সিলেট বিভাগহবিগঞ্জ

চাঁদের হাসি হাসপাতাল লিমিটেড হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার

চাঁদের হাসি হাসপাতাল লিমিটেড হবিগঞ্জ ডাক্তার তালিকা ও ফোন নাম্বার পেতে আমাদের লেখা গুলো মনোযোগ সহকারে পড়তে হবে। আপনারা জেনে আমি আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা ও ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

আপনারা আমাদের ওয়েবসাইটের আসলে পেয়ে যাবেন চাঁদের হাসি হাসপাতাল লিমিটেড হবিগঞ্জ এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তথ্য এবং কিভাবে তাদের সাথে যোগাযোগ করবেন সে সকল মাধ্যম। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে তাদের সিরিয়াল নাম্বার পেয়ে যাবেন এবং সিরিয়াল দিতে পারবেন তারপর চিকিৎসা গ্রহণ করতে পারবেন খুব সহজে। 

আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন করা। আমরা সবসময় চেষ্টা করি আপনাদের সুস্থ রাখার এবং সঠিক চিকিৎসা দেয়ার জন্য।  চাঁদের হাসি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার কখন দেখবে সেই সকল সময় সুচি পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে।

ডাক্তারের তালিকা

চাঁদের হাসি হাসপাতাল লিমিটেড হবিগঞ্জ ফ্রিডম ফাইটার কমপ্লেক্স ,ওল্ড হসপিটাল রোড, হবিগঞ্জ। এই হাসপাতালের সকল রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষা করার পর প্রতিটি রোগের চিকিৎসা দেয়া হয় এখানে। চাঁদের হাসি হাসপাতাল একটি প্রাইভেট হাসপাতাল তবে এখানে সকল প্রকার রোগের চিকিৎসা দেয়া হয়। 

এই হাসপাতালে রয়েছে অত্যাধুনিক আধুনিক প্রযুক্তির অপারেশন এর যন্ত্রপাতির যার ফলে খুব সহজেই প্রতিটি অপারেশন সাকসেসফুল হয়। চাঁদের হাসি হাসপাতাল এ রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য চিকিৎসার ব্যবস্থা। সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার পর এখানে ডায়াবেটিক রোগীদের সকল চিকিৎসা প্রদান করা হয়। 

ডায়াবেটিস একেবারে নির্মূল করা সম্ভব নয় তবে এটি নিয়ন্ত্রণে রাখে স্বাভাবিক জীবনযাপন। চাঁদের হাসি হাসপাতাল হার্ট বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা রয়েছে। যাদের হার্ট অ্যাটাক হয় হার্টের ভাল্ব নষ্ট হয়ে যায় হার্টে পানি জমে ইত্যাদির জন্য এখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। এবং আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে প্রতিটি হার্টের রোগীকে চেকআপ করা হয় নিয়মিত। 

যে সকল রোগীদের  ওপেন হার্ট সার্জারির দরকার হয় তাদের এই হাসপাতাল এ এসে এখানে অপারেশন করানোর ব্যবস্থা করা হয়। চাঁদের হাসি হাসপাতাল লিঃ এর রয়েছে অর্থোপেডিক্স এর জন্য বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা।চাঁদের পায়ের সমস্যা হাঁটুর হাড় ক্ষয় গিয়েছে মেরুদণ্ডের হাড়ের সমস্যা তাদের জন্য এখানে রয়েছে চিকিৎসার ব্যবস্থা।

চাঁদের হাসি হাসপাতাল রয়েছে আধুনিক এক্সটের ব্যবস্থা যার ফলে সকল অর্থোপেডিক্স রোগীদের সুষ্ঠুভাবে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা প্রদান করা হয়। যে সকল মানুষের হঠাৎ করে হাতপা ভেঙে যায় তাদের অপারেশনের প্রয়োজন হয়। চাঁদের হাসি হাসপাতালের অর্থোপেডিক ছেড়ে সকল রোগীদের তৎক্ষণাৎ অপারেশন এর ব্যবস্থা রয়েছে।

ডাক্তারের ফোন নাম্বার

চাঁদের হাসি হাসপাতাল লিমিটেড হবিগঞ্জ 24 ঘন্টা খোলা থাকে এই হাসপাতালে। এখানে রয়েছে 24 ঘন্টায় সকল প্রকার সার্ভিসের ব্যবস্থা। চাঁদের হাসি হাসপাতাল এর প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা রয়েছে রয়েছে এমার্জেন্সি কক্ষ। এই হাসপাতালের রয়েছে নাককানগলার জন্য ডাক্তারের ব্যবস্থা। নাক কান গলার জন্য  সব রকম চিকিৎসা এখানে দেওয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে। আধুনিক মেশিনের মাধ্যমে পরীক্ষা করার পরেই এখানে সঠিক চিকিৎসা দেয়া হয়। 

চাঁদের হাসি হাসপাতাল রয়েছে মহিলাদের জন্য গাইনি ডাক্তারের ব্যবস্থা। প্রসূতি ও স্ত্রীরোগ সম্পর্কে সকল রোগের চিকিৎসা এখানে করা হয়। এখানে রয়েছে আধুনিক আল্ট্রাসনোগ্রাফির ব্যবস্থা যার মাধ্যমে প্রসূতি মায়ের সন্তানরা কেমন আছে কত বড় হয়েছে কোন পজিশনে আছে সব কিছুই বোঝা যায়। এই হাসপাতালে রয়েছে নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা।

 আলট্রাসনোগ্রাফির মাধ্যমে এখানে মহিলাদের সকল রোগ নির্ণয় করা যায় যেমন আলসারের সমস্যা কিডনিতে পাথর ইউরোলজি সমস্যা জরায়ুতে পাথর ইত্যাদি। এ সকল রোগের যদি অপারেশনের প্রয়োজন হয় তবে গাইনি ডাক্তার মাধ্যমে চাঁদের হাসি হাসপাতাল এ অপারেশন এর ব্যবস্থা করা হয়। চাঁদের হাসি হাসপাতাল এ অপারেশন থিয়েটার গুলো পরিষ্কার পরিচ্ছন্ন থাকে সবসময়। 

এখানে রয়েছে স্কিন এলার্জি চিকিৎসার ব্যবস্থা। কিডনি লিভার ইত্যাদি সমস্যার জন্য রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা।  চাঁদের হাসি হাসপাতাল এ সকল রোগ সুষ্ঠুভাবে দেখা হয় এবং চিকিৎসা দেয়া হয়। এজন্য আপনার রোগ নিয়ে বসে না থেকে আমাদের ওয়েবসাইট থেকে চাঁদের হাসি হাসপাতাল এর সকল তথ্য সংগ্রহ করুন। আমাদের ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন চাঁদের হাসি হাসপাতাল এর সকল বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করার নাম্বার এবং তাদের চেম্বারে সিরিয়াল দেওয়ার নাম্বার।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.