A রাজশাহী বিভাগরাজশাহী

সিডিএম হাসপাতাল রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

সিডিএম হাসপাতাল রাজশাহী ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের এই লিখাটি মনোযোগ সহকারে পড়তে হবে। আমরা আমাদের এই ওয়েবসাইটে সিডিএম হাসপাতালের সকল ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে। আপনারা জেনে খুশি হবেন যে আমরা বাংলাদেশের সকল হাসপাতালের ডাক্তার তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছি ‌l

আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা।আপনারা আমাদের ওয়েবসাইট থেকে সকল প্রকার বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা পেয়ে থাকবেন এবং এখান থেকে ডাক্তারদের সাথে যোগাযোগ করে সেবা গ্রহণ করতে পারবেন।
আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে আমরা বাংলাদেশের সকল হাসপাতালের ডাক্তারের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে।

ডাক্তারের তালিকা

সিডিএম হাসপাতাল রাজশাহী এটা চৌধুরী টাওয়ার, বি 473/ 474, লক্ষ্মীপুর (পপুলার ডায়গনিক সেন্টার এর পূর্ব পাশে) থেকে কথা বললেন রাজশাহী। সিডিএম হাসপাতাল টিতে অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করা হয়। এখানে সব ধরনের রোগীদের সেবা প্রদান করা হয়।

এখানকার সকল ডাক্তারের চেম্বার নিয়েও রোগী দেখেন এবং নিজের হাসপাতালেই সেবা দিয়ে থাকেন। এখানে অনেক প্রকার সেবায় দেয়া হয় যেমন হল, ডিএনসি, নিউরো সার্জারি ইত্যাদি সেবা দেওয়া হয়।এখানে সকল বিষয়ে অপারেশনের ব্যবস্থা রয়েছে। এখানকার অপারেশন কক্ষটি অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন। নিউরোসার্জারী তে বাইরে থেকে ডাক্তার আসেন চেকআপের জন্য।তারা আধুনিক যন্ত্রপাতি ব্যবহার করে রোগীকে ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসা দেয়।

নিউরোলজির যে সকল সমস্যাগুলো মানুষের হয় যেমন মূত্রথলির কোন সমস্যা প্রসাবের সমস্যা। মূত্রথলি বড় হয়ে যাওয়া ইত্যাদি সমস্যার জন্য এখানে সার্জারির ব্যবস্থা রয়েছে। এখানে নার্সরা অনেক অভিজ্ঞতা সম্পন্ন। তারা রোগীদের সাথে অনেক ভালো আচরণ করে এবং রোগীদের অনেক ভালো করে সেবা দিয়ে থাকেন। যাদের ব্রেনের সমস্যা থাকে তাদের জন্য রয়েছে সুখবর এখানে ব্রেনের সমস্যার সমাধান রয়েছে।

এখানে যারা ব্রেন মানে মাথার যন্ত্রণায় ভোগেন যাদের মাইগ্রেনের সমস্যা থাকে তাদেরকে খুব ভালো করে সিটি স্ক্যান করে দেখা হয় এবং এর সকল কাজ অভিজ্ঞ ডাক্তার করেন এবং তারাই সেবা প্রদান করে থাকেন। এই ডাক্তার গুলোকে সিরিয়াল দিয়ে তারপরে সেবা নিতে হয় চিকিৎসা নিতে হয়। যে সকল বিশেষজ্ঞ ডাক্তার বাইরে থেকে আসেন তারা সকাল আটটা থেকে দুপুর দুইটা অভিজ্ঞান চারটা থেকে রাত 8 টা পর্যন্ত রোগী দেখেন।

সিডিএম হাসপাতালটি তে নার্ভের সকল রোগ পরীক্ষা-নিরীক্ষা করা হয়। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে রোগ নির্ণয় করে।
এখানে মেরুদন্ড বিশেষজ্ঞ ডাক্তাররা বসেন। মেরুদন্ডের জন্যই মানুষ সোজা হয়ে দাঁড়াতে পারে এবং হাঁটাচলা করতে পারে। মেরুদন্ড তে নানা রকমের সমস্যা হয়। যেমন মেরুদন্ডের হাড় ভেঙ্গে যাওয়া, মেরুদন্ডের হাড় ক্ষয় হয়ে যাওয়ায়, মেরুদন্ডে ব্যথা হওয়া, মেরুদন্ডের হাড় বাঁকা হয়ে যায়।যার ফলে মানুষ হাঁটাচলা করতে পারে না এবং মেরুদন্ডের হাড়ের জন্য বসে থাকা যায় না শুয়ে থাকে ও আরাম পাওয়া যায় না নানান রকমের সমস্যার সমাধান হয়।

এখানে মেরুদণ্ডের জন্য বিশেষজ্ঞ সার্জন ও চিকিৎসক থাকে। এখানে মেরুদণ্ডের জন্য বিশেষজ্ঞ ডাক্তার চেম্বারে বসেন।
তাই আপনারা যাদের মেরুদন্ডের সমস্যা নিয়ে ভুগছেন তারা সিডিএম হাসপাতালে এসে বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে চিকিৎসা করাতে পারেন।
এখানে অর্থোপেডিক ও ট্রমা চিকিৎসা করা হয়।অর্থোপেডিক্স এর যে সকল সমস্যা থাকে এখানে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা করে রোগীকে সুস্থ করে তোলা হয়।

অনেকের হাড় ফেটে যায় অনেকের হাড়ে ব্যথা করে অনেকের জয়েন খুলে যায় পায়ের হাড় ভেঙে যায়।হয়ে পড়ে থাকে তাদের জন্য রয়েছে সুব্যবস্থা। সিডিএম হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এর সুবিধা। এসকল ডাক্তাররা ঢাকা বা রাজশাহী সরকারি মেডিকেল থেকে আসে এবং তাদের চেম্বারে রোগী দেখেন।এখানে রয়েছে ডিজিটাল মেশিনের মাধ্যমে এক্সরে সুবিধা অর্থোপেডিক্স সকল রোগের জন্য এখানে এর ব্যবস্থা রয়েছে।

ফোর ডিকালার এক্সরে মেশিনের বোবা হচ্ছে এক্সরে করা হয়। যদি পায়ে ব্যথা থাকে সেটা উপর থেকে দেখা যায়না।তখন সেটা এক্সরে করা হয়। এক্সরে করার মাধ্যমে রোগটা তাড়াতাড়ি নির্ণয় করা যায়।
এখানে বিশেষজ্ঞ ডাক্তার আসেন এবং ইনারা রাজশাহী সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আসেন এবং রোগী দেখেন।
এখানে পেডিয়াত্রিক অর্থোপেডিক কেন ব্যবস্থা রয়েছে। এবং পেডিয়াট্রিক অর্থপেডিক ডাক্তার ইন্ডিয়া থেকে আসেন।যে সকল শিশুদের হাড় ভেঙে যায় পাহাড়ের কোন সমস্যা থাকে সে সকল শিশুদের জন্য ইন্ডিয়া থেকে ডাক্তারি চিকিৎসা দিয়ে থাকেন।
নবজাতক শিশুদের জন্মের পর থেকেই অনেকেরে হাড় বাঁকা থাকে পা বাঁকা থাকে তাদের জন্য রয়েছে এখানে সুব্যবস্থা। ইন্ডিয়ার ডাক্তার এসে তাদের সেবা দিয়ে থাকে।
এখানে জেনারেল সার্জারি করা হয়। সিডিএম হাসপাতালে শিশুদের সার্জারি করা হয়। শিশুদের নানা রকম রোগ হয় সে সকল রোগের জন্য এখানে বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারা অপারেশন করা হয়।
এই হাসপাতালটিকে অপারেশনের খুবই সুব্যবস্থা রয়েছে সকল বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা অপারেশন করা হয়। এখানে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের জন্য রয়েছে কেবিনের ব্যবস্থা।
এখানকার নার্সরা অনেক সুস্থ ভাবে সেবা দিয়ে থাকে। শিশুদের অনেক রকম সমস্যা হয় যেমন তাদের হার্টের সমস্যা হয় কিডনির সমস্যা হয় পিত্তথলিতে পাথর হয় মূত্রথলির সমস্যা হয় এ সকল সমস্যার অপারেশন এখানে করা হয়।
এখানে আল্ট্রাসনোগ্রাফির সুব্যবস্থা রয়েছে ।আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে রোগ নির্ণয় করার সুবিধা হয়। প্রেগনেন্সি মহিলাদের জন্য আলট্রাসনোগ্রাফি করা খুবই সুবিধাজনক।
এখানে মহিলাদের জন্য রয়েছে মহিলা ডাক্তারের সুব্যবস্থা।এখানে আলট্রাসনোগ্রাফি করলে প্রেগনেন্সি মহিলাদের বাচ্চারা কেমন আছে বাচ্চার ওজন কতটা হয়েছে বাচ্চা সুস্থ আছে কিনা। কি বাচ্চা হবে সব কিছুই খুব সহজে জানা যায়। এবং তলপেটের বা মূত্রথলির মূত্রনালীর জরায়ুর সব রকম রোগী সন্ধান মেলে আলট্রাসনোগ্রাফি করলে।করা হয় তাহলে বোঝা যায় যে সমস্যাটা কোথায়।
জরায়ুতে টিউমার এর জন্য মানুষের পেটে অনেক ব্যথা হয় এবং যাদের পেশাবের ইনফেকশন থাকে সেসব রোগগুলো ধরা পড়ে। তাই আধুনিক আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে চেকআপ করান তাই ভালো।
সিরিয়াল হাসপাতালে আল্ট্রাসনোগ্রাফির জন্য রয়েছে বিশেষজ্ঞ মহিলা ডাক্তার ইনারা 24 ঘন্টা এখানে সেবা দিয়ে থাকেন।এবং খুব সুন্দর ভাবে সুষ্ঠুভাবে আলট্রাসনোগ্রাফি করে।
যাদের পিত্তথলিতে পাথর কিডনির সমস্যা সেগুলো আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে ধরা পড়ে। এখানে এপেন্ডিসাইডের অপারেশন করা হয় এবং রোগ নির্মূল করা হয়।
এখানে আয় শরীরের যাবতীয় চিকিৎসা দেয়া হয়। ডাক্তার যদি ভালো না হয় সেখানে গিয়ে রুবি সুস্থ হয় না।সেজন্য রোগী সুস্থ হয়ে ওঠার পেছনে ডাক্তারের অবদান খুবই বেশি।
একটা ডাক্তারি পারে রোগীকে আবার নতুনভাবে সুস্থ জীবন ফেরত দিতে।তাই আপনারা আমাদের ওয়েবসাইট থেকে ডাক্তারের তালিকা নিয়ে আপনাদের রোগের চিকিৎসার জন্য ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারেন।

ডাক্তারের নাম্বার

সিডিএম হাসপাতালটি খুব সুন্দর ভাবে চিকিৎসা সেবা দিয়ে থাকেন। এখানে নিয়মিত বিশেষজ্ঞ ডাক্তারদের আসা-যাওয়া রয়েছে। এখানে ইন্ডিয়া থেকেও ডাক্তার আসে এবং রোগী দেখেন। এখানে রয়েছে এসেজ এর ব্যবস্থা। ইসিজির মাধ্যমে বুকের কোন সমস্যা থাকলে সেটা ধরা পড়ে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে এখানে ইসিজি করা হয়।

এখানে এসেছে করার জন্য রয়েছে অভিজ্ঞ ডাক্তার। ইসিজি যন্ত্রের যদি ভালো না হয় তাহলে সঠিক রোগটি নির্ণয় করা যায় না বা সঠিক রিপোর্ট পাওয়া যায়না তখন রোগী ভুল চিকিৎসা পেয়ে যায়। তাই আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে সুষ্ঠু ভাবে ইসিজি করা হয় এখানে।
হাসপাতাল থেকে সব ধরনের অপারেশন করা হয়। এখানে নরমাল সার্জারি সহ এপেন্ডিসাইটের অপারেশন করা হয় পিত্তথলির পাথর। জরায়ুতে টিউমার অপারেশন করা হয়।

চোখের মাংস বেড়ে যাওয়া নাকের মাংস বেড়ে যাওয়ার অপারেশন করানো হয়। এখানে বেবি ডেলিভারি করা হয় সিজার করা হয়। এখানে নাক কান গলার জন্য বাইরে চিকিৎসক আসেন। এবং নাক-কান-গলার সব রকম পরীক্ষা-নিরীক্ষা করে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা প্রদান করেন। এসকল চিকিৎসার জন্য তাদের চেম্বারে গিয়ে যোগাযোগ করতে হয়।তাই আমরা আপনাদের জন্য আমাদের এই ওয়েবসাইটটিতে ডাক্তারের নাম্বার দিয়ে দিলাম।এখান থেকে আপনারা খুব সহজে ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং সেখানে সিরিয়াল দিতে পারবেন।

সঠিক সময় মত ডাক্তারের চিকিৎসা গ্রহণ করতে পারবেন।কোন হয়রানি ছাড়াই ঘরে বসে আপনারা ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন আপনাদের জন্য আমরা এই আয়োজন টি করেছি। আপনারা যে কোন সমস্যার জন্যই এই হাসপাতালটির সাথে যোগাযোগ করতে পারবেন এখানে সকল অভিজ্ঞ ডাক্তার আসেন এবং দেশ ও দেশের বাইরে থেকেও ডাক্তারি সেখানে চিকিৎসা দিয়ে থাকেন।

এখানে রুট ক্যানাল বিশেষজ্ঞ ডাক্তার রোগী দেখেন। যাদের এই সমস্যাটি আছে তারা এখানে এসে চিকিৎসা নিতে পারেন। এখানে কসমেটিক ডেন্টাল সার্জন রোগী দেখেন। আপনাদের দাঁতের নানারকম সমস্যা হয়ে থাকে যেমন দাঁতের গোড়া ফোলা, দাঁতের গোড়া ফুলে যাওয়া, দাঁতের গোড়ায় পুঁজ হওয়া, দাঁত ফাঁক হয়ে যাওয়া, কিছু খাবার খেতে গেলে দাঁতের মধ্যে ঢুকে যাওয়া, দাঁত ব্যথা হওয়া, দাঁত থেকে রক্তপাত হওয়া, দাতের ব্যাথায় ব্রাশ না করতে পারা, এবং দাঁতের অনেক বেশি যন্ত্রণা হয়, এখানে দাঁত তোলার ব্যবস্থা রয়েছে।

এখানে এত সুন্দর করে দাঁত তুলতে জানো রোগীর কোনো কষ্টই হবেনা। এখানে শিশুদের দাঁতের সমস্যার সমাধান রয়েছে।অনেক শিশু এখন চকলেট খেয়ে দাঁতের অবস্থা একদমই খারাপ করে ফেলে। অংশই বাকি থাকে না গোরারসাথেসাথে লেগে যায়।
সে সকল শিশুদের জন্য রয়েছে আধুনিক ভাবে দাঁত তোলার ব্যবস্থা। এই আধুনিক ব্যবস্থার মাধ্যমে দাঁত তুললে শিশুদের একটু লাগবে না।

শিশুরা খুব সুন্দর ভাবে দাঁত তুলতে দেবে।আর ডাক্তার শিশুদের সাথে বন্ধুত্ব সুলভ আচরণ করেন যার ফলে শিশুরা অল্পতেই ডাক্তারদের কথা শুনে ফেলে। এখানে শিশুদের দাঁতের পোকা তোলা হয় কারণ যখন দাঁতে পোকা লাগে তখন অতিরিক্ত যন্ত্রণা হয়। শিশুদের জন্য এখানে ভালো ব্যবস্থা রয়েছে।এসকল রোগীদের জন্য রয়েছে সুব্যবস্থা সিডিএম হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার বসে। এবং এই ডাক্তার দাঁতের যাবতীয় সমস্যার সমাধান দিয়ে থাকেন।

এখানে ঢাকা থেকেও ডেন্টাল বিশেষজ্ঞ ডাক্তার আসে।তাই আপনারা যারা দাঁতের সমস্যা নিয়ে ভুগছেন তারা দেরি না করে সিডিএম হাসপাতালের ডাক্তারের সাথে যোগাযোগ করুন।আর আপনাদের সুবিধার জন্য যোগাযোগের মাধ্যমটা আমরাই করে দিচ্ছি আমাদের ওয়েবসাইট থেকে আপনারা সব ধরনের তথ্য ও সেবা পেয়ে যাবেন কোন হয়রানি ছাড়াই।

রোগীকে সুস্থ করে তোলাই ডাক্তারের ধর্ম।তাই আর ঘরে বসে না থেকে আপনারা সকল তথ্য সংগ্রহ করুন এবং ডাক্তারদের সাথে যোগাযোগ করে সেবা গ্রহণ করুন। সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *