A বিশেষজ্ঞ ডাক্তার

বাংলাদেশের সেরা পাইলস বিশেষজ্ঞ ডাক্তার তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

পাইলস একধরনের রোগ যে রোগ গুলো আমাদের যেকোনো বয়স হতে পারে। সাধারণত এটি একটি গোপন রোগ এবং এই রোগ থেকে মুক্তির জন্য আমরা সবসময় চেষ্টা করি গোপনে। যার কারণে আমরা প্রাণ খুলে ডাক্তার দেখাতে পারিনা এবং সব জায়গাতে যেতে পারিনা। তবে সব সময় অবহেলা করা উচিত নয় সঠিক সময়ে পাইলসের চিকিৎসা করা উচিত।

অতীতে এই রোগের সঠিক চিকিৎসা না হলেও বর্তমানে বাংলাদেশের আন্তর্জাতিক পর্যায়ের কিছু চিকিৎসা এসেছে যার মাধ্যমে একবার চিকিৎসা নিলে এই রোগ থেকে আপনি কি একেবারে মুক্ত হতে পারবেন।। তবে এইগুলো বিশেষজ্ঞ ডাক্তারের দ্বারা করাতে হবে এবং আপনাদের অবশ্যই আমরা সে ডাক্তারের ঠিকানা দিয়ে সাহায্য করবো।

আপনারা বাংলাদেশের ডাক্তার বিভিন্ন ঠিকানা সম্পর্কে জানতে চাচ্ছিলাম তাদের দৃষ্টি আকর্ষণ করছি এবং বলছি আপনারা পাঁচ মিনিট মনোযোগ সহকারে এখান থেকে বাংলাদেশের সেরা পাইলস বিশেষজ্ঞ ডাক্তারের সম্পূর্ণ ঠিকানা সংগ্রহ করুন।

ঢাকা বাংলাদেশের সেরা প্রাইজ বিশেষজ্ঞ ডাক্তার চেম্বারের ঠিকানা এবং মোবাইল নাম্বার

ঢাকা বাংলাদেশের রাজধানী এবং এই রাজধানীতে রয়েছে দেশ সেরা ডাক্তারদের চেম্বার। পায়েল সিটি গোপন রোগ এবং রক্ত থেকে মুক্তি পাওয়ার জন্য সবার প্রথমে আপনাকে যে কাজটি করতে হবে সেটি হল একজন বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে হবে। এই বিশেষজ্ঞ ডাক্তারের কাছে গেলে আপনি সঠিক চিকিৎসার মাধ্যমে পাইলস রোগ থেকে মুক্ত হতে পারবেন।

ডাঃ মােঃ আনিসুর রহমান
সার্জারী বিশেষজ্ঞ, জেনারেল, ল্যাপারোস্কোপিক, ব্রেস্ট ও কোলোরেক্টাল সার্জারী বিশেষজ্ঞ
এমবিবিএস (ঢাকা মেডিকেল কলেজ), বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (সার্জারী), কনসালটেন্ট সার্জারী, জেনারেল, ল্যাপারােস্কোপিক, ব্রেস্ট এন্ড কোলােরেক্টাল সার্জন, শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল। পিত্তথলীর পাথর, এ্যাপেন্ডিক্স, হার্নিয়া, পাইলস, ফিস্টুলা, টিউমার, স্তন ও পায়ুপথ সার্জারী বিশেষজ্ঞ ।
সিরিয়ালের জন্য কল করুন ০১৭৪০-৪৮৬১২৩

