A রাজশাহী বিভাগনওগাঁ

প্রাইম ল্যাব এন্ড হসপিটাল নওগাঁ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

প্রাইম ল্যাব এন্ড হসপিটাল নওগাঁ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লিখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই পেয়ে যাবেন প্রাইম ল্যাব এন্ড হসপিটাল এর সকল তথ্য এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। 

যেকোনো রোগ হলে প্রথমে আমরা ডাক্তারের কাছে যাই এবং ডাক্তারের চিকিৎসা অনুযায়ী আমরা সুস্থ হয়ে বাড়ি ফিরে আসতে। সেজন্য ডাক্তারের প্রতি ভরসা রাখতে হবে এবং সঠিকভাবে চিকিৎসা গ্রহণ করতে হবে। যেকোনো রোগ দেখা দিলে আপনারা চিন্তিত না হয় আপনাদের নিকটস্থ প্রাইম ল্যাব এন্ড হসপিটালের চিকিৎসা গ্রহণ করতে পারেন কারণ এখানে আধুনিক ও উন্নত মানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। 

এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল রোগের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগের পরীক্ষা নিরীক্ষার সুব্যবস্থা। মনে রাখবেন ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হতে পারে সে জন্য সব সময় সঠিক ডাক্তারের পরামর্শ এবং চিকিৎসা গ্রহণ করতে হবে তাহলে সুস্থ থাকা সম্ভব। প্রতিটি মানুষের উচিত নিয়মিত ডাক্তারের পরামর্শ এবং চেকআপের মধ্যে থাকা তাহলে আর কোনো রোগী শরীরে বাসা বাঁধতে পারবে না। 

আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন প্রাইম ল্যাব এন্ড হসপিটাল এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার নাম্বারটি। এই সকল তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন হয়রানি ছাড়াই। 

আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতলে কোন বিশেষজ্ঞ ডাক্তার কোন রোগের জন্য চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার ও সময়সূচী। 

এই তথ্যগুলো আপনার জানা থাকলে আপনি যেকোন জায়গা থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করে তাদের চেম্বারে সিরিয়াল দিয়ে রোগী দেখাতে পারবেন হয়রানি ছাড়াই।শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলে। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

প্রাইম ল্যাব এন্ড হসপিটাল নওগাঁ সদর হসপিটাল রোড নওগাঁ 6500এখানে রয়েছে আধুনিক চিকিৎসার ব্যবস্থা। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসার জন্য এদিকে ওদিকে ছুটাছুটি করে যার ফলে আস্তে আস্তে রোগটি আরো বৃদ্ধি পেতে থাকে। আপনারা যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে খুব সহজেই প্রতিটি হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য গুলো পেয়ে যাবেন এবং চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

আপনার যে ডাক্তার টিপে ওজন আপনি তার সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। প্রাইম ল্যাব এন্ড হসপিটালের রয়েছে ডিজিটাল এক্সরে মেশিনের মাধ্যমে এক্সরে করার সুযোগ সুবিধা। অর্থোপেডিক্স রোগীদের জন্য ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা করা হয় এবং অপারেশনের সুযোগ রয়েছে এখানে। রয়েছে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে এসেছে করার ব্যবস্থা। 

এখানে নাককানগলার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এবং আধুনিক পদ্ধতিতে পরীক্ষা নিরীক্ষার সুযোগ। চোখের জন্য রয়েছে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমিক পরীক্ষা নিরীক্ষা সহ ডিজিটাল পদ্ধতিতে অপারেশনের ব্যবস্থা যার মাধ্যমে রক্তপাত এবং ব্যান্ডেজ এর প্রয়োজন হয় না।

ডাক্তারের ফোন নাম্বার

প্রাইম ল্যাব এন্ড হসপিটালিটি 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসাসেবা দেওয়ার জন্য। এখানে অভিজ্ঞ ডাক্তারের পাশাপাশি অধিক নার্সের ব্যবস্থা রয়েছে। যে সকল রোগের এখানে ভর্তি থাকে তাদের চিকিৎসার জন্য রয়েছে এক্সট্রা কেয়ার এর ব্যবস্থা। এখানে আলট্রাসনোগ্রাফির মাধ্যমে মহিলাদের সকল রোগ নির্ণয় করা যায় যেমন জরায়ুতে টিউমার কিডনিতে পাথর আলসার এপেন্ডিসাইটিস নিউরোলজি ইত্যাদি। 

আবার আলট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয় সাথে জানা যায় তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে। এখানে নরমাল ডেলিভারি এবং সিজারের ব্যবস্থা রয়েছে আধুনিক পদ্ধতিতে। প্রাইম ল্যাব এন্ড হসপিটাল এ রয়েছে বক্ষব্যাধি চর্ম রোগের চিকিৎসার ব্যবস্থা। 

এখানে ডায়াবেটিসসহ উচ্চ রক্তচাপ এবং নিম্ন রক্তচাপের চিকিৎসা দেয়া হয়। উচ্চ রক্তচাপ থেকে নানারকম রোগের সৃষ্টি হয় যেমন প্যারালাইসিস হার্ট অ্যাটাক ইত্যাদি। এই সকল রোগের চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে করানো হয়। আপনারা সঠিক চিকিৎসা পেতে চাইলে যোগাযোগ করুন প্রাইম ল্যাব এন্ড হসপিটাল। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *