A বিশেষজ্ঞ ডাক্তার

হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার সিলেট নাম ঠিকানা, রোগী দেখার চেম্বার ও সময়, সিরিয়ালের জন্য ফোন নম্বর

প্রিয় সিলেটবাসী, আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সিলেটের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সকল তথ্য পেয়ে যাবেন। আপনারা এই পোস্টে সিলেটের স্বনামধন্য এবং বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য পাবেন। আপনারা যাতে খুব সহজেই বিশেষজ্ঞ ডাক্তারদের নাম ও ঠিকানা জানতে পারেন এবং কোথায় বসে রোগী দেখেন এবং কোন সময় দেখেন তা জানতে পারবেন। তাছাড়া সদস্যরা এগিয়ে এসে চেম্বারে সিরিয়াল গ্রহণের পাশাপাশি ফোনকলের মাধ্যমেও সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তার জন্য প্রত্যেকটি বিশেষজ্ঞ ডাক্তারদের নামের সঙ্গে সিরিয়ালের জন্য ফোন নম্বর দিয়ে দিয়েছি।

অধ্যাপক ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর স্যার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন প্রাক্তন বিভাগীয় প্রধান। তবে স্যার বর্তমানে নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিওলজি বিভাগের একজন অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস, ডি-কার্ড (ডিইউ)। স্যারের রোগী দেখা চেম্বার হল সিলেটে আখালীয়ায় অবস্থিত মাউন্ট এডোরা হসপিটাল। সেখানে স্যারের অ্যাপয়েন্টমেন্ট গ্রহণ করতে চাইলে প্রতিদিন অফিশিয়াল টাইমে অর্থাৎ সকাল 9 টার ভিতরে আপনাদের +8801765548515 নাম্বারে যোগাযোগ করতে হবে।

অধ্যাপক ডাঃ মোহাম্মদ শাহাবুদ্দিন স্যার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগের একজন অধ্যাপক ও বিভাগীয় প্রধান। তিনি এমবিবিএস এবং এমডি (কার্ডিওলজি) ডিগ্রী অর্জন করেছেন। তাছাড়া শাহাবুদ্দিন স্যার ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট হিসেবে পরিচিত। স্যারের রোগী দেখার চেম্বারের ঠিকানা হলো মাউন্ট এডোরা হসপিটাল। তিনি সেখানে সপ্তাহের ছয়দিন রোগী দেখেন। +8801715067019 অথবা +8801975067019 নাম্বারে ফোন করে সেখানে স্যার এর অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে পারবেন।

ডাঃ মোঃ আজিজুর রহমান রোমান স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হূদরোগ বিভাগের একজন হৃদরোগ বিশেষজ্ঞ। আজিজুর রহমান স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এবং এমডি (কার্ডিওলজি) ডিগ্রী সমূহ গ্রহণ করেছেন। তিনি সিলেটের রিকাবীবাজার এ অবস্থিত আইডিয়াল কম্পিউটারাইজড ডায়াগনস্টিক সেন্টার চেম্বারে রোগী দেখে থাকেন। তাই আপনারা যদি সেখানে আজিজুর রহমান স্যারকে দিয়ে রোগী দেখাতে চান তাহলে +8801711905035 নাম্বারে যোগাযোগ করুন।

ডাঃ মোহাম্মদ নূরুল আফসার (বদরুল) স্যার নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন সহযোগী অধ্যাপক। তাছাড়া স্যার সিলেটের হৃদরোগ, মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ হিসেবে সুপরিচিত। নুরুল আবসার স্যারের দ্বারা এমবিবিএস (সিওমেক), এমডি (কার্ডিওলজি), ডি-কার্ড (ঢাকা), এফইএসসি (লন্ডন), এফএসিসি (আমেরিকা) এবং পিএইচডি (ডায়াবেটিস) ডিগ্রী সমূহ এবং যোগ্যতাসমূহ অর্জন করেছেন।

স্যার মেডিকেল কলেজ রোডে অবস্থিত ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চেম্বার এ সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য 6 জন রোগী দেখেন। তিনি রোগীদের সঙ্গে সাধারণত দুপুর 1 টা থেকে সন্ধ্যা 7 টা পর্যন্ত সাক্ষাৎ করেন। আপনারা যারা দূর-দূরান্ত থেকে আসবেন তারা সরাসরি সিরিয়াল গ্রহন করুন। সিরিয়ালের জন্যঃ +8801708399305 নাম্বারটি ব্যবহার করুন।

ডাঃ মোঃ ফখরুল ইসলাম স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগ বিভাগের একজন সহকারি অধ্যাপক। ফখরুল ইসলাম স্যার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমডি (কার্ডিওলজি) জগতে সমূহ অর্জন করেছেন। স্যার সিলেটের ইবনে সিনা ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার চেম্বার এ সপ্তাহের শুক্রবার ও শনিবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখে থাকেন।

চেম্বারে স্যার সাধারণত রোগী দেখার জন্য সময় দেন বিকাল 4 টা থেকে রাত 9 টা পর্যন্ত।+8801708399305 নাম্বারে কল করলে সিরিয়াল গ্রহণে ইচ্ছুক ব্যক্তিরা সিরিয়াল গ্রহণ করতে পারবেন। তাছাড়া তিনি মেডি-এইড ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার রোগী দেখে থাকেন। সেখানে স্যারের চেম্বার এ রোগী দেখার সময় এবং সিরিয়াল গ্রহণ করতে চাইলে +8801711275902 নাম্বারে যোগাযোগ করুন।

ডাঃ মোঃ সোহেল আলম স্যার সিলেটের কার্ডিওলজি বিভাগের একজন কনসালটেন্ট এবং ক্রিটিক্যাল কেয়ার এন্ড স্পেশালিস্ট। তিনি এই পর্যন্ত এমবিবিএস, এমডি – কার্ডিওলজি (বিএসএমএমইউ) ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো আল হারামাইন হাসপাতাল প্রাঃ লিঃ। সেখানে স্যার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এবং সিরিয়াল গ্রহণ করতে আপনারা নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুন। সেখানকার যোগাযোগের এবং সিরিয়ালের জন্যঃ +8801931225555 এবং +8801961995555 নাম্বার ব্যবহার করুন।

ডাঃ হিরন্ময় দাশ স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিওলজি বিভাগের একজন সহকারী অধ্যাপক এবং হূদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। তিনি সিলেটের একজন অভিজ্ঞ ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিয়লজিস্ট। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো এমবিবিএস (ঢাকা), এমডি (কার্ডিওলজি) এবং বিএসএমএমইউ। স্যার পপুলার মেডিকেল সেন্টার লিঃ চেম্বার এ সপ্তাহের শুক্রবার ছাড়া অন্যান্য ছয়দিন রোগী দেখে থাকেন। যে সময় স্যার চেম্বারে রোগী দেখে থাকেন সে সময় হল বিকেল চারটা থেকে রাত 9 টা পর্যন্ত। তাই আপনারা উল্লেখিত সময়ের মধ্যে স্যারের অ্যাপোয়েন্টমেন্ট গ্রহণ করতে চাইলেই আগে থেকে +8801749937601 নাম্বারে কথা বলে সিরিয়াল বুকিং দিন।

ডাঃ জি.এম. মহীউদ্দীন স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হূদরোগ বিভাগের একজন সহকারী অধ্যাপক এবং হূদরোগ বিশেষজ্ঞ। তিনি এমবিবিএস এবং এমডি কার্ডিওলজি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যার এর রোগী দেখার চেম্বার হলো পপুলার মেডিকেল সেন্টার লিঃ। এই চেম্বারটি সিলেটের কাজল শাহ এর নিউ মেডিকেল রোড এ অবস্থিত।

চেম্বারে 402 নম্বর রুমে বসে তিনি রোগী দেখে থাকেন। তিনি প্রতিদিন দুপুর 3 টা থেকে রাত 10 টা পর্যন্ত রোগী দেখেন এবং সপ্তাহের শুক্রবার সকাল 9 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত রোগী দেখে থাকেন। সেখানে সিরিয়াল গ্রহণের জন্য আপনারা +8801624634816 নাম্বারে কল করুন।

ডাঃ ফারজানা তাজিন ম্যাডাম সিলেটের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের হৃদরোগ বিভাগের একজন কনসালটেন্ট এবং বিশেষজ্ঞ। ফারজানা ম্যাডাম এমবিবিএস এবং এফসিপিএস কার্ডিওলজি ডিগ্রী অর্জন করেছেন। ম্যাডাম নিয়মিতভাবে পপুলার মেডিকেল সেন্টার লিঃ এর চেম্বারে রোগী দেখার জন্য থাকেন। তাই সেখানে ম্যাডামকে দিয়ে দেখাতে হলে আপনারা আগে থেকে পপুলার মেডিকেল সেন্টারে ফোন করে সিরিয়াল বুকিং দিন। সিরিয়ালের জন্য ফোন নম্বর উপরে দেওয়া আছে।

ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম স্যার সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কার্ডিওলজি বিভাগের একজন সহযোগী অধ্যাপক এবং হূদরোগ বিশেষজ্ঞ। তিনি এ পর্যন্ত যে সকল ডিগ্রী সমূহ এবং প্রশিক্ষণ গ্রহণ করেছেন সেগুলো হলো এমবিবিএস, এমডি (কার্ডিওলজি), এফআরসিপি (ইউ.কে), এমসিসিপি (ইউএসএ), ডি-কার্ড (লন্ডন), এবং মেম্বার, সোসাইটি ফর করোনারী এনজিওগ্রাফি এন্ড ইন্টারভেনশন (ইউ.এস.এ) এবং (এনজিওগ্রাম, এনজিপ্লাষ্টি, পেসমেকার স্থাপন বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত)।

তিনি সিলেটের কাজলশাহ এ অবস্থিত মেডিনোভা মেডিকেল সার্ভিসেস চেম্বার এ রোগীদের সঙ্গে সাক্ষাতের জন্য বসেন। আপনারা যদি সেখানে স্যারকে দিয়ে দেখাতে চান তাহলে বিকাল 5 টা থেকে রাত 9 টার মধ্যে যোগাযোগ করবেন। তবে তিনি সপ্তাহের শুক্রবার ব্যতীত অন্যান্য দিন রোগী দেখে থাকেন। +8801754673017 এবং +8801774525153 নাম্বারে যোগাযোগ করুন।

ডাঃ মোহাম্মদ সাকির আহমদ (শাহীন) সিলেটের পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের একজন সহকারী অধ্যাপক। শাহিন স্যার এমবিবিএস এবং এমডি কার্ডিওলজি ডিগ্রী সমূহ অর্জন করেছেন। স্যারের রোগীদের সঙ্গে সাক্ষাতের চেম্বার হল আইডিয়াল কম্পিউটারাইজড এন্ড ডায়াগনস্টিক সেন্টার। এই চেম্বারটি মদনমোহন কলেজ রোডে অবস্থিত। স্যার একদিনে দুই শিফটে রোগী দেখে থাকেন। সেখানে তিনি দুপুর 2:30 থেকে 4 টা 30 পর্যন্ত একশিফটে রোগী দেখেন এবং বিকালের শিফটে পাঁচটা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখেন। 8801711905035 নম্বরটি হলো সিরিয়াল গ্রহণ করার জন্য নম্বর। সিরিয়াল বুকিং দিতে আপনার নাম্বারটি ব্যবহার করতে পারেন।

অধ্যাপক ডাঃ সুধাংশু রঞ্জন দে স্যার এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের একজন বিভাগীয় প্রধান অধ্যাপক। স্যারের অর্জিত ডিগ্রী সমূহ হলো নিম্নরুপ: এমবিবিএস, এমডি, এফইএসসি এবং এফএসিসি। তিনি মেডিনোভা মেডিক্যাল সার্ভিসেস লিমিটেড চেম্বারে শুধু সপ্তাহের শুক্রবার ছাড়া রোগী দেখে থাকেন।

চেম্বারে স্যারের রোগী দেখার সময় হল বিকাল ৩ঃ৩০ টা থেকে ৪ঃ৩০মি এবং সন্ধ্যা ৭টা থেকে রাত ১০ টা পর্যন্ত। তাই আপনারা উল্লেখিত সময়ে স্যারের লেখা পাবেন এবং তার জন্য আপনাদের সিরিয়াল নিশ্চিত করতে। সিরিয়াল গ্রহণ করার জন্য আপনারা +8801754673017 এবং +8801774525153 নাম্বারে কথা বলুন।

ডাঃ মোঃ শুয়াইব আহমদ (শোয়েব) সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের একজন বিশিষ্ট এবং অভিজ্ঞ হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ। শুয়াইব আহমদ স্যার এই পর্যন্ত যে সকল ডিগ্রী এবং প্রশিক্ষণ নিয়েছেন সেগুলো হলো এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ্য), এবং এমডি (কার্ডিওলজি), ফেলো এনএসটি)।

তিনি পপুলার মেডিকেল সেন্টার এন্ড হসপিটাল এর চেম্বার এ সপ্তাহের শুক্রবার ছাড়া অন্যান্য ছয়দিন নিয়মিতভাবে রোগী দেখেন। স্যার চেম্বারে যখন রোগীদের সঙ্গে সাক্ষাৎ করেন সেই সময় টি হল প্রতিদিন বিকেল পাঁচটা থেকে রাত 8 টা পর্যন্ত। তাই আপনারা উল্লেখিত সময়ের ভেতরে আগে থেকে সিরিয়াল গ্রহণ করে স্যারের সঙ্গে সাক্ষাৎ করে রোগ নির্ণয় করুন। সিরিয়ালের জন্যঃ +09636772212 নাম্বারে যোগাযোগ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *