ঢাকা

হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা নাম, রোগী দেখার চেম্বার, সময় এবং যোগাযোগের মোবাইল নম্বর

ঢাকার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের নাম, রোগী দেখার চেম্বার, রোগী দেখার সময় এবং যোগাযোগের নম্বর
আপনারা যদি ঢাকার বাসিন্দা হয়ে থাকেন এবং ঢাকার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য আমরা ঢাকায় অবস্থানরত বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারদের যাবতীয় তথ্য প্রদান করেছে।

প্রত্যেকটি হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের নামের সঙ্গে তাদের বসার চেম্বার এবং রোগী দেখার সময় এবং তার সাথে সিরিয়ালের জন্য যোগাযোগের নাম্বার সংযুক্ত করেছে। আপনারা আপনাদের অবস্থান অনুযায়ী ঢাকার যেকোনো একটি চেম্বারে আগে থেকেই ফোন করেছি সিরিয়াল গ্রহণ করে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের দেখাতে পারেন।

অধ্যাপক ডাঃ মোঃ নজরুল ইসলাম স্যার ন্যাশনাল ইনস্টিটিউট অফ কার্ডিওভাসকুলার ডিজিজেজ প্রতিষ্ঠান কার্ডিওলজি বিভাগের একজন প্রাক্তন পরিচালক। তাছাড়া তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একজন কার্ডিওলজি বিভাগের অধ্যাপক। নজরুল ইসলাম স্যার এ পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস,এফসিপিএস, এফআরসিএস (এডিন), এবং এফএসিসি, এফইএসসি।

নজরুল ইসলাম স্যার ধানমন্ডি পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর চেম্বারের নিয়মিতভাবে সন্ধ্যা 7 টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখেন। সেখানে স্যার বৃহস্পতিবার এবং শুক্রবার রোগী দেখেন না। যদি আপনারা সেখানে রোগী দেখাতে চান তাহলে সিরিয়ালের জন্য যোগাযোগ করুন ৯৬৬৯৪৮০-৮৯ নম্বরে।

অধ্যাপক ডাঃ মোঃ নূর হোসাইন স্যার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মেটফোর্ড হাসপাতালের কার্ডিওলজি বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যার এর দ্বারাই পর্যন্ত এমবিবিএস,এমডি (কার্ডিওলজি) এবং ট্রেইন্ড ইন ইন্টারভেনশনাল কার্ডিওলজি (ফ্রান্স) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো মেডিনোভা মেডিকেল সার্ভিস। মেডিনোভা মেডিকেল সার্ভিসেস এর চেম্বার এ রোগী দেখানোর সিরিয়ালের জন্য যোগাযোগঃ ০২-৮৬২০৩৫৩-৬, ৮৬২৪৯০৭-১০ (এক্স-৪১২) নাম্বারে যোগাযোগ করতে পারেন। তিনি সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখেন।

অধ্যাপক ডাঃ মোঃ আবদুল কাদের আকন্দ স্যার ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে কার্ডিওলজি বিভাগের একজন মেডিসিন হ্রদরোগ বিশেষজ্ঞ এবং অধ্যাপক। আব্দুল কাদের আকন্দ স্যার এ পর্যন্ত এমবিবিএস,এফসিপিএস (মেডিসিন),এমডি (কার্ডিওলজি) এবং এফএসিসি(ইউএসএ) ডিগ্রী অর্জন করেছেন।

তিনি বর্তমান সময়ের একজন ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট। আব্দুল কাদের স্যারের ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতাল এর চেম্বারের শুক্রবার ব্যতীত রোগী দেখেন। সেখানে স্যারের সাথে সাক্ষাতের সময় সন্ধ্যা ৬টা- রাত ৯টা পর্যন্ত। ০২-৮৬১০৭৯৩-৮,৯৬৭৬৩৫৬ এবং ৯৬৭০২১০-৩ নম্বরে যোগাযোগ করে সিরিয়াল বুকিং করতে পারবেন। তাছাড়া নিচে মোবাইল নম্বর দেয়া হলো। ০১৭২৬-৬৭৬৮৯৭ ০১৭১৯-১৬২১১৪ এবং ০১৭২০-১৯৬৩৮০।

কর্নেল ডাঃ নুরুন্নাহার ফাতেমা ম্যাডাম একজন অভিজ্ঞ ক্লিনিক্যাল ইন্টারভেনশনাল শিশু হূদরোগ বিশেষজ্ঞ। নুরুন্নাহার ফাতেমা ম্যাডাম এ পর্যন্ত যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো হলো এমবিবিএস ,এফসিপিএস (প্যাডিয়াট্রিক্স) এফআরসিপি (এডিন), এবং এফসিসি(ইউএসএ),এফআইসিএআই (ইউএসএ)।

ম্যাডাম ধানমন্ডি ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে রোগী দেখেন। ম্যাডাম শনিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিকাল চারটা থেকে সন্ধ্যা 6 টা 30 পর্যন্ত চেম্বারে রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন।‌ আপনারা যদি রোগী দেখাতে চান তাহলে রোগী দেখানোর সিরিয়ালের জন্য যোগাযোগঃ ০২-৮৬১০৭৯৩-৮,৯৬৭৬৩৫৬ এবং ০১৮১৯-২৩৯০২১ নাম্বারে।

অধ্যাপক ডাঃ মোঃ জালালুদ্দীন স্যার বর্তমানে ন্যাশনাল ইন্সটিউট অব কার্ডিওভাস্কুলার ডিজিজেস এর একজন প্রাক্তন দিরেক্টর এবং প্রফেশর অফ কার্ডিয়লজিস্ট। পারাগ্রফ লেখার চেম্বারের ঠিকানা হলো ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতাল। স্যার এমবিবিএস (ঢাকা) ,এফসিপিএস (মেডিসিন) ডিগ্রী অর্জন করেছে। তিনি সপ্তাহের শুক্রবার ছাড়া অন্যান্য কাজের দিন সকাল 9 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত চেম্বারে বসে রোগী দেখেন। ০২-৮৬১০৭৯৩-৮,৯৬৭৬৩৫৬, ৯৬৭০২১০-৩ এবং ০১৭১৬-৫৮৫৮২৮ নাম্বারে যোগাযোগ করলেই সরাসরি স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক ডাঃ আবদুজ জাহের একজন কার্ডিওলজি বিভাগের অধ্যাপক এবং ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল। তিনি যে সকল ডিগ্রী অর্জন করেছেন সেগুলো নিম্নরূপ এমবিবিএস ,এফসিপিএস (মেডিসিন),এফএসিসি (ইউএসএ), এবং এসআরসিপি। সেখানে আব্দুজ জাহের স্যারের রোগী দেখার সময় বিকাল ৫টা-রাত ৯টা এবং সকাল 11 টা থেকে রাত 9 টা পর্যন্ত।

অধ্যাপক ডাঃ বারেন চক্রবর্তী বর্তমানে একজন সিনিয়র কনসালটেন্ট কার্ডিয়লজিস্ট। তিনি এ পর্যন্ত অনেক ডিগ্রী অর্জন করেছেন। সেই ডিগ্রীগুলো হলো এমবিবিএস (ঢাকা),এফসিপিএস (মেডিসিন),এমসিপিএস (মেডিসিন), এফএসিএ (ইউএসএ),এফসিসিপি(ইউএসএ),এফআরসিপি (আয়ারল্যান্ড)।

বর্তমানে তিনি ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে চেম্বারে বসে রোগী দেখেন সকাল 11 টা থেকে রাত 9 টা পর্যন্ত। আপনারা যদি সিরিয়াল গ্রহণ করতে চান তাহলে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে যোগাযোগ নাম্বারঃ আমাদের ওয়েবসাইটের উপরের দিকে দেওয়া আছে। এই নাম্বারে যোগাযোগ করে সিরিয়াল গ্রহণ করুন।

অধ্যাপক ডাঃ এম তৌহিদুল হক স্যার বাংলাদেশ মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যাপক ও বিভাগীয় প্রধান (হৃদরোগ বিভাগ)। তৌহিদুল হক স্যার এর দ্বারা এমবিবিএস,এমডি (কার্ডিওলজি), এফএসিসি (আমেরিকা) এবং ট্রেইন্ড ইন ইন্টারভেনশনাল কার্ডিওলজি (ইংল্যান্ড,জার্মানী,ফ্রান্স) ফেলো-ডব্লিও, এইচ. ও (থাইল্যান্ড) ডিগ্রী সমূহ অর্জিত হয়েছে।

তিনি একজন অভিজ্ঞ এবং প্রসিদ্ধ এবং সুপরিচিত হৃদরোগ, বাতজ্বর ও মেডিসিন বিশেষজ্ঞ। ইবনেসিনা ডায়াগনস্টিক এন্ড ইমেজিং সেন্টার এর চেম্বার এ তিনি রোগী দেখেন। সেখানে স্যারের রোগী দেখার বা সাক্ষাতের সময় বিকাল 5 টা থেকে রাত 9 টা পর্যন্ত এবং শুক্রবারে তিনি রোগী দেখে থাকেন। শুক্রবারে সাক্ষাতের সময় সকাল 10 টা থেকে দুপুর বারোটা পর্যন্ত। ৯১২৬৬২৫-৬, ৯১২৮৮৩৫-৭ এবং ০১৭৬৩-২৮৭৪০১-২, ০১৭৪৭-৪৪৪২৫৪ নাম্বারে সরাসরি কথা বলে স্যারের সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

প্রফেসর ডাঃ অসিত বরন অধিকারী স্যার একজন হৃদরোগ, রক্তনালী ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ সার্জন। স্যারের দ্বারা ডিগ্রীগুলো অর্জিত হয়েছে সেগুলো নিম্নরূপ এমবিবিএস, এমএস (সিভি ও টি) এফআইসিএস, পিএইচডি,ডিএসসি। তিনি একজন গোল্ড মেডালিস্ট এবং ফেলো নিউইয়র্ক মেডিকেল কলেজ, এনওয়াই, ইউএসএ।

স্যার বর্তমানে আল-হেলাল স্পেশালাইজ্ড হাসপাতাল লিমিটেড এর চেম্বারের সন্ধ্যা ছয়টা থেকে রাত 9 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। তবে স্যার সপ্তাহের বৃহস্পতিবার এবং শুক্রবার ব্যতীত অন্য দিন রোগী দেখেন। অন্যান্য সরকারি ছুটির দিনগুলোতে স্যারের চেম্বারে বসেন না। তবে স্যার কে দিয়ে যদি দেখাতে চান তাহলে আগে থেকেই নিম্নরূপ নাম্বারে যোগাযোগ করতে পারেন। যোগাযোগের নম্বর হলো ৯০০৬৮২০,৯০০৮১৮১ এবং ০১৮১৬-৪০৯১৬৪, ০১৬১১-৫৩২৮১৯।

অধ্যাপক ডাঃ এম. তোউহিদুল হক বাংলাদেশ মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। স্যারের অর্জিত ডিগ্রী হলো এমবিবিএস, এফইএসসি, এফএসিসি (আমেরিকা) এবং এমডি(কার্ডিওলজি)। স্যারের চেম্বার ধানমন্ডির ইবনেসিনা ডায়াগনস্টিক এন্ড ইমেজিং সেন্টার।

তিনি সেখানে নিয়মিত ভাবে বিকাল 5 টা থেকে রাত 9 টা পর্যন্ত এবং শুক্রবারের দিন সকাল দশটা থেকে বারোটা পর্যন্ত সময় দেন। ৯১২৬৬২৫-৬,৯১২৮৮৩৫, ০১৭৪৭-৪৪৪২৫৪ এবং ০১৭৬৩-২৮৭৪০১-২ নম্বরে যোগাযোগ করলে রিসিপসনে কথা বলে আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে পারবেন।

অধ্যাপক ডাঃ খাজা এন মাহমুদ স্যার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট এর কার্ডিও ভাসকুলার সার্জারি বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। তাছাড়া স্যার বর্তমানে একজন প্রসিদ্ধ হৃদরোগ,রক্তনালী ও বক্ষব্যাধি রোগ বিশেষজ্ঞ সার্জন। স্যার এর যোগ্যতা সমূহ হলো ফেলো বিশ্বসাস্থ্য সংস্থা (আমেরিকা,থাইম্যান্ড,ভারত) এবং বাইপাস সার্জারিতে আমেরিকায় পেশিক্ষণ প্রাপ্ত।

স্যারের রোগী দেখার চেম্বার মর্ডান ডায়াগনষ্টিক সেন্টার লিঃ। রোগী দেখানোর জন্য আপনারা নিম্নলিখিত নাম্বারে যোগাযোগ করতে পারেন। ৮৩৬৩৩৩৪-৫,৮৩৬৩৩৩৭-৮ যেকোনো একটি নাম্বারে যোগাযোগ করলে আগে থেকে সিরিয়াল পেয়ে যাবেন।

অধ্যাপক সৈয়দ আজিজুল হক স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের একজন হূদরোগ বিশেষজ্ঞ এবং অধ্যাপক ও বিভাগীয় প্রধান। তিনি যে সকল ডিগ্রী সময় অর্জন করেছিল তার নিম্নরূপ এমবিবিএস, এফসিপিএস (মেডিসিন), এমডি (কার্ডিওলজি), এফএসিসি (ইউএসএ) এবং এফআরসিপি (এডিন, ইউকে), ফেলো ইন কার্ডিওলজি (জাপান)।

তিনি যে চেম্বারে রোগী দেখেন এসেছেন বাড়ির ঠিকানা হলো নিউ ঢাকা মর্ডান ক্লিনিক । তিনি সপ্তাহের প্রতিদিন নিয়মিত ভাবে দুপুর 2:30 থেকে বিকেল 3:30 পর্যন্ত চেম্বারে রোগী দেখেন। সরাসরি স্যারের দেখা পেতে হলে তা সম্ভব নয়। তাই আপনাদেরকে আগে থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। সিরিয়াল গ্রহণের জন্য মোবাইল নম্বর হল ০২-৭৩১৩৩৫৯, ৭৩১৩৫৫৭, ৭৩১৭৪৯৬ এবং। ০১৭১১-৬৯৭২৪১।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.