A বিশেষজ্ঞ ডাক্তার

বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা মহাখালী তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

ঢাকাতে মহাখালী অঞ্চলে যে বড় বড় ডায়াগনস্টিক সেন্টার এবং বেসরকারি হাসপাতালগুলো রয়েছে সেখানে রয়েছে বিশেষজ্ঞ ডাক্তারের সমাহার। শুধুমাত্র চোখ কান খোলা রেখে সঠিক পথ অবলম্বন করে আপনাকে এই বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে হবে। তারা তাদের রোগ নির্ণয়ের ক্ষেত্রে এতটাই বিশেষজ্ঞ যে তারা অল্পতে রোগীদের চিকিৎসা প্রদান করতে পারে।

আজকের আমাদের এই আর্টিকেল থেকে আপনারা অবগত হতে পারবেন মহাখালীতে অবস্থিত সকল বেসরকারি এবং সরকারি হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারগুলোতে যে বিশেষজ্ঞ ডাক্তার বসে তাদের মধ্যে বক্ষব্যাধি ডাক্তারের তালিকা। সাধারণত বক্ষবাদী ডাক্তার গুলো অনেকটাই অভিজ্ঞ হয়ে থাকে এবং আপনি এই ধরনের বিশেষজ্ঞ ডাক্তার ছাড়া বক্ষবাদী চিকিৎসার সঠিক চিকিৎসা পাবেন না।

যারা কমেন্ট এর মাধ্যমে মহাকালীত অবস্থিত বক্ষব্যাধিক ডাক্তারের তালিকা জানতে চাচ্ছিলেন তাদের দৃষ্টি আকর্ষণ করছি এবং বলছি আমাদের তালিকাটি সংগ্রহ করুন। মহাখালীর মতন সুন্দর এলাকাতে বহু এমন প্রতিষ্ঠান রয়েছে যেখানে বক্ষব্যাধি ডাক্তার বসেন। শুধু যে ডাক্তার বসেন এমন নয় সেখানে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয় এবং এই চিকিৎসা প্রদানের ক্ষেত্রে যে চিকিৎসার সরঞ্জাম প্রয়োজন পড়ে সেগুলো রয়েছে বিশ্বমানের।

বাংলাদেশের সেরা বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা ঢাকা মহাখালী

সাধারণভাবেই বাংলাদেশের সেরা শহর হচ্ছে ঢাকা এবং এই ঢাকাতে রয়েছে সকল চিকিৎসার সব সুযোগ সুবিধা। সুযোগ সুবিধার পাশাপাশি আপনারা যারা বক্ষব্যাধি চিকিৎসা গ্রহণ করতে চাচ্ছেন তারা মহাখালীতে বেশ কয়েকটি বক্ষব্যাধি ইনস্টিটিউট বা বক্ষব্যাধি চিকিৎসা কেন্দ্রে উন্নতমানের চিকিৎসা সরঞ্জামের মাধ্যমে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারেন।

ঢাকাতে বক্ষব্যাধি ডাক্তারের একটি বিশেষ লিস্ট আমরা তৈরি করেছি এবং এই বক্তব্যটি ডাক্তার গুলো কখন কোথায় চিকিৎসা প্রদান করছেন তার একটি তালিকা আমরা আপনাদের দেব। আশা করছি যারা মহাকালীর আশেপাশে অবস্থান করছেন এবং সেখানেই একজন বক্ষব্যাধি ডাক্তারকে দেখাবেন বলে ভাবছেন তাদের জন্য এই তালিকা বেশ সহযোগী হবে।

ডাঃ এন সি দত্ত
এমবিবিএস, এফইসিপি (ইউএসএ), ডিটিসিডি
চেম্বারঃ রিলায়েন্স মেডিকেল সার্ভিসেস লিঃ
ঠিকানাঃ ৫৩, মহাখালী টিভি গেট, ঢাকা- ১২১২
যোগাযোগঃ ৯৮৮৭৩৬৬, ৯৮৮৭৪৬৯

ডাঃ গোলাম সরোয়ার বিদ্যুৎ
এমবিবিএস, এমডি
চেম্বারঃ রিলায়েন্স মেডিকেল সার্ভিসেস লিঃ
ঠিকানাঃ ৫৩, মহাখালী টিভি গেট, ঢাকা- ১২১২
যোগাযোগঃ ৯৮৮৭৩৬৬, ৯৮৮৭৪৬৯

ডাঃ মোঃ খুরশিদুল ইসলাম
এমবিবিএস, এইচএনআরআইটি
চেম্বারঃ রিলায়েন্স মেডিকেল সার্ভিসেস লিঃ
ঠিকানাঃ ৫৩, মহাখালী টিভি গেট, ঢাকা- ১২১২
যোগাযোগঃ ৯৮৮৭৩৬৬, ৯৮৮৭৪৬৯

ডাঃ মোঃ জহিরুল ইসলাম (শাকিল)
এমবিবিএস, ডিটিসিডি
চেম্বারঃ রিলায়েন্স মেডিকেল সার্ভিসেস লিঃ
ঠিকানাঃ ৫৩, মহাখালী টিভি গেট, ঢাকা- ১২১২
যোগাযোগঃ ৯৮৮৭৩৬৬, ৯৮৮৭৪৬৯

বক্ষব্যাধি রোগ এবং নিরাময়ের চিকিৎসক এর তালিকা

সাধারণত আমাদের দেশের পরিবেশের দিকে যদি লক্ষ্য করা যায় তাহলে অধিকাংশ মানুষ ধূমপানের কারণে শেষ বয়সে বক্ষব্যাধির অনেক সমস্যায় ভোগেন। মহিলাদের ক্ষেত্রে গৃহিণী মহিলারা বেশিরভাগ সময় মাটির চুলাতে রান্না করেন এবং যার কারণে চুলার ধোয়া তাদের ফুসফুসে নিয়মিত প্রবেশ করে যার ফলে আস্তে আস্তে সে বক্ষব্যাধি রোগে আক্রান্ত হতে পারে।

এছাড়াও শিশুদের ক্ষেত্রে অস্বাভাবিক ভাবে জন্ম থেকে বক্ষব্যাধির নানা সমস্যা হতে পারে এছাড়াও আমরা যক্ষাজনিত অথবা বর্তমানে যে মহামারী দেখা দিচ্ছে সেটাও সাধারণত এক ধরনের বক্ষব্যাধির সমস্যা। সমস্যা হতেই পারে কিন্তু সেটাকে অবহেলা করা যাবে না এবং অবহেলা থেকে নিজের সমস্যাকে দূরে রাখতে সবসময় নিজের শরীরের যত্ন রাখ।

প্রফেসর ড. মোঃ আলী হোসেন
এমবিবিএস, এফসিপিএস (মেডি), এমডি (চেস্ট), পালমোনোলজি।
জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল (NIDCH), মহাখালী, ঢাকা, বাংলাদেশ।

অধ্যাপক ডাঃ কেসি গাঙ্গুলি
এমবিবিএস, ডিটিসিডি, এমডি, এফসিপিএস, এমসিপিএস (ইউএসএ)
বুক, অ্যাজমা এবং মেডিসিন বিশেষজ্ঞ l
সহকারী অধ্যাপক
বক্ষ ও হাসপাতালের জাতীয় রোগ ইনস্টিটিউট (এনআইডিএইচসি)

অধ্যাপক ডাঃ একেএম মোস্তফা হোসেন
এমবিবিএস, ডিটিসিডি, এমডি (বুক), এফসিপি (ইউএসএ)
বুক, অ্যাজমা এবং মেডিসিন বিশেষজ্ঞ
জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল মহাখালী, ঢাকা
ফোন: + 880-2-8333811-3

আরো ঝটপট আপনারা যারা মহাখালী এলাকায় অবস্থান করছেন তারা আমাদের দাও তালিকাটা সেভ করে রাখুন তার কারণ হলো পরবর্তীতে এই তালিকা আপনার প্রয়োজন পড়লে আপনাকে আর খুঁজতে হবে না।আপনি কি জানতে চাচ্ছেন সেটা সম্পর্কে আমাদের অবগত করুন এবং আমাদের ওয়েবসাইট ভালোভাবেই ভিজিট করুন। এতে করে আমাদের সম্পর্কে আপনাদের সঠিক ধারণা হবে যার ফলে আপনারা আমাদের তালিকার ওপর বিশ্বাস রাখতে পারবেন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.