A চট্টগ্রাম বিভাগবান্দরবান

বান্দরবন সদর হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

বান্দরবন সদর হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ সকল তথ্য পেতে হলে আমাদের ওয়েবসাইটে আসতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে বান্দরবন সদর হাসপাতালের সকল তথ্য পেয়ে যাবেন এবং খুব সহজেই বান্দরবন সদর হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগ করতে পারবেন। কারণ আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে পেয়ে যাবেন বান্দরবন বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের জন্য তাদের ফোন নাম্বার। বান্দরবন সদর হাসপাতালে উন্নত মানের চিকিৎসা ব্যবস্থা। এখানে প্রতিটি রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

এই হাসপাতলে গরিব দুঃখী অসহায় ব্যক্তিরাও চিকিৎসা গ্রহণ করতে পারে খুব সহজে। বান্দরবন সদর হাসপাতালে যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের তিনবেলা খাবার দেয়ার ব্যবস্থা রয়েছে। আবার যে সকল রোগের ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য অধিক নার্সের ব্যবস্থা রয়েছে যার ফলে কোন রোগের কোন সমস্যা হয় না তারা সুষ্ঠু চিকিৎসা পায়। যখন একটা মানুষ অসুস্থ হয়ে পড়ে প্রথমে তাকে ডাক্তার কাছে নেয়ার চিন্তা হয় এবং ডাক্তারের আপ্রাণ চেষ্টার ফলে সে মানুষটি সুস্থ হতে পারে। 

একটি মানুষকে সুস্থ করার জন্য ডাক্তার এবং নার্সদের সব সময় সাধ্যমত চেষ্টা করে সেই জন্য কোন রোগ হলে ঘরে বসে না থেকে যত দ্রুত সম্ভব হাসপাতালে যেতে হবে এবং চিকিৎসা গ্রহণ করতে হবে। অনেক সময় ভুল চিকিৎসার জন্য রোগীর নানা রকম ক্ষতি হয় সে জন্য সতর্ক থাকতে হবে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করতে হবে। আপনারা জেনে আরো আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এই সকল তালিকা থেকে আপনি জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন এবং ওই হাসপাতালের রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে। আপনারা আরো জানতে পারবেন এই সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বাসের সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বার টি। যখন আপনার কাছে এই সকল তথ্য গুলো থাকবে তখন খুব সহজে আপনি ডাক্তারদের সাথে যোগাযোগ করে যে কোন রোগের জন্য চিকিৎসা গ্রহণ করতে পারবেন। আপনাদের সুবিধার জন্যই আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতা আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

বান্দরবন সদর হাসপাতাল জী 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য। এখানে প্রতিদিন অনেক ডাক্তার আসে চিকিৎসা সেবা দেয়ার জন্য এবং রোগীদের সুস্থ করার জন্য। আপনি যদি আমাদের ওয়েবসাইটে আসেন তাহলে আপনি দেখতে পাবেন কখন কোন ডাক্তার এই হাসপাতালে চিকিৎসা প্রদান করেন তাহলে আপনি সেই সময় ডাক্তারের সাথে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন তাছাড়া নানারকম হয়রানির শিকার হতে হবে। 

বান্দরবন সদর হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষানিরীক্ষা করার সুব্যবস্থা। এখানে বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। বান্দরবন সদর হাসপাতালে রয়েছে অর্থোপেডিক্স রোগীদের জন্য অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাক্তার এবং সার্জন এর মাধ্যমে চিকিৎসা। যেসকল অর্থোপেডিক্স রোগীদের অপারেশনের প্রয়োজন পড়ে এখানে অপারেশন এর ব্যবস্থা রয়েছে। হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নিয়মিত চিকিৎসা দেন এবং সুষ্ঠভাবে হৃদরোগীদের পরীক্ষানিরীক্ষা করেন এবং চিকিৎসা প্রদান করেন।

ডাক্তারের ফোন নাম্বার

বান্দরবন সদর হাসপাতালে রয়েছে মহিলাদের জন্য গাইনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা দেয়ার সুযোগ। আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে প্রেগন্যান্ট মহিলাদের নিয়মিত চেকআপ করা হয়। মহিলাদের প্রেগনেন্ট অবস্থায় নানারকম সমস্যা হয় এবং সেই থেকে তাদের বাচ্চা ওর সমস্যা হয়। সেই জন্য নিয়মিত চেকআপ করার খুবই প্রয়োজন। ক্যান্সার রোগীদের চিকিৎসা দেয়া হয়। যাদের লিভারের সমস্যা কিডনিতে সমস্যা তাদের জন্য রয়েছে চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। 

মহিলাদের জরায়ুর টিউমার কিডনিতে পাথর আরশাদ এপেন্ডিসাইটিস সহ মাতৃজনিত যেকোন সমস্যার জন্য রয়েছে চিকিৎসা। এখানে নাককানগলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার রয়েছে এবং সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসা প্রদান করেন। নবজাতক শিশুদের জন্য রয়েছে শিশু বিশেষজ্ঞ ডাক্তার। বক্ষব্যাধি চর্মরোগ এলার্জি স্কিন প্রবলেম হেয়ার প্রবলেম এর জন্য রয়েছে চিকিৎসা। ডায়াবেটিস উচ্চরক্তচাপ নিম্ন রক্তচাপের জন্য রয়েছে চিকিৎসা। এখানে এমার্জেন্সি চিকিৎসার ব্যবস্থা রয়েছে। তাই আপনারা যে কোন সমস্যা হলে বান্দরবন সদর হাসপাতালে যোগাযোগ করুন এবং সঠিক চিকিৎসা গ্রহণ করুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published.