ডাঃ মোঃ সাইফুল ইসলাম
ডায়াবেটোলজিস্ট, জেনারেল সার্জন, সার্জারি এবং অ্যাজমা বিশেষজ্ঞ
এমবিবিএস, এমএস (সার্জারি), সার্জারি বিশেষজ্ঞ, কলোরেক্টাল, হেপাটোবিলিয়ারি, ল্যাপারোস্কোপিক এবং জেনারেল সার্জারি, মলদ্বার এবং পায়ূ অস্ত্রোপচারের উন্নত প্রশিক্ষণ প্রাপ্ত
সিরিয়ালের জন্য কল করুন – ০১৭৪০-৪৮৬১২৩
সহকারী অধ্যাপক ডাঃ এ কে এম শামসুদ্দিন
পেডিয়াট্রিক, জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জারী বিশেষজ্ঞ
এম.বি.বি.এস, বি.সি.এস (স্বাস্থ্য), এম.এস (সার্জারী), সহকারী অধ্যাপক, শেখ রাসেল গ্যাস্ট্রলিভার ইন্সটিটিউট এন্ড হাসপাতাল , মহাখালী ।
সিরিয়ালের জন্য কল করুন – ০১৭৪০-৪৮৬১২৩
সহযোগী অধ্যাপক ডাঃ নীলিমা জাহান
ব্রেস্ট সার্জন, কোলোরেক্টাল সার্জন, জেনারেল সার্জন এবং সার্জারি বিশেষজ্ঞ
এম.বি.বি.এস, এফ.সি.পি.এস (সার্জারী), সহকারী অধ্যাপক সার্জারী বিভাগ, ব্রেষ্ট এন্ড কলােরোল সার্জারী
সিরিয়ালের জন্য কল করুন – ০১৭৪০-৪৮৬১২৩
সহকারী অধ্যাপক ডাঃ ইসমত জাহান লিমা
ব্রেস্ট সার্জন, কোলোরেক্টাল সার্জন, জেনারেল সার্জন এবং সার্জারি বিশেষজ্ঞ
এমবিবিএস, এফসিপিএস (সার্জারি) স্বর্ণপদক, এমএস (কলোরেক্টাল সার্জারি) আমেরিকান কলেজ অফ সার্জনস, জেনারেল এবং কোলোরেক্টাল সার্জারি বিশেষজ্ঞ
সিরিয়ালের জন্য কল করুন – ০১৭৪০-৪৮৬১২৩

আমরা যেহেতু বারবার সুদের পাশে থাকার চেষ্টা করি তাই এই অংশের মাধ্যমে ঢাকার সেরা পাইলস বিশেষজ্ঞ ডাক্তার এবং পায়ের সার্জনের ঠিকানা আমরা আপনাদের দিচ্ছি। যার মাধ্যমে একটি অপারেশনের মাধ্যমে আপনার পায়েস সম্পূর্ণ সেরে যাবে। প্রতিটা এমন অনেক চিকিৎসা আছে যে চিকিৎসা গুলোতে দুই থেকে তিনবার অপারেশন করার পরও পাইলস থেকে সম্পূর্ণ মুক্ত হতে পারেন না একজন রোগী। কিন্তু বর্তমানে আপনারা যদি ঢাকার বিশেষজ্ঞ ডাক্তার গুলোকে দেখান তাহলে অবশ্যই এই রোগ থেকে মুক্ত হতে পারবেন।

বাংলাদেশের সেরা পাইলস বিশেষজ্ঞ সার্জন এর রোগী দেখার চেম্বার এর ঠিকানা এবং মোবাইল নাম্বার

পায়েল এমন একটি লোক যেখানে ওষুধের মাধ্যমে সেরে ওঠার সম্ভাবনা সব থেকে কম থাকে। তারপরও যদি প্রাথমিক সম্পর্কে অবগত হন তাহলে হয়তো ওষুধের মাধ্যমে কিছুটা কাজ হবে তবে সম্পূর্ণ ফলাফল আপনি পাবেন না। তাই সার্জারি স্বর্ণপূর্ণ হতে হবে এবং পাইলস রোগের সার্জারি ভালোভাবে করাতে হলে একজন বিশেষজ্ঞ ডাক্তার এবং অত্যাধুনিক চিকিৎসার মাধ্যমে করাতে হবে।

আপনি যদি সামান্য চিকিৎসার মাধ্যমে ফ্রান্স অপারেশন করেন তাহলে হতে পারে আপনার শরীরে আবার বৃদ্ধি পাবে এবং আপনি আবার কষ্ট পাবেন। তাই আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশে যে উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে যার মাধ্যমে পাইলসের চিকিৎসা একেবারেই নিরাময় করা যায় সে সম্পর্কে অবগত হন এবং সঠিক চিকিৎসকের কাছে যান।

উপরের দেওয়া তালিকা ভালোভাবে লক্ষ্য করুন যার মাধ্যমে আপনারা পাইস রোগ সম্পর্কে সঠিকভাবে অবগত হতে পারবেন এবং জানতে পারবেন থেকে মুক্তির জন্য কোন ডাক্তারের কাছে গেলে এবং কার মাধ্যমে সার্জারি করালে আপনারা রোগ থেকে মুক্তি পেতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *