A ঢাকাটাঙ্গাইল

সেন্ট্রাল মুক্তা হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সেন্ট্রাল মুক্তা হাসপাতাল টাঙ্গাইল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার পেতে আপনাদের আর কষ্ট করে হাসপাতাল পর্যন্ত যাবার কোনো প্রয়োজন নেই আপনারা এখন ঘরে বসে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন যদি চলে। সেজন্য আপনাদের আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং লেখাগুলো মনোযোগ সহকারে পড়তে হবে। বর্তমানে বাংলাদেশে অনেক উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে যার জন্য আপনাদের আর বাইরে কোথাও যাওয়ার প্রয়োজন নেই চিকিৎসার জন্য। 

তবে আপনি যদি ডাক্তার এবং হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানেন তাহলে সকল চিকিৎসায় পাবেন না তার জন্য আপনাকে সঠিকভাবে খোঁজখবর নিয়ে চিকিৎসার জন্য যেতে হবে। অনেক জটিল ও কঠিন রোগ রয়েছে যেগুলো অনেক মানুষ ভাবে বাংলাদেশে করা সম্ভব নয় সেজন্য তারা বাইরে দেশে যায় চিকিৎসার জন্য তবে আপনারা খোঁজ খবর নিয়ে দেখবেন এখন প্রায়ই হাসপাতালে উন্নতমানের চিকিৎসার ব্যবস্থা রয়েছে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটা হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে বসার সময়সূচি এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটি। এই তথ্যগুলো জানা থাকলে আপনি দেশের যে কোন প্রান্তে থেকে যেকোনো ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন যেকোনো সময় শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসতে হবে এবং এই সকল তথ্যগুলো সংগ্রহ করতে হবে। 

হঠাৎ করে কোনো মানুষ অসুস্থ হয়ে পড়লে নানা রকম চিন্তা মাথায় চলে আসে যেমন কোন হাসপাতালে চিকিৎসা নিবেন কোন ডাক্তারের কাছে চিকিৎসা নিবেন এবং সেই হাসপাতাল সম্পর্কে নানা রকম তথ্য ইত্যাদি। এমন সময় অনেক মানুষ ভুলবশত ভুল ডাক্তারের কাছে চিকিৎসা নাই আবার অনেকেই ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়ার জন্য দালালের খপ্পরে পড়ে যার ফলে তাদের টাকা। যখন আপনি ঘরে বসে সকল তথ্য জানতে পারবেন তখন এই সমস্যাগুলো আর হবে না তাই যেকোন সমস্যার জন্য চিকিৎসা নিতে চাইলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং ঘরে বসে ডাক্তারদের সাথে যোগাযোগ করুন। 

অনেক মানুষ আছে যারা সহজে চিকিৎসা নিতে চায় না যে কোন রোগ হলে ঘরে বসে থাকে এবং ভাবে অন্য কোন ওষুধ খেলে সে রোগ ভালো হবে তবে এইভাবে মানুষের আরো ক্ষতি হয় সেজন্য যতদ্রুত সম্ভব ডাক্তারের কাছে আসতে হবে এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা নিতে হবে। সেন্ট্রাল মুক্তা হাসপাতালে রয়েছে প্রতিটা রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা আপনারা যে কোন সমস্যা নিয়ে আসলে একই ছাদের নিচে সকল চিকিৎসা পেয়ে যাবেন বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে।

ডাক্তারের তালিকা

সেন্ট্রাল মুক্তা হাসপাতাল চব্বিশ ঘন্টা খোলা থাকে এবং এখানে ২৪ ঘন্টার বৈদ্যুতিক সুবিধা রয়েছে যার ফলে অপারেশনের কোন অসুবিধা হয় না। এখানে ডিজিটাল এক্সরে মেশিন এর মাধ্যমে আল বডি এক্সরে করা হয়। এখানে রয়েছে হাড়জোড়া হাড়ভাঙ্গা মেরুদন্ডের হাড়ের সমস্যা হারে ব্যথা সহ যে কোন আঘাত জনিত সমস্যার জন্য অর্থপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং বিশেষজ্ঞ সার্জনের দ্বারা অপারেশনের ব্যবস্থা। 

হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চেম্বারে বসেন এবং ইকোকার্ডিওগ্রাম ও ইসিজি করার ব্যবস্থা রয়েছে। যাদের স্ট্রোক হার্ট অ্যাটাক রয়েছে তাদের তাৎক্ষণাৎ চিকিৎসার জন্য ব্যবস্থা রয়েছে। এখানে কিডনির সমস্যা লিভারের সমস্যার জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জির জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয় এবং সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

সেন্ট্রাল মুক্তা হাসপাতালের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন নাম্বার আমাদের ওয়েবসাইটে রয়েছে এবং আপনি যেকোনো সময় যেকোনো ডাক্তারের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন খুব সহজেই। এখানে রয়েছে ডায়রিয়া ম্যালেরিয়া কলেরিয়া সহ যেকোনো ভাইরাস রোগের জন্য চিকিৎসা। মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা এবং ডিজিটাল আল্টাসনোগ্রাফির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা রয়েছে। 

নরমাল ডেলিভারি ও সিজার করা হয়। প্রেগনেন্ট মহিলাদের নিয়মিত চেকআপের ব্যবস্থা রয়েছে। এখানে ডায়াবেটিস রোগীদের সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা এবং কিছু নিয়ম নীতির প্রদান করা হয় যা ব্যবহার বা ফলো করলে রোগীরা সুস্থ থাকতে পারবে। তাই আপনারা আপনাদের নিকটস্থ সেন্ট্রাল মুক্তা হাসপাতালে চিকিৎসার জন্য আসলে সবচেয়ে ভালো চিকিৎসাটা পেয়ে সুস্থ থাকতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *