A বিশেষজ্ঞ ডাক্তার

বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার খুলনা তালিকা মোবাইল নাম্বার ও চেম্বারের ঠিকানা

ইন্টারনেটের সুবাদে অনলাইনের মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তারের ঠিকানা সংগ্রহ করা যাচ্ছে। আমরা যারা ইন্টারনেট কে সব সময় দোষারোপ করি বিভিন্ন খারাপ কাজের জন্য তাদের দৃষ্টি আকর্ষণ করে বলছি অবশ্যই ইন্টারনেটের দোষ নেই দোষ হচ্ছে ব্যবহারকারী। আপনি যদি এই ইন্টারনেটের সঠিক ব্যবহার করতে পারেন তাহলে বর্তমানে এমন পরিস্থিতি আছে এ শুধুমাত্র এই ইন্টারনেটের কারণে আপনার বাড়িতে খাবার জুটবে।

আপনার জীবিকার প্রধান মাধ্যম হতে পারে এই ইন্টারনেট তাই এত বড় একটি ভালো জিনিস কে আমরা কোনোভাবেই দোষারোপ করতে পারিনা। আমাদের উচিত এই ইন্টারনেটের সুফল গুলো ভোগ করার ঠিক যেমন আজকে আপনারা আমাদের এখান থেকে খুলনা জেলার বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা সংগ্রহ করতে পারবেন যেটা আপনাদের কাছে অত্যন্ত ভালো একটি কাজ।

খুলনা জেলা বাংলাদেশের সেরা বক্ষবাতি বিশেষজ্ঞ ডাক্তারের লিস্ট

বক্ষব্যাধির বিভিন্ন রোগ আছে তার মধ্যে সবথেকে কমন রোগ হচ্ছে যক্ষা। আগের দিনে একটা প্রবাদ প্রচলিত ছিল সেটা হচ্ছে যক্ষা হলে রক্ষা নাই। বাস্তবে এই যক্ষার সঠিক চিকিৎসা না জানার কারণে আগে কত যে মানুষ মারা গেছে যখন হওয়ার কারণে সেটা গুনে শেষ করা যাবে না। তবে বর্তমানে যক্ষার চিকিৎসা আছে এবং এই চিকিৎসা থেকে আপনি মুক্তি পেতে পারেন।

বিভিন্ন ধরনের শ্বাসকষ্ট বা হাঁপানি বয়স্ক রোগীদের কমন রোগ এবং সেই রোগ গুলো সাধারণত আমাদের যৌবনকালের অবহেলার কারণে গড়ে উঠেছে। হতে পারে বয়স যখন কম ছিল তখন আমরা অধিক হারে ধূমপান করতাম। এছাড়াও কলকারখানার এমন জায়গাতে ছিলাম যেখানে প্রচুর পরিমাণে ধোঁয়া বের হতো। রাস্তাঘাটে চলাচলের ক্ষেত্রে আমরা সতর্ক ছিলাম না যার কারণে ধুলাবালি আমাদের ফুসফুসের প্রবেশ করে সেখানে ক্ষতি করেছে।

ডাঃ এস. এম. মোর্শেদ
সার্জারী বিশেষজ্ঞ
এমবিবিএস, এফসিপিএস-শেষ পর্ব (সার্জারী) উপ-পরিচালক (সার্জারী বিশেষজ্ঞ) শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল, খুলনা ।”অর্থোপেডিক্স বিশেষজ্ঞ”
চেম্বার: দেশ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, ২/৫, বাবু খান রোড (কমার্স কলেজের উত্তর পার্শ্বে), খুলনা ।
ভিজিটিং ফি: 650

ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান
মেডিসিন ও ডায়াবেটিস বিশেষজ্ঞ
এমবিবিএস (খুমেক), পিজিটি (মেডিসিন) এমএসসি (বিএমই) সংক্রামক রোগ এ বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত (ইংল্যান্ড) ফেলো আমেরিকান ডায়াবেটিকস এ্যাসোসিয়েশন খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা ।
চেম্বার: দেশ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, ২/৫, বাবু খান রোড (কমার্স কলেজের উত্তর পার্শ্বে), খুলনা ।
ভিজিটিং ফি: 750

অধ্যাপক ডাঃ পরিতোষ কুমার চৌধুরী
হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) ডিটিসিডি, পিজিটি (মেডিসিন হৃদরোগ) অধ্যাপক ও বিভাগীয় প্রধান (প্রাক্তন) রেসপিরেটরী মেডিসিন, মেডিসিন বিভাগ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা । প্রাক্তন প্রকল্প পরিচালক শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল, খুলনা । মেডিসিন, বক্ষব্যাধি, যক্ষ্মা, এ্যাজমা বিশেষজ্ঞ ও হৃদরোগের চিকিতসক ।
চেম্বার: দেশ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, ২/৫, বাবু খান রোড (কমার্স কলেজের উত্তর পার্শ্বে), খুলনা ।
ভিজিটিং ফি: 850

ডাঃ হিমেল সাহা
নেফ্রলজিস্ট/কিডনি রোগ বিশেষজ্ঞ
এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) ডি-কার্ড, সিসিডি, পিজিটি (নেফ্রলজি) হার্ট ও কিডনী রোগ বিশেষজ্ঞ শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল, খুলনা ।
চেম্বার: দেশ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, ২/৫, বাবু খান রোড (কমার্স কলেজের উত্তর পার্শ্বে), খুলনা ।
ভিজিটিং ফি: 750

সব মিলিয়ে আমাদের অবহেলার ফল হিসেবে বড় যখন বেশি হয় তখন ফুসফুস এই রোগগুলোর তারা বেশি আক্রান্ত হয় এবং আমাদের বক্ষব্যাধিরে নানা সমস্যা হয়। খুলনার মতন সুন্দর একটি শহরে আপনারা যারা বক্ষব্যাধির বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে রোগ নির্ণয়ের চেষ্টায় আছেন তারা অনলাইনের মাধ্যমে আমাদের এখান থেকে ছোট্ট একটি তালিকার মাধ্যমে অবগত হতে পারবেন খুলনা জেলার সকল বক্ষব্যাধি ডাক্তার সম্পর্কে। তারা প্রতিদিন নিয়মিত কোথায় তাদের সেবা প্রদান করছে এবং এই ঠিকানায় যোগাযোগ করার সঠিক নিয়ম সম্পর্কে জানতে আমাদের তালিকাটি দেখুন।

খুলনা জেলার সেরা শিশু বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার

আপনারা হয়তো অনেকেই শুনেছেন বা দেখেছেন শিশুদের প্রায়ই একটি রোগ বেশি বেশি দেখা যাচ্ছে বর্তমানে আর সেটি হল নিউমোনিয়া। নিউমোনিয়া সঠিকভাবে ধরা পড়লে অবশ্যই সঠিক চিকিৎসার মাধ্যমে সেটা সেরে ওঠে কিন্তু এই নিউমোনিয়া যদি ধরা না পড়ে তাহলে এটা শিশুর জন্য প্রাণঘাতী একটি রোগ।আর এই ধরনের নিউমোনিয়া যদি আপনার শিশু আক্রান্ত হয়ে যায় তাহলে দেরি না করে ঝটপট আমাদের দেওয়া তালিকা অনুযায়ী চলে যান একজন বিশেষজ্ঞ ডাক্তারের কাছে।

এমন বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডাক্তার আছে যারা খুলনা জেলাতে নিয়মিত চেম্বার করে এবং আপনি চাইলে আপনার শিশুকে সেখানে দেখাতে পারবেন। এবার যদি আপনাদের কোন কিছু জানার থাকে তাহলে আমরা অবশ্যই আপনাদের কমেন্টের অপেক্ষা করছি।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *