁড়া এবং পক্ষাঘাত।
সরাসরি ডাক্তারের পরামর্শ নিতে যোগাযোগ করুন – ০১৭৪০-৪৮৬১২৩

ডাঃ জি.এম. রুহুল কুদ্দুস
অর্থোপেডিক বিশেষজ্ঞ
এমবিবিএস, ডি-অর্থো (বিএসএমএমইউ) হাড়-সন্ধি, বাতের ব্যথা, অক্ষমতা এবং মেরুদণ্ডের বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক – অর্থোপেডিক এবং ট্রমা সার্জন। জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন ইনস্টিটিউট (নিটোর) ঢাকা।
সরাসরি ডাক্তারের পরামর্শ নিতে যোগাযোগ করুন – ০১৭৪০-৪৮৬১২৩

অধ্যাপক ডাঃ মোঃ গোলাম সরোয়ার
অর্থোপেডিক বিশেষজ্ঞ
এমবিবিএস, এমএস (অর্থো), এও ফেলো (ভারত), ডব্লিউ এইচ ও ফেলো (ইন্দোনেশিয়া), প্লাষ্টিক ও রিকনস্ট্রাকশন সার্জারী (আমেরিকা) -“হাড়, জোড়া, বাত,পঙ্গু, বিকালঙ্গ ও প্লাস্টিক সার্জন, (পঙ্গু হাসপাতাল)
সরাসরি ডাক্তারের পরামর্শ নিতে যোগাযোগ করুন – ০১৭৪০-৪৮৬১২৩

অর্থপেডিক সার্জারি বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপার্টমেন্ট খুলনা

খুলনা শহরে অবস্থান করে আপনার যদি অর্থপেডিক সার্জারি ডাক্তারের অ্যাপার্টমেন্টের প্রয়োজন হয় তাহলে আমাদের এখান থেকে সেই সম্পর্কিত অনেক তথ্য সংগ্রহ করতে পারবেন। আমরা এমন কিছু তালিকা আপনাদের দিতে চলেছি যে তালিকা অনুযায়ী আপনারা সহজেই সেই ডাক্তারের তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন।

অর্থপেডিক বিশেষজ্ঞ ডাক্তার রাজশাহী তালিকা

রাজশাহীতেও রয়েছে অত্যন্ত উন্নতমানের চিকিৎসা সেবা এবং এখানেও রয়েছে অত্যন্ত ভালো মানের ডাক্তার। আপনি শুধু সেখানে বিশেষজ্ঞ ডাক্তার পাবেন না এর পাশাপাশি ডাক্তারদের এমন কিছু সুবিধা পাবেন যে ডাক্তার গুলো আপনাদের দিয়ে থাকে। সেখানে রয়েছে সার্জারির জন্য অতি উচ্চমানের ব্যবস্থা এবং সম্পূর্ণ আন্তর্জাতিক মানের চিকিৎসা সরঞ্জাম দিয়ে সার্জারি করার ব্যবস্থা।

ডা. সুব্রত কুমার প্রামাণিক
সঙ্গে যোগাযোগের নম্বর (০৭২১) ৭৭১৭২৪, ০১৭১০৮৯৪৬২৮। তিনি একজন বিশিষ্ট এবং অভিজ্ঞ এমবিবিএস, এমএস(অর্থো), হাড়জোড় বিশেষজ্ঞ ও সার্জন। স্যারের চেম্বার হল পপুলার ডায়াগনস্টিক সেন্টার লি: রাজশাহী। তিনি সেখানে বিকাল ৪টা থেকে ৮টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে যোগাযোগের নম্বর ০৯৬১৩৭৮৭৮১১।
ডাঃ এ.কে.এম. গোলাম কিবরিয়া
একজন অর্থোপেডিকস ডক্টর। ডিগ্রী এম.বি.বি.এস, এফ.সি. পি.এস (সার্জারী), সার্জারী বিশেষজ্ঞ ও ল্যাপারোস্কপিক সার্জন। স্যারের চেম্বারের ফোন নম্বর : ০৭২১-৭৭১১৪৬, ০৭২১-৭৭১১৪৭, ০৭১১-১৯২৬০০। স্যার চেম্বারে বসেন বিকাল ৩:০০ হতে রাত্রী ৮:০০ পর্যন্ত।

সবমিলিয়ে যারা রাজশাহীতে অর্থপেডিক বিশেষজ্ঞ ডাক্তারের তথ্য জানতে চাচ্ছেন তারা আমাদের এই আর্টিকেলের তালিকাটি এক নজর দেখে নিন। আশা করছি এখান থেকে আপনি আপনার কাঙ্কিত ডাক্তারের সকল তথ্য জানতে পারবেন।

এছাড়া আপনাদের সকলের উদ্দেশ্যে জানাতে চাচ্ছে যে, বর্তমানে বাংলাদেশে এমন আটটি সেরা অর্থপেডিক হাসপাতাল আছে যেগুলো অর্থোপেডিক সংক্রান্ত বহু সুযোগ সুবিধা প্রদান করছে। এখানে যে ডাক্তারগুলো বসে তাদের একটি তালিকা আমরা আপনাদের দেব।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.