A ঢাকানারায়ণগঞ্জ

সিটি লাইফ হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

সিটি লাইফ হাসপাতাল নারায়ণগঞ্জ ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার সহ যেকোনো তথ্য পেতে আপনাদের আর হয়রানি হতে হবে না আপনারা এখন ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন এবং জানতে পারবেন এই হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। এই হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সকল চিকিৎসা প্রদান করা হয় তবে অনেক মানুষ আছে যারা হাসপাতালে সঠিক তথ্য না জানার কারণে চিকিৎসা নিতে পারছেন না। 

তাদের জন্য আমাদের এই আয়োজনটি করা আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে ঘরে বসে সকল তথ্য পেয়ে যাবেন এবং যেকোনো সময় যে কোন ডাক্তারের কাছে যোগাযোগ করে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। অনেক সময় হাসপাতাল পর্যন্ত চিকিৎসার জন্য গেলেও ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়ার হয় না এবং সিরিয়াল না দেয়া হলে ডাক্তাররা রোগী দেখেন না। কিছু কিছু সময় সিরিয়াল দিলেও অনেক বেশি সিরিয়াল নাম্বার হয়ে যায় যার ফলে চিকিৎসা গ্রহণ করতে অনেক সময় লাগে। 

আপনি যদি ঘরে বসে ডাক্তারের চেম্বারে সিরিয়াল দিতে চান তবে আমাদের ওয়েবসাইটে চলে আসুন কারণ আমরা আমাদের ওয়েবসাইটে বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দেয়ার হট লাইন নাম্বারটা দিয়েছি। এখান থেকে আপনি ডাক্তারদের চেম্বারে সিরিয়াল দিতে পারবেন এবং খুব দ্রুত চিকিৎসা পাবেন কারণ সিরিয়াল নাম্বার যত বেশি আগে থাকবে ডাক্তার তত তাড়াতাড়ি চিকিৎসা দেবেন। অনেক সময় মানুষের এত কঠিন অবস্থা হয়ে যায় যে তখন চিকিৎসা পূরণ না করাতে পারলে সে মানুষকে বাঁচানো সম্ভব হবে না সেজন্য আপনাকে ডাক্তারের সম্পর্কে এ সকল তথ্যগুলো জানতে হবে। 

নিকটস্থ হাসপাতালের যদি সঠিক তথ্য না জানা থাকে তাহলে আপনাদের অনেক ক্ষতি হবে কারণ হঠাৎ করে কোন মানুষ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে ডাক্তারের কাছে নিয়ে যেতে হয় এবং তখন যদি আপনি ডাক্তারের কোন খোঁজ খবর না পান রোগীকে আরো বেশি অসুস্থ হয়ে পড়ে। তাই নিকটস্থ হাসপাতালে যোগাযোগময়ের মাধ্যম রাখতে হবে তারপরে অন্য কোথাও যদি চিকিৎসা নিতে চান তখন যেতে পারবেন। সিটি লাইফ হাসপাতালে রয়েছে ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে সকল রোগ পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা এবং সীতাতাপ নিয়োজিত অপারেশন থিয়েটার। 

ডিজিটাল যন্ত্রপাতির মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে এখানে সকল রোগের অপারেশনের ব্যবস্থা রয়েছে। যে সকল রোগীরা ভর্তি থাকে তাদের দেখাশোনার জন্য এবং সেবা প্রদানের জন্য নার্স রয়েছে। এ সকল নার্সরা রোগীদের সাথে অনেক ভালো ব্যবহার করেন এবং রোগীদের যে কোন সমস্যা হলে তারা যথেষ্ট চেষ্টা করেন সুস্থ করে তোলার জন্য এবং সঠিক সেবা দিয়ে। আমরা আপনাদের সুবিধার জন্য এই আয়োজনটি করেছি আপনারা আমাদের ওয়েব সাইটে আসলে সকল যোগাযোগের মাধ্যম গুলো পেয়ে যাবেন এবং সুস্থ থাকবেন চিকিৎসা গ্রহণ করলেন।

ডাক্তারের তালিকা

সিটি লাইফ হাসপাতালটি ২৪ ঘন্টা খোলা থাকে এবং এই সময়ের মধ্যে আপনারা যে কোন ইমারজেন্সি চিকিৎসার জন্য গেলে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা পাবেন। এখানে প্রাথমিক রোগ থেকে শুরু করে সকল কঠিন রোগের চিকিৎসা প্রদান করা হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। মহিলাদের জন্য রয়েছে কাহিনী বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। 

যাদের জড়াতে জরায়ু ক্যান্সার জরায়ু টিউমার তাদের অপারেশনের ব্যবস্থা রয়েছে। বর্তমানে জরায়ুর সমস্যা নিয়ে মানুষ নানা রকম ভাবে ভুগছে প্রায় ৩০ থেকে ৪৫ বছর মানুষের এই সমস্যাটি বেশি দেখা দেয়। জরায়ুর সমস্যার থেকে মানুষের ক্যান্সারের পরিণত হয় যার ফলে মৃত্যু হয়।

ডাক্তারের ফোন নাম্বার

সিটি লাইফ হাসপাতালে রয়েছে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডাক্তার হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার নাক কান গলার জন্য বিশেষজ্ঞ ডাক্তার চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার। মেডিসিন এবং নিউরো মেডিসিন ডাক্তার। হরমোন চর্মরোগ ও যৌন বিশেষজ্ঞ ডাক্তার। বক্ষব্যাধ এলার্জি হাঁপানি টাইফয়েড জন্ডিস রোগের জন্য সঠিকভাবে পরীক্ষা নিরীক্ষা এবং বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা। ডায়রিয়া আমাশা ডেঙ্গু ম্যালেরিয়া রোগের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। 

এছাড়া শিশুদের জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন এবং শিশুদের যে কোন সমস্যার জন্য সঠিকভাবে চিকিৎসা প্রদান করা হয়। নরমাল ডেলিভারি ও সিজারের ব্যবস্থা রয়েছে। যেকোনো ধরনের টিউমারের অপারেশন এখানে বিশেষজ্ঞ সার্জন দাঁড়া করা হয়। এছাড়াও সফল রোগের চিকিৎসা এখানে আছে তাই আপনারা এদিকে সেদিকে ছোট ছুটি না করে চলে আসুন আপনাদের নিকটস্থ হাসপাতালে এবং সঠিক চিকিৎসা গ্রহণ করে সুস্থ থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *