কুমিল্লাচট্টগ্রাম বিভাগ

কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল ডাক্তার তালিকা এবং ফোন নাম্বার

কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল এবং ফোন নাম্বার সহ সকল তথ্য জানতে আমাদের ওয়েবসাইট এ আসতে হবে। আপনারা আমাদের ওয়েবসাইটে আসলেই কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের সকল তথ্য এবং এখানে রোগীদের জন্য কি কি সুযোগ সুবিধা রয়েছে সেগুলো জানতে পারবেন। কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল উন্নত মানের চিকিৎসা দেয়া হয়। 

এখানে সকল রোগের জন্য আলাদা আলাদা বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়ে থাকে। রয়েছে সকল প্রকার যন্ত্রপাতির মাধ্যমে পরীক্ষানিরীক্ষার ব্যবস্থা। আপনারা যদি সঠিক চিকিৎসা পেতে চান তবে আপনাদের নিকটস্থ কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালে যোগাযোগ করুন এবং চিকিৎসা পেয়ে যান। আপনারা জেনে আনন্দিত হবেন যে বাংলাদেশের প্রায় প্রতিটি হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা এবং ফোন নাম্বার দিতে চলেছে আমাদের ওয়েবসাইটে। 

এসকল তালিকা থেকে আপনারা জানতে পারবেন কোন হাসপাতালে কোন রোগের জন্য কোন বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দিচ্ছেন। আরো জানতে পারবেন এ সকল বিশেষজ্ঞ ডাক্তারদের চেম্বার এ বাসের সময়সূচী এবং তাদের চেম্বারে সিরিয়াল দেয়ার হটলাইন নাম্বার টি। আপনি বাংলাদেশের যে প্রান্তেই থাকুন না কেন ঘরে বসে জানতে পারবেন কোন হাসপাতালে কেমন চিকিৎসা দেয় এবং সেই সকল হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে যোগাযোগের মাধ্যম। 

শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আসলেই এই সকল সুবিধা গুলো আপনি পাবেন। অনেক সময় অনেক জন হাসপাতাল সম্পর্কে সঠিক তথ্য না জানার কারণে এদিকওদিক ছোটাছুটি করে যার ফলে রোগ আরো বৃদ্ধি পেতে থাকে। কিন্তু আপনি যদি আমাদের ওয়েবসাইটে দেখে থাকেন তাহলে খুব সহজেই জানতে পারবেন কোথায় কেমন চিকিৎসা দেয়। আবার অনেক সময় হাসপাতালে চিকিৎসা নিতে গেলে ডাক্তার এবং নার্সের অনেক দুর্ব্যবহার করে। 

ভালোমতো সার্ভিস দিতে চায় না। এ সকল বিষয়ে আপনারা আমাদের ওয়েবসাইটের তথ্য পেয়ে যাবেন। কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের রয়েছে সঠিক এবং সুষ্ঠু চিকিৎসার মাধ্যমে রোগীকে সুস্থ করে তোলার অঙ্গীকার। এই হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারের রোগীদের সমস্যার কথা গুলো ভালোভাবে শোনেন এবং তাদের সঠিক চিকিৎসা দিয়ে থাকেন। তাই আপনাদের জন্য আমাদের এই আয়োজন টি করা এবং আপনাদের সুস্থতায় আমাদের কাম্য।

ডাক্তারের তালিকা

কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের সকল ডাক্তারদের তালিকা পেয়ে যাবেন আমাদের ওয়েবসাইটে। এখান থেকে আপনি সেই ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারবেন যার কাছে আপনার চিকিৎসার প্রয়োজন হয়েছে। কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের রয়েছে ডায়াবেটিস রোগীদের জন্য বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসার ব্যবস্থা। 

ডায়াবেটিস হাসপাতাল এ কিন্তু শুধুমাত্র ডায়াবেটিস রোগীদের চিকিৎসা দেয়া হয় না ডায়াবেটিকস থেকে আক্রান্ত নানান রকম রোগ রয়েছে যেগুলো চিকিৎসার এখানে দেয়া হয়। ডায়াবেটিকস এমন একটি রোগ যেটা নিয়ন্ত্রণে না রাখলে রোগীর মৃত্যু পর্যন্ত হতে পারে। এই রোগটি একেবারে ভালো হয়না তবে ডাক্তারের পরামর্শ এবং কিছু নিয়মনীতি মেনে চললে এটি নিয়ন্ত্রণে রাখা সম্ভব। 

বর্তমানে ডায়াবেটিস এবং উচ্চ রক্তচাপ থেকে মানুষের নানারকম রোগ সৃষ্টি হয় যেমন স্ট্রোক হার্ট অ্যাটাক হার্ট ব্লক ইত্যাদি। ডায়বেটিক্স রোগীদের কোথাও কেটে গেলে সেখান থেকে ক্যান্সার হওয়ার সম্ভাবনা থাকে সেজন্য ডায়াবেটিস রোগীদের অনেক বেশি সতর্ক তার মধ্যে থাকতে হয়। কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের সকল রোগের চিকিৎসা দেয়া হয় বিশেষজ্ঞ ডাক্তারদের মাধ্যমে। বিশেষজ্ঞ ডাক্তাররা আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে পর সঠিকভাবে পরীক্ষানিরীক্ষা করার পর এই চিকিৎসা প্রদান করে থাকেন।

ডাক্তারের ফোন নাম্বার

কুমিল্লা ডায়াবেটিক হাসপাতাল 24 ঘন্টা খোলা থাকে চিকিৎসা প্রদানের জন্য এখানে 24 ঘন্টাই ইমারজেন্সি ব্যবস্থা রয়েছে। ডায়বেটিক্স রোগীদের কিডনির সমস্যা হয় লিভারের সমস্যা হয় চোখের জ্যোতি কমে যায় এসকল সমস্যার চিকিৎসা এখানে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে প্রদান করা হয়। বর্তমানে প্রেগন্যান্ট মহিলাদের ও ডায়াবেটিকস হচ্ছে। 

যেসকল প্রেগন্যান্ট মহিলাদের ডায়াবেটিস এবং ব্লাড প্রেসার রয়েছে তাদের নিয়মিত চেকআপ এর প্রয়োজন পড়ে। কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের প্রেগন্যান্ট মহিলাদের ডিজিটাল আল্ট্রাসনোগ্রাফির মাধ্যমে নিয়মিত চেকআপ এর ব্যবস্থা রয়েছে যার ফলে তাদের বাচ্চা কেমন আছে কোন পজিশনে আছে এবং কোন সমস্যা হচ্ছে না সবকিছু জানা যায়। তাই আপনাদের যেকোন সমস্যার জন্য ডায়াবেটিস হাসপাতাল কুমিল্লা তে যোগাযোগ করুন এবং সুষ্ঠু চিকিৎসা গ্রহণ করে সঠিক ভাবে বেঁচে থাকুন।

আরো দেখুন

সম্পর্কিত লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